চূড়ান্ত ধান্দাবাজ, নিজের সুবিধের জন্য করতে পারেন সব! চিনুন তুলা রাশির অন্ধকার দিক

 


ODD বাংলা ডেস্ক: তুলা রাশির প্রতীক হল বাতাস। সব কিছু ম্যানেজ করে চলা স্বভাব তুলা রাশির জাতকদের। এরা সাধারণত কারোর সঙ্গে কোনও অন্যায় করেন না। কারণ ন্যায় বিচার সব সময় পছন্দ করেন তুলা রাশির জাতকরা। এদের উপর চোখ বন্ধ করে ভরসা করা যায়। তবে প্রত্যেক রাশির জাতকদের চরিত্রে যেমন কিছু অন্ধকার দিক আছে, তেমনই তুলা রাশির জাতকদের চরিত্রেও কিছু খারাপ দিক রয়েছে। এখন দেখে নেওয়া যাক তুলা রাশির জাতকদের চরিত্রে কী কী দোষ আছে।


অত্যন্ত ধান্দাবাজ


এক কথায় বলতে গেলে চূড়ান্ত ধান্দাবাজ হয় তুলা রাশির জাতকরা। এমনিতে এরা শান্তিপ্রিয়। কিন্তু নিজের স্বার্থের জন্য ঝামেলায় জড়াতে গেলে তখন এদের চরিত্রের আর একটা দিক বেরিয়ে আসে। তখন নিজের স্বার্থের খাতিরে সব কিছু করতে পারে তুলা রাশির জাতকরা। নিজেদের স্বার্থে ঘা লাগলে ছোটখাটো ঝামেলাকেও চূড়ান্ত স্থানে নিয়ে যেতে পারে এরা। নিজের প্রয়োজনে অন্যের গায়ে কালি ছিটোতে এদের অসুবিধে হয় না। এরা সবার চোখে নিজেকে সঠিক প্রমাণিত করতে সব কিছু করতে পারে।


আবেগশূন্য


চূড়ান্ত আবেগহীন প্রকৃতির হন তুলা রাশির জাতকরা। যে সম্পর্ক থেকে তাদের আর কিছু পাওয়ার নেই, সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে এরা দু-বার চিন্তা করে না। অনেক সময় এদের প্রাক্তন সঙ্গী আশা করেন যে হয়তো তিনি আবার ফিরে আসবেন। কিন্তু স্বার্থ ফুরিয়ে গেলে সেই সম্পর্কের দিকে আর ফিরেও তাকান না তুলা রাশির জাতকরা। সম্পূর্ণ আবেগশূন্য ভাবে নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে এদের একটুও সময় লাগে না।


হালকা মনের মানুষ


মনের খুব একটা গভীরতা থাকে না তুলা রাশির জাতকদের। তুলা রাশির জাতকরা সৌন্দর্য ভালোবাসেন। এদের গ্রহ অধিপতি শুক্র। বিলাসিতার প্রতি অত্যধিক টান থাকে তুলা রাশির জাতকদের। সবার সামনে এরা এমন ভাব দেখান যে খুব সুন্দর একটা জীবন কাটাচ্ছেন। কিন্তু বন্ধ দরজার আড়ালে তুলা রাশির জাতকদের জীবন খুবই ঘাঁটা থাকে। ভেতরে ভেতরে এদের জীবনে কত সমস্যা থাকতে পারে, তা যারা জানেন না, তারা কল্পনাও করতে পারবেন না।


অন্যের বিচার করা স্বভাব


সব সময় অন্যের খুঁত ধরা স্বভাব তুলা রাশির জাতকদের। কে কী ভাবে সাজগোজ করছে, কীরকম পোশাক পরছে, এই সব কিছু নিয়ে মানুষ বিচার করেন তুলা রাশির জাতকরা। মনের সৌন্দর্য নয়, চেহারার সৌন্দর্যই আসল তুলা রাশির জাতকদের কাছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.