প্রথমবার ‘চুমু’ খেলেন কাজল, ভাইরাল সেই ছবি

 


ODD বাংলা ডেস্ক: প্রায় ৩০ বছরের ক্যারিয়ারে কখনো পর্দায় কোনো সহকর্মীর ঠোঁটে চুমু খাননি বলিউড অভিনেত্রী কাজল। এবার সেই নিয়মই ভাঙলেন অজয়পত্নী। প্রথমবারের মতো পর্দায় কাউকে চুমু খেলেন ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী। সেই চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

‘লাস্ট স্টোরিজ ২’-এ কুমুদ মিশ্রার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে আলোচনার সৃষ্টি করেছিলেন কাজল। এবার একধাপ এগিয়ে সেই অভিনেতার ঠোঁটে চুমু খেয়েছেন তিনি।


শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে শুরু হয়েছে কাজলের ‘দ্য ট্রায়াল’ সিরিজের স্ট্রিমিং। এতে ‘নো-কিসিং পলিসি’ ভেঙেছেন অভিনেত্রী। যা দেখে অবাক হয়েছেন ভক্ত-অনুরাগীরা।


মার্কিন টিভি সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর রিমেক ‘দ্য ট্রায়াল’। যেখানে দেখা যাবে, কোনো এক অপরাধের কারণে জেলে যাবেন কাজলের স্বামী রাজীব। এরপরই সংসারের দায়িত্ব এসে পড়ে কাজলের কাঁধে। ফিরে যান নিজের পুরোনো আইনজীবী পেশায়। এরপর তার লাইফে আগমন ঘটে কলেজ জীবনের প্রেমিকের। যার পরিণতি গিয়ে দাঁড়ায় এই চুমুর দৃশ্য।


বহু চর্চিত এই চুমুর দৃশ্য নিয়ে অভিনেতা কুমুদ মিশ্রা জানান, আমরা একটা নামী হোটেলে এই দৃশ্য শ্যুট করেছি। এই দৃশ্যের চিত্রায়ণের সময় আমাদের মধ্য়ে কোনো রকম লজ্জাবোধ কাজ করেনি। আমরা বেশ কয়েকবার দৃশ্য়টির রিহার্সাল করেছিলাম, তারপর শট দেই।


কাজল ছাড়াও ‘দ্য ট্রায়াল’ সিরিজে অভিনয় করেছেন- যিশু সেনগুপ্ত, মানাসভি মামগাই, শিবা চড্ডা, বীণা বন্দ্যোপাধ্যায়সহ অনেকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.