ভাগ্যে টাকা আছে কি না? পায়ের বুড়ো আঙুল দেখলেই জানতে পারবেন



 ODD বাংলা ডেস্ক: প্রতিটি ব্যক্তিই নিজের ভবিষ্যৎ জানতে চায়। কোষ্ঠীবিচার, হস্তরেখা শাস্ত্রের মাধ্যমে ভবিষ্যৎ জানার চেষ্টা করেন অনেকেই। এ ক্ষেত্রে বিশেষজ্ঞ জ্যোতিষীদের সঙ্গে আলোচনা করতে হয়। কিন্তু এ ছাড়াও এমন একটি পদ্ধতি আছে, যে সম্পর্কে সামান্য ধারণা থাকলে নিজে থেকেই কারও স্বভাব, ব্যক্তিত্ব জানতে পারবেন। এমনকি আপনার সঙ্গে ভবিষ্যতে কী হতে পারে, তা-ও আন্দাজ করা যেতে পারে। শরীরের বিভিন্ন অঙ্গ দেখে কোনও ব্যক্তি সম্পর্কে ধারণা করতে পারবেন। ফেস রিডিং সম্পর্কে অনেকেরই জানা। কিন্তু হাত, পা দেখেও লোক চেনা যায়। সমুদ্র শাস্ত্র এই পথ সহজ করে দিয়েছে। সমুদ্র শাস্ত্র অনুযায়ী পায়ের বুড়োআঙুলের গঠন, আকৃতি সেই ব্যক্তির আর্থিক অবস্থা ও জীবনের বিভিন্ন দিক সম্পর্কে জানাতে পারে। পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ কী বলছে জেনে নেওয়া যাক।


পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ এমন হলে ভাগ্য সঙ্গে থাকে না


সমুদ্র শাস্ত্র মতে কোনও ব্যক্তির পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ ও তার পাশের আঙুল পরস্পরের সঙ্গে লেগে থাকলে, সেই ব্যক্তি ভাগ্যের সঙ্গ পায় না। সাফল্য লাভের জন্য প্রচুর পরিশ্রম করতে হয় সেই ব্যক্তিকে। এমন জাতকদের অধিকাংশ অর্থ সন্তানের জন্য ব্যয় করতে হয়। নিজের অর্থ উপভোগ করা থেকে বঞ্চিত থেকে যান এঁরা।


এমন বুড়ো আঙুল দাম্পত্য সুখে সহায়ক


পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ ও পাশের আঙুলের দৈর্ঘ্য সমান হলে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পত্তির অধিকারী হয়। এঁদের জীবনে কোনও কিছুর অভাব থাকে না। এমনকি এই জাতকদের দাম্পত্য জীবন অত্যন্ত সুখী হয়। আত্মীয়দের সহযোগিতা লাভ করেন এঁরা।


শান্ত স্বভাবের হন এমন ব্যক্তি


সমুদ্র শাস্ত্র বলছে যে, কোনও ব্যক্তির পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ তার পাশের আঙুলের তুলনায় লম্বা হলে তাঁরা অত্যন্ত শান্ত স্বভাবের হন। সকলের সঙ্গে স্নেহমাখা ভাষায় কথা বলেন এঁরা। আবার সহজেই এঁদের সহমতি আদায় করা যায়। নিজের এই স্বভাবের কারণে অনেক সময় প্রতারণার শিকার হয়েছেন এই জাতকরা। আপনার পায়ের আঙুল এমন হলে এখনই সতর্ক হন। কারণ যে কোনও ব্যক্তি আপনাকে নিজের কথার জালে জড়িয়ে ফেলতে পারে।


পরিশ্রমী হন এই ব্যক্তি


পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ ও তার পাশের দুই আঙুল এক সমান হলে সেই ব্যক্তি অত্যন্ত পরিশ্রমী হন। আবার শান্ত স্বভাবের হন এই জাতকরা। কারও সঙ্গে লড়াই-ঝগড়া করতে ভালোবাসেন না এঁরা।


বৃদ্ধাঙ্গুষ্ঠ এমন হলে ধনী হবেন


শাস্ত্র বলছে যে, পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ ও সমস্ত আঙুল এক সমান হলে সেই জাতক জনপ্রিয়তার শিখরে থাকেন। জীবনে বড় কাজ করে থাকেন এঁরা। প্রচুর নাম-ডাক হয় এই জাতকদের।


ব্যস্ত থাকতে ভালোবাসেন এমন ব্যক্তি


বৃদ্ধাঙ্গুষ্ঠের পাশের আঙুলটি অন্যান্য আঙুলের তুলনায় লম্বা হলে, সেই ব্যক্তিরা খালি বসতে থাকতে এক্কেবারেই ভালোবাসেন না। এঁরা সবসময় কোনও না-কোনও কাজে নিজেকে ব্যস্ত রাখেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.