মুক্তি পেল ছবির ট্রেলার, দেশ ভক্তির এক বিশেষ কাহিনি নিয়ে আসছে ছবিটি



 ODD বাংলা ডেস্ক: মুক্তি পেল ‘গদর ২’ ছবির ট্রেলার। তারা সিং ও সাকিনার প্রেম তো বটেই এবারের বাড়তি পাওনা তার সিং ও তাঁর ছেলের কেমিস্ট্রি। ৩ মিনিটের ট্রেলার জুড়ে রয়েছে বিস্তর অ্যাকশন সিক্যোয়েন্স। তেমনই আছে তারা সিং ও সাকিনার প্রেমের ঝলক। সঙ্গে দেখা গিয়েছে, ছেলেকে বিপদ থেকে রক্ষা করতে বাবা তারা সিং কতটা কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে।


‘গদর এক প্রেম কথা’ ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল। ঠিক সেখান থেকেই শুরু হল গদর ২ ছবির কাহিনি। তবে, এই সিক্যুয়েল ছবিতে যেমন আছে প্রেম। তেমনই আছে ছেলেকে রক্ষা করার জন্য তারার লড়াই সঙ্গে দেশভক্তির গল্প। বুধবার কার্গিল দিবসে মুক্তি পেল এই ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা। ফের একবার তিনি এক অসাধারণ ছবি উপহার দিতে চলেছেন দর্শকদের। এই সিক্যুয়েল ছবির প্রধান চরিত্রে দেখা যাবে সানি দেওল ও আমিশা প্যাটেলকে।


এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ট্রেলারে মিলেছে তার ঝলক। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন।


১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। আর এই ছবির বড় পাওনা হল ছবিতে থাকছে গদর ছবির হিট গান ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’। এবার এই গানটিকে ফোক গানের মতো করে উপস্থাপনা করা হবে বলে আন্দাজ সকলের। এদিকে ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হচ্ছে গদর ২। চলতি বছর মুক্তি পাবে ছবিটি। ছবিতে থাকছে পুরনো সেই নস্টালজিয়া। ফের তারা সিং ও সাকিনার প্রেমের ঝলক মিলতে চলেছে এই ছবিতে।


এদিন ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন, উৎকর্ষ শর্মা, শারিক প্যাটেল, সিমরত কৌর, মিঠুন, আলকা ইয়াগনিক, জুহিন নটিয়ান ও আদিত্য নায়ারণ। সব মিলিয়ে এক রাশ চমক নিয়ে আসছে গদর ২।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.