ই ৪ রাশির মহিলাদের মন জয় করা কঠিন, এঁদের চাহিদা পূরণ করতে গিয়ে নাজেহাল হন প্রেমিক!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রে বর্ণিত ১২ রাশির সাহায্যে ব্যক্তির স্বভাব, বৈশিষ্ট্য, ব্যক্তিত্ব জানা যায়। বারো রাশির প্রতিটি ব্যক্তির ব্যক্তিত্ব ও স্বভাব পৃথক পৃথক হয়ে থাকে। আবার এই রাশির ওপর আধিপত্য থাকে এক একটি গ্রহের। গ্রহ, নক্ষত্র ও রাশি মিলে প্রতিটি ব্যক্তির জীবন সঞ্চালন করে থাকে। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির মহিলাদের উল্লেখ করা হয়েছে, যাঁদের ইমপ্রেস করা খুব কঠিন। এঁদের সহজে রাজি করাতে পারবেন না। এমনকি এমন পর্যায়ে গিয়ে বায়না করেন, যা তাঁদের প্রেমীকে ক্লান্ত করে তোলে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নিন।


মেষ রাশি


জ্যোতিষ বলছে মেষ রাশির মেয়েরা অত্যন্ত রাগী। কখন, কোন কথায় মেষ জাতিকাদের মুখ ভার হয়ে যাবে, তা বোঝা কঠিন। সমস্ত কথাতেই এঁরা কষ্ট পেয়ে যান। কোনও কারণ কষ্ট পেয়ে গেলে এই রাশির মেয়েদের রাগ ভাঙানো মুশকিল। প্রেমিককে এঁদের একাধিক চাহিদা পূরণ করতে হয়।


মিথুন রাশি 


জ্যোতিষ বলছে মিথুন রাশির মেয়েরা অত্যন্ত রাগী হন। ছোটখাটো কথাতেই প্রচণ্ড রেগে যান এঁরা। আবার মনের মতো কোনও কাজ না-হলে অপরপক্ষের সঙ্গে ঝগড়া পর্যন্ত করে ফেলেন এঁরা। প্রেমিকের সামনে একের পর এক দাবি ছুঁড়ে দেন মিথুন রাশির প্রেমিকারা। তবে এর পাশাপাশি মিথুন জাতিকাদের যদি প্রেমিক শান্ত ভাবে বোঝায়, তা হলে এঁরা সহজেই তাঁদের কথা বুঝে যান।


কন্যা রাশি 


জ্যোতিষ অনুযায়ী কন্যা রাশির মেয়েরা অত্যন্ত জেদি হন। কোনও কিছু কামনা করে থাকলে, তা না-পাওয়া পর্যন্ত এঁরা শান্ত থাকতে পারেন না। কিছু লাভ করার উন্মাদনা এই পর্যায় পৌঁছয় যে কন্যা জাতিকারা নিজের সঙ্গীর তোয়াক্কাও করেন না। এর ফলে এঁদের সম্পর্কে বহুবার ফাটল ধরতে দেখা যায়। তাঁদের সমস্ত দাবি-দাওয়া যদি সঙ্গী পূরণে করতে না-চায়, তা হলে কন্যা জাতিকারা চট করে রেগে যান। যেনতেনপ্রকারেণ এঁরা সঙ্গীকে নিজের কথায় রাজি করিয়ে নেন। বড়বড় শখ থাকে এই মহিলাদের। দামী জিনিসের প্রতি টান অনুভব করেন এঁরা।


মকর রাশি 


বৈদিক জ্যোতিষ অনুযায়ী মকর রাশির জাতিকারা অত্যন্ত নাটুকে। সমস্ত কিছু নিজের মনমাফিক চান এঁরা। পান থেকে চুন খসলেই বিপদ। জ্যোতিষ মতে এঁরা নিজের সম্পর্কে অত্যন্ত ডমিনেটিং থাকেন। কথায় কথায় সঙ্গীর ওপর আধিপত্য ফলাতে শুরু করেন এই রাশির জাতিকারা। এ কারণে এঁদের প্রেম ও দাম্পত্য জীবনে নানান সমস্যা দেখা দেয়। তবে এর বিপরীতে এই রাশির জাতিকারা সততার সঙ্গে সম্পর্র পালন করে যান। এঁরা নিজের মনের মতো চলতে যত বেশি ভালোবাসেন, ততটাই নিজের সঙ্গীকে খুশি রাখার জন্য সচেষ্ট থাকেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.