ঈশিতা-বৎসলের পরিবারে এল নতুন সদস্য, পুত্র সন্তানের জন্ম দিলেন 'দৃশ্যম' খ্যাত ঈশিতা

 


ODD বাংলা ডেস্ক: মা হলেন দৃশ্যম অভিনেত্রী ঈশিতা দত্ত। ছেলের জন্ম দিলেন ঈশিতা। মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন বলে জানা গিয়েছে। কদিন আগেই প্রকাশ্যে এসেছিল তাঁদের সন্তানের কথা। সন্তানের জন্য় অধীর অপেক্ষায় ছিলেন তাঁরা। সে কথা ভক্তদের জানান ঈশিতা-বৎসল। অবশেষে মিলল খুশির খবর। মা হলেন দৃশ্যম নায়িক। ঈশিতা-বৎসলের পরিবারে এল পুত্র সন্তান।


২০১৭ সালে মুম্বইয়ের জুহুর ইস্কনের মন্দিরে বিয়ে করেন ঈশিতা-বৎসল। আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা। চলতি বছরের শুরুতে জানা যায় তাঁদের পরিবারে আসছে নতুন সদস্য। মার্চ মাসে প্রথম একটি ছবি পোস্ট করেন ঈশিতা-বৎসল। জানান তাঁরা অভিভাবক হতে চলেছেন। তারপর প্রেগন্যান্সি নিয়ে নানান আপডেটস দিতে থাকেন। এবার জানালেন সন্তানের কথা। ১৯ তারিখ মা হলেন ঈশিতা।


২০১৫ সালে দৃশ্যম ছবিতে সর্বপ্রথম সকলের নজর কাড়েন ঈশিতা। এর আগে চণকয়ুদু নামে একটি তেলেগু ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। দৃশ্যম ছবি পর দৃশ্যম ২ ছবিতেও দেখা গিয়েছিল ঈশিতাকে।


এদিকে অভিনেতা হিসেবে বেশ নাম করেছেন বৎসল শেঠ। তাঁর প্রথম কাজ ছোট পর্দায়। জাস্ট মহাব্বত দিয়ে সকলের নজর কেড়েছিলেন। এরপর একাধিক ধারাবাহিকে দেখা যায় তাঁকে। রিস্তো কা সৌদাগত বাজি ধারাবাহিকে সকলের নজর কাড়েন। তাঁর কেরিয়ারের অন্যতম ছবি হল টারজান দ্য ওয়ান্ডার কার। এদিকে, সদ্য আদিপুরুষ ছবিতে ইন্দ্রজীতের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিটি নিয়ে বিতর্ক হয়েছে বিস্তর। জুন মাসে মুক্তি পায় ৫০০ কোটি বাজেটের এই ছবি।


সে যাই হোক, এখন খুশির হাওয়া ঈশিতা দত্ত ও বৎসল শেঠের পরিবারে। অন্য দিকে, বলিউডেও সময়টা বেশ ভালো চলছে। একের পর এক খুশির খবর বলিউডে। কারও বিয়ের খবর সামনে আসছে তো কারও পরিবারে আসছে নতুন সদস্য। সদ্য মা হতে চলেছেন ইলিয়ানা। বিয়ের আগে মা হওয়ার সাহস দেখিয়ে সকলের নজর কেড়েছে নায়িকা। নিজেই নিজের গর্ভাবস্থার কথা জানিয়েছেন। একটি ছবি পোস্ট করে সে কথা জানিয়েছিলেন। সেই ছবিতে দেখা গিয়েছিল, মাম্মা লেখা একটি লকেট। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা।’ এর পর থেকে তাঁর ব্যক্তিগত জীবন রয়েছে খবরের শীর্ষে। সদ্য নিজের প্রেমিকের ছবিও শেয়ার করেছেন নায়িকা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.