বাড়িতে প্রায়ই বিড়াল যাওয়া আসা করে? জানেন কী তা আপনার পরিবারের জন্য শুভ না অশুভ

 


ODD বাংলা ডেস্ক: প্রাণীদের ভালবাসা একটি ভাল জিনিস, কিন্তু আপনি কি জানেন যে কিছু প্রাণী এমন যে তারা আপনার জন্য খুব অশুভ সংবাদ নিয়ে আসে। অনেকেই বাড়িতে কুকুর-বিড়াল রাখেন, কিন্তু তা যে সব ক্ষেত্রে শুভ ফল আনে, এমনটা কিন্তু নয়। হিন্দু ধর্মে পশুদের পুজো করা হয়। কিছু প্রাণী হিন্দু দেব-দেবীর বাহনও। কিন্তু তারা আপনার জীবনে ভালো বা খারাপ খবর নিয়ে আসে তা জানা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। নারদ পুরাণে, বাড়িতে বিড়াল আসার লক্ষণগুলি সম্পর্কে অনেক কিছু বলা হয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার ঘরে আসা বিড়ালটি আপনাকে কী ইঙ্গিত দিচ্ছে।


বিড়ালের পথ কাটা কী ভালো না খারাপ?


যাইহোক, বিড়ালের পথ অতিক্রম করা অশুভ বলে মনে করা হয়। কথিত আছে যে, যদি একটি বিড়াল বাম দিক থেকে ডানে আসা রাস্তা অতিক্রম করে তবে তা অশুভ। তবে বাইরে যাওয়ার পথে বিড়াল দেখলে বা পিছন থেকে বিড়াল বের হলে তা অশুভ বলে মনে করা হয় না।


বিড়ালের স্বপ্নের অর্থ কী


স্বপ্নের অর্থ সংক্রান্ত বইতে বিড়ালের স্বপ্ন নিয়ে অনেক কিছু লেখা হয়েছে। বলা হয়েছে যে আপনি যদি আপনার স্বপ্নে একটি বিড়াল দেখেন তবে এর অর্থ হল আপনি ভবিষ্যতে কোনও বড় ক্ষতির সম্মুখীন হতে চলেছেন বা আপনার স্বাস্থ্যের অবনতি হতে চলেছে। তবে কালো বিড়ালের স্বপ্ন দেখা শুভ লক্ষণ নিয়ে আসে। যদি একটি কালো বিড়াল আক্রমণ করে তবে আপনি ভবিষ্যতে সতর্ক হওয়ার লক্ষণ পাবেন এবং আপনি যদি একটি সাদা বিড়াল দেখেন তবে আপনি অর্থ পাবেন।


বিড়ালছানার জন্ম


যদি আপনার বাড়িতে একটি বিড়াল বাচ্চার জন্ম দেয় তবে আপনি জীবনে অন্য কোনও শুভ লক্ষণ খুঁজে পাবেন। এর মানে হল শীঘ্রই আপনার বাড়িতেও কিছু শুভ কাজ হতে চলেছে।


যদিও কিছু লোক বিড়ালকে অশুভ মনে করে, কিন্তু দক্ষিণের লোকেরা তা বিশ্বাস করে না। কর্নাটকের বেক্কা লেলে নামে একটি গ্রাম রয়েছে যেখানে বিড়ালের মন্দির তৈরি করা হয়েছে এবং এখানে দেবী মা মঙ্গম্মার রূপে পূজা করা হয় বিড়ালকে। ফেং শুইতে, বাড়িতে একটি বিড়াল রাখা খুব শুভ বলে মনে করা হয়। এমনও একটি বিশ্বাস আছে যে বাড়িতে সাদা বিড়াল রাখলে অর্থনৈতিক অবস্থা মজবুত হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.