ফের চটে গেলেন জয়া বচ্চন, ছবির স্ক্রিনিং-এ পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করলেন অভিনেত্রী

 


ODD বাংলা ডেস্ক: সদ্য অনুষ্ঠিত হল রকি অউর রানি কি প্রেম কাহানি ছবির স্ক্রিনিং। ছবির টিম তো বটেই সঙ্গে একাধিক বলিউড সদস্য হাজির ছিলেন এই অনুষ্ঠানে। ভিকি, ক্যাটরিনা, নীতু কাপুর থেকে করিশ্মা কাপুর হাজির ছিলেন অনুষ্ঠানে। এদিন মেয়ে শ্বেতা ও ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে ছবির স্ক্রিনিং-এ হাজির হন জয়া বচ্চন। আর অনুষ্ঠানে পা রাখতে না রাখতেই পাপারাৎজি-দের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গেল তাঁকে।


গত রাতে মুম্বইতে অনুষ্ঠিত হয়ে গেল রকি অউর রানি কি প্রেম কাহানি ছবির স্ক্রিনিং। সেখানে লাল রঙের পোশাকে হাজির হন জয়া বচ্চন। লাল স্যুটে গাড়ি থেকে নামতে দেখা গিয়েছে জয়াকে। দেখা যায়, এগিয়ে এসে তিনি শ্বেতা ও অভিষেকের জন্য অপেক্ষা করছেন। সে সময় পাপারাৎজিরা ছবির জন্য জয়া বচ্চনের নাম ধরে ডাকতে শুরু করে। ব্যাস এতেই বেজায় চটে যান জয়া। তৎক্ষণাত বলেন, আমি কালা নই, একদম চিৎকার করবেন না। ধীরে কথা বলো।


এভাবে ছবির স্ক্রিনিং- এ এসেও পাপারাৎজি-দের সঙ্গে খারাপ ব্যবহার করলেন জয়া। তবে, এই প্রথম নয়। জয়ার তিরিক্ষি মেজাজের কথা সকলের জানা। বহুবার পাপারাৎজি-দের সঙ্গে খারাপ ব্যবহার করে খবরে এসেছেন জয়া। এবার হল না অন্যথা। প্রায়শই ক্যামেরাম্যানদের সঙ্গে এমন করেন অভিনেত্রী। ছবি তুলতে তো চানই না, বরং বাজে ব্যবহার করে থাকেন।


এদিকে রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে জয়াকে। বহুদিন পর ছবির পর্দায় দেখা দিলেন অভিনেত্রী। রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকে আর সেভাবে অভিনয় করেন না। মাঝে মধ্যে দেখা দেন পর্দায়। এবার রণবীর সিং-র পরিবারের সদস্য হিসেবে দেখা যাবে। শুক্রবার অর্থাৎ ২৮ জুলাই মুক্তি পাবে রকি অউর রানি কি প্রেম কাহিনি। গতকালই মিলেছে সেন্সার বোর্ডের ছাড়পত্র। U/A সার্টিফিকেট পেয়েছে তাঁরা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। একেবারে রোম্যান্টি ঘরানার ছবিটি এটি। ছবিতে আলিয়া ও রণবীরের প্রেম ও সেই প্রেমের পরিণতি নিয়ে পুরো কাহিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.