জুলাইয়ে কঠিন পরিশ্রমের পর সফল ২ রাশি, সহজে লক্ষ্মীলাভ কার ভাগ্যে? জানাচ্ছে ট্যারো

 


ODD বাংলা ডেস্ক: ট্যারো কার্ড অনুযায়ী জুলাই মাসটি বেশ কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ। ট্যারো অনুযায়ী জানা যাচ্ছে যে, এই মাসে বৃষ ও কর্কট রাশির জাতকরা লাভান্বিত হবেন। পরিশ্রমের ফলাফল পাবেন। আবার ব্যবসার গতি স্বাভাবিক হবে ও জীবন ছন্দে ফিরবে। এই দুই রাশি ছাড়া কিছু কিছু রাশির জাতকদের আবার সতর্ক থাকতে হবে। আবার কোনও কোনও রাশির জীবনে নানান সমস্যা দেখা দিতে পারে। জুলাই মাসিক ট্যারো রাশিফল অনুযায়ী কোন রাশির দিন কেমন কাটবে, তা বিস্তারিত জেনে নিন এখানে।

মেষ রাশি

ট্যারো অনুযায়ী মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি বিশেষ অনুকূল নয়। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করবেন। ছড়িয়ে ছিটিয়ে থাকা জীবনের পুনর্গঠনে শক্তি ব্যয় করবেন। কর্মক্ষেত্রে কিছু বাধা উৎপন্ন হতে পারে। নিজের বাক চাতুর্যের জোরে সমস্ত সমস্যা সমাধানের চেষ্টা করবেন। এর দ্বারা লাভান্বিত হবেন আপনারা।


​বৃষ রাশি 

বৃষ রাশির জাতকরা এ মাসে সমস্ত কাজ সাবধানে করুন। শত্রু আপনার ক্ষতি করতে পারে। এমনকি জীবনসঙ্গীর সঙ্গে কলহ সম্ভব। শত্রু আপনার বিরুদ্ধে গোপন ষড়যন্ত্র করতে পারে। তাই আপনাদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও ফাঁদে পা দেবেন না। এই মাসে অধিক পরিশ্রম করতে হবে বৃষ রাশির জাতকদের। শনির পূজার্চনা করলে লাভ অর্জন করতে পারবেন।


​মিথুন রাশি 

মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি বিশেষ শুভ নয়। এ সময়ে পরিস্থিতি বিশেষ ভালো থাকবে না। নিজের পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। পারিবারিক কষ্ট আপনাকে চিন্তিত করতে পারে। এমনকি কর্মক্ষেত্রেও পরিস্থিত প্রতিকূল। এ সময়ে অফিসে বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে। আপনার বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠবে। এমনকি সহকর্মীদের সাহায্য না-ও পেতে পারেন। এই মাসে মায়ের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।


​কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জন্য সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ। রাজনীতিতে আপনার প্রভাব-প্রতিপত্তি বাড়বে। বিরোধীরা পরাস্ত হবে এ সময়ে। আবার পুরনো রোগ থেকে এ মাসে মুক্তি পেতে পারেন এই রাশির জাতক। আবার জুলাই মাসে কাউকে ধার দেবেন না, তা না-হলে সেই টাকা ফিরে পেতে প্রচুর পরিশ্রম করতে হবে। এই রাশির ছাত্রছাত্রীরা সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে সফল হবেন আপনারা।



​সিংহ রাশি ​

সিংহ রাশির জাতকদের এই মাস অত্যন্ত সমস্যা সঙ্কুল। নানান দুশ্চিন্তায় ঘিরে থাকবেন আপনারা, পাশাপাশি সাফল্য ও উন্নতির পথে একাধিক বাধা উৎপন্ন হবে। এই মাসে অনুকূল ফল লাভ করবেন সিংহ রাশির জাতক। পুরনো পরিকল্পনার সূচনা হতে পারে এ মাসে। এ জন্য কঠিন পরিশ্রম করতে হবে আপনাদের। পরিবারে সমস্ত কিছু ঠিকঠাক থাকবে। কোনও ব্যক্তি আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।


​কন্যা রাশি 

কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি অত্যন্ত বিশেষ। পুরনো কাজের দ্বারা লাভান্বিত হবেন। আবার নতুন কাজ শুরু করতে পারেন আপনারা। বন্ধুরা আপনার সাহায্য করবেন। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতায় অসাধারণ ফলাফল লাভ করবেন। তবে শত্রু আপনার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র করে থাকলে, তাতে সফল হবেন। অতএব সতর্ক হতে হবে কন্যা রাশির জাতকদের। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।


​তুলা রাশি 

জুলাই মাসে তুলা রাশির জাতকদের লাভ হবে। প্রেম জীবনের জন্য সময় ভালো। আবার হঠাৎই কোনও পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। আবার এই রাশির বিবাহযোগ্য যুবক-যুবতীদের জন্য কোনও ভালো সম্বন্ধ আসতে পারে। তুলা দম্পতিরা সন্তান সুখ পাবেন। আপনাদের আয় বৃদ্ধি হবে।


​বৃশ্চিক রাশি 

ট্যারো কার্ড অনুযায়ী বৃশ্চিক রাশির জাতকদের জুলাই মাসে অত্যন্ত সতর্ক থাকতে হবে। শত্রুদের থেকে সতর্ক থাকুন। শত্রু আপনার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কলহ হতে পারে এ সময়ে। এই মাসে কাজ পুরো করতে অধিক পরিশ্রম করতে হবে বৃশ্চিক রাশির জাতকদের। এ সময়ে শনির পুজো করলে লাভবান হবেন বৃশ্চিক রাশির জাতকরা।


​ধনু রাশি 

জুলাই মাসে ধনু রাশির জাতকরা ভাগ্যের সঙ্গে পাবেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজ পূর্ণ হবে। আবার নতুন বাড়ি তৈরির কাজ শুরু হতে পারে। ব্যবসার গতি সাধারণ থাকবে। তবে ট্যারো অনুযায়ী মাসের শেষে আপনার ভাগ্য চমকাবে। নতুন গাড়ি কিনতে পারেন। সকলে আপনার কাজের প্রশংসা করবেন। আপনার মান-সম্মান বাড়বে।


​মকর রাশি

মকর রাশির জাতকরা এ মাসটি আনন্দে হইহই করে কাটাবেন। আপনাদের আটকে থাকা কাজ পূর্ণ হবে। আবার চাকরিতে উন্নতি লাভের প্রবল যোগ রয়েছে। দীর্ঘ যাত্রার যোগ তৈরি হচ্ছে। ট্যারো রিডিং অনুযায়ী কর্মক্ষেত্রে মান-সম্মান বাড়বে এই রাশির জাতকদের। আপনারা উচ্চপদাধিকারীদের স্নেহের পাত্র হয়ে উঠতে পারবনে।


​কুম্ভ রাশি 

এই মাসে কুম্ভ রাশির জাতকদের সমৃদ্ধি বৃদ্ধি হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন এই রাশির জাতকরা। সন্তানের প্রদর্শন আপনার মন আনন্দে ভরে দেবে। তবে এই মাসে স্বাস্থ্যের যত্ন নিতে হবে। খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নিন। অযথা কোনও আইনি মামলায় জড়িয়ে পড়বেন না। কোনও দলিলপত্রে সাক্ষর করার আগে তা ভালোভাবে পড়ে নিতে ভুলবেন না।


​মীন রাশি 

মীন রাশির জাতকরা এ মাসে ভালোভাবে চিন্তাভাবনা করে কোনও কাজ করবেন। প্রথমে ভালোভাবে চিন্তাভাবনা করে কাজ করুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে মীন রাশির জাতকদের। নিজের খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণে রাখুন। এই মাসে বন্ধুদের সাহায্য পাবেন আপনারা। বন্ধু ছাড়া কোনও কাজে সাফল্য লাভ করা সহজ হবে না। তাই তাঁদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। জুলাইয়ের মাঝামাঝি সময়ে মানসিক কষ্ট ভোগ করতে পারেন। কুকুর-পক্ষীদের খাবার খাওয়ান। এর ফলে মন শান্ত হবে এবং ভবিষ্যৎ কষ্ট থেকে মুক্তি পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.