মিথ্যে বন্ধুত্বের জালে ফাঁসায়, পেছন থেকে ছোরা মারে এই ৫ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: আড়াল থেকে কারোর ক্ষতি করাকেই সাধারণ ভাবে বলা হয়ে থাকে 'পিঠে ছোরা বসানো।' অর্থাত্‍ সামনা সামনি বন্ধুর মতো আচরণ করেও যে ব্যক্তি আড়াল থেকে ক্ষতি করে থাকে, সে 'পিঠে ছুরি বসায়'। মুখোমুখি অনেকেই অনেক সময় শত্রুতা করে থাকেন। যারা আপনার ঘোষিত শত্রু, আপনি জানেন কী ভাবে তাদের সঙ্গে মোকাবিলা করতে হয়। কিন্তু যে ব্যক্তি বন্ধুর মুখোশ পরে আড়াল থেকে ক্ষতি করে থাকে, তারা অনেক বেশি বিপজ্জ্বনক। কেউ কেউ শত্রুতা করেন আড়াল থেকে, এরা বন্ধুত্বের মোড়কে পেছন থেকে ছোরা বসান। এরা যে কোনও পুরনো রাগ মনের মধ্যে পুষে রেখেছেন তা মোটেও বোঝা যায় না। সেই পুরনো রাগ থেকে প্রতিশোধ নিতে এরা অনেক সময় গোপনে ক্ষতি করেন। যে পাঁচ রাশির জাতকরা পেছন থেকে ছোরা বসান তাঁদের সম্পর্কে জেনে নিন। এমন নয় যে এই পাঁচ রাশির জাতক মাত্রেই ব্যাকস্ট্যাবার হন, কিন্তু যাদের মধ্যে নেগেটিভ কোয়ালিটি বেশি, তাঁদের থেকে একটু সাবধান থাকাই ভালো।


সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা বন্ধু হিসেবে অত্যন্ত উপকারী। কিন্তু এরাও যথেষ্ট সুবিধেবাদী হন। নিজের সুবিধের জন্য অন্যের ক্ষতি করতে এরা দু-বার ভাবেন না। সামান্য সুযোগ পেলেই সিংহ রাশির জাতকরা অন্যকে দমিয়ে রেখে নিজে জীবনের পথে এগিয়ে যাওয়ার ছক করতে থাকেন। সামনে কোনও সুযোগ এলে নিজের আত্মীয় হোক বা প্রিয় বন্ধু, কারোর কথাই ভাবেন না সিংহ রাশির জাতকরা।


ধনু রাশি

সব সময় মজা করতে ভালোবাসেন ধনু রাশির জাতকরা। সব সময় হুল্লোড় করতে পারেন এমন মানুষ ধনুর জাতকদের পছন্দ। কিন্তু আরও বেশি মজা করতে পারেন এমন কারোর সঙ্গে আলাপ হলে মুহূর্তের মধ্যে প্রিয় বন্ধুকে ভুলে যেতে পারেন ধনু রাশির জাতকরা। কাউকে দেওয়া প্রতিশ্রুতি ভাঙতে বা কাউকে আঘাত দিতে মোটেও দ্বিধা বোধ করেন না ধনু রাশির জাতকরা।


মেষ রাশি

মেষ রাশির জাতকরা নিজেকে সব সময় অন্যের থেকে এগিয়ে রাখতে চান। নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য এরা কাউকে পেছন থেকে ছুরি বসাতেও দ্বিধা বোধ করবে না। নিঃসন্দেহে বন্ধু হিসেবে খুবই ভালো মেষ রাশির জাতকরা। কিন্তু রাশিচক্রের প্রথম রাশি হওয়ার সুবাদে নিজেদেরই সব সময় শীর্ষে দেখতে চান এরা। সেই কারণে আড়াল থেকে অন্যের ক্ষতিও করতে পারেন মেষের জাতকরা।


​বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকরা একটু রহস্যে ঘেরা হন। এদের চট করে চেনা কঠিন। এমনকি অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধুও বৃশ্চিক রাশির জাতকের আসল চেহারা দেখে চমকে যেতে পারেন। যেমন এরা বন্ধু হিসেবে উপকারী হতে পারেন, তেমনই কাউকে পেছন থেকে ছুরি মারতেও এদের তুলনা নেই। কারোর ক্ষতি করলে তাঁর নিজের উপকার হবে বলে মনে করলে সেটা অবশ্যই করে থাকেন বৃশ্চিক রাশির জাতকরা।


মিথুন রাশি

দ্বৈত ব্যক্তিত্ব থাকে মিথুন রাশির জাতকদের মধ্যে। এরা সব সময় সব বিষয়ে দু-ধরনের মতামত রাখেন। প্রয়োজন মনে করলে এরা অনায়াসে আড়াল থেকে অন্যের ক্ষতি করতে পারেন। অন্যের কাছে ভালো সাজার অভিনয় খুব দক্ষতার সঙ্গে করতে পারেন মিথুন রাশির জাতকরা। নিজের লক্ষ্যে না পৌঁছনো পর্যন্ত এরা অন্যের সঙ্গে সামনা সামনি ব্যবহারে ভদ্রতার মুখোশ ঝুলিয়ে রাখতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.