সৎ হন এই ৪ রাশির পুরুষ, স্ত্রীকে প্রতারিত করার কথা স্বপ্নেও ভাবেন না এঁরা

 


ODD বাংলা ডেস্ক: সত্য় ও সততা যে কোনও সম্পর্কের ভিত্তি। আবার প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী মিলে নতুন সম্পর্ক গড়ে তোলার সময়ে সেই সম্পর্কে সততা থাকা অত্যন্ত জরুরি। তা না-হলে সময়ের আগে সেই প্রেম বা দাম্পত্য সম্পর্কের বন্ধন শিথীল হয়ে যেতে পারে। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ রয়েছে, যার জাতকরা অত্যন্ত সৎ স্বামী ও প্রেমিক হন। নিজের সম্পর্ক ও ভালোবাসার প্রতি সৎ থাকেন এঁরা। সঙ্গীর বিশ্বাস ভাঙেন না। সবসময় সঙ্গীর পাশে থাকেন। কোন রাশির জাতকরা এই তালিকায়, তা জেনে নিন এখানে।


মেষ রাশি 

শাস্ত্র মতে এই রাশির জাতকরা অত্যন্ত সৎ। এঁরা নিজের মনের কথা খোলাখুলি বলতে অধিক স্বচ্ছন্দ বোধ করেন। এই রাশির জাতকরা স্পষ্টবাদী। বিষয়ভিত্তিক কথাবার্তা বলে থাকেন এঁরা। কখনও কোনও কিছু বাড়িয়ে বলার স্বভাব নেই এঁদের। এমনকি প্রেম ও দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রেও সঙ্গীর সঙ্গে এই পরিমাণ সততার সঙ্গে জীবনযাপন করেন। নিজের সম্পর্কে এঁদের মতামত জানতে চাইলে এঁরা কোনও রাখঢাক না-করে খাঁটি কথাটিই বলে ফেলবেন।


কর্কট রাশি 

কর্কট রাশির জাতকদের মনে তাঁদের প্রাথমিকতাগুলি স্পষ্ট। কাউকে ভালোবাসলে তাঁদের পুরো মন দিয়ে বসেন। এঁরা সম্পর্কের প্রতি অত্যন্ত সৎ। বিশ্বাসঘাতকতা বরদাস্ত করতে পারেন না এই রাশির জাতকরা। বিশ্বস্ততা ও সততাই এঁদের কাছে সম্পর্কের ভিত্তি। নিজের এই আদর্শকে সঙ্গী করে প্রেম ও দাম্পত্য সম্পর্কে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যান।


কন্যা রাশি

কন্যা রাশির জাতকরা সৎ হওয়ার পাশাপাশি নিজের সঙ্গীর প্রতি নিষ্ঠাবান হন। প্রেম হোক বা দাম্পত্য সম্পর্ক এঁরা তা সততা ও বিশ্বস্ততার সঙ্গে পালন করেন। আবার সঙ্গী কোনও কারণে চিন্তিত থাকলে, তাঁরা তাঁদের সঙ্গে খোলামেলা আলোচনা করেন এবং সমস্যার সমাধানের চেষ্টা করেন। সঙ্গীর সমস্ত কঠিন পরিস্থিতিতে তাঁদের পাশে থাকেন এই রাশির জাতক।


ধনু রাশি 

ধনু রাশির জাতকদের কাছে সম্পর্কই সব। এঁরা নিজের প্রেম ও দাম্পত্য সম্পর্ককে অধিক গুরুত্ব দিয়ে থাকেন। সঙ্গীর চিন্তাভাবনাকে যথেষ্ট গুরুত্ব দেন এঁরা। পাশাপাশি সঙ্গীর প্রত্যাশা পূরণ করতে না-পারা এঁদের কাছে কোনও অক্ষমতার চেয়ে কম নয়। এঁরা সঙ্গীর সমস্ত আশা-আকাঙ্খা পূরণ করতে চান। সম্পর্কে জড়ালে নিজের ভাবমূর্তি সম্পর্কে অত্যন্ত সচেতন থাকেন এই রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.