মলমাসে অশুভ খপ্পর যোগের প্রভাবে বিপর্যস্ত হবে ৫ রাশি, বাড়বে ব্যয়-দুর্ভোগ!

 


ODD বাংলা ডেস্ক: চলতি বছরের মলমাস বা অধিক মাস নানান দিক থেকে বিশেষ। এই মাস শুরু হয়েছে ১৮ জুলাই থেকে। আবার একই দিনে শুরু হয়েছে শ্রাবণ মাস। মলমাস শেষ হচ্ছে ১৬ অগাস্ট ও তার ঠিক একদিন পর অর্থাৎ ১৭ অগাস্ট শ্রাবণ মাস শেষ হচ্ছে। এই সময়কালের মধ্যে পাঁচটি করে মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার থাকছে। এর পাশাপাশি বক্রী শনির বৃহস্পতি ও রাহুতে নীচ দৃষ্টি, মঙ্গল ও শুক্রের সঙ্গে শনির সমসপ্তক দৃষ্টি থাকবে। অন্য দিকে এ সময়ে বক্রী হবে শুক্র। বক্রী শুক্র ও শনি-সহ অন্যান্য সমস্ত গ্রহগতি মিলে খপ্পর যোগ তৈরি করছে। মলমাসে খপ্পর যোগ সৃষ্টি হওয়ায় কিছু রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। এই অশুভ যোগের প্রভাবে সমস্ত রাশির জাতকদের বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। কোন কোন রাশির জাতকদের এ সময়ে সতর্ক থাকতে হবে জেনে নিন।

​মিথুন রাশি 

মলমাসে তৈরি খপ্পর যোগ মিথুন রাশির জাতকদের জন্য মাঝারি ফলদায়ী প্রমাণিত হবে। এ সময়ে কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। বরিষ্ঠ আধিকারিকদের তরফে সমস্যার মুখোমুখি হতে পারেন এই রাশির জাতক। প্রেম জীবনে সঙ্গীর ভুল বোঝাবুঝির কারণে বিবাদ হতে পারে। এর ফলে সম্পর্কে দূরত্ব বাড়তে পারে। মলমাসে আপনারা ভুলেও লগ্নি করবেন না। তা না-হলে আর্থিক লোকসান সম্ভব। এই সময়ের মধ্যে জমি ও গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে তা আপাতত বাতিল করুন।


​কর্কট রাশি

খপ্পর যোগের প্রভাবে কর্কট রাশির জাতকরা মিশ্র ফলাফল লাভ করবেন। এ সময়ে নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, না-হলে ঋণ নিতে হতে পারে। ব্যবসায়ীদের মধ্যে কোনও কারণে অবসাদ বাড়তে পারে, যার ফলে চিন্তিত হবেন। কর্কট রাশির জাতকরা নিজের উগ্র স্বভাব নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে কর্মক্ষেত্র ও পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্যের অভাব দেখা দেবে। সন্তানের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। এই সময়ে নতুন কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে, তা আপাতত বাতিল করে দিন।


​কন্যা রাশি 

মলমাসে সৃষ্ট এই অশুভ যোগের প্রভাবে কর্কট রাশির জাতকদের জীবনে নানান ওঠাপড়া দেখা দেবে। এ সময়ে জীবনসঙ্গীর সঙ্গে কোনও কারণে বিবাদ সম্ভব। যে কারণে আপনারা চিন্তিত হতে পারেন। সঠিক খাতে অর্থ ব্যয় করা শ্রেয় হবে। পাশাপাশি ক্রমশ আপনাদের ব্যয় বাড়তে পারে। চাকরিজীবীরা সহকর্মী ও আধিকারিকদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। তাই নিজের কাজে মনোনিবেশ করুন এবং বেশি এদিক-ওদিক ছুটবেন না, তা না-হলে সমস্যায় পড়তে পারেন। কন্যা রাশির জাতকরা এ সময়ে জমি-সম্পত্তি সংক্রান্ত বিবাদের মুখোমুখি হবেন।


​বৃশ্চিক রাশি 

জ্যোতিষ অনুযায়ী এই খপ্পর যোগ বৃশ্চিক রাশির জাতকদের জীবনে কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। এ সময়ে নিজের ও নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বন্ধুদের কোনও গোপন কথা জানাবেন না। বৃশ্চিক রাশির জাতকরা এ সময়ে আবেগপ্রবণ থাকবেন। যার ফলে তাঁদের সিদ্ধান্তগ্রহণ ক্ষমতা প্রভাবিত হবে। ব্যবসায় কড়া প্রতিযোগিতার কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন এই রাশির জাতক। আবার ব্যবসায়িক লেনদেনের ক্ষেত্রে লোকসানের মুখে পড়তে হবে। এ সময়ে বৃশ্চিক রাশির জাতকরা কোনও সরকারি নিয়ম ভাঙবেন না। তা না-হলে আপনার বিরুদ্ধে পদক্ষেপ করা হতে পারে।


মীন রাশি 

খপ্পর যোগের কারণে মীন রাশির জাতকদের নিজের কাজে অধিক মনোনিবেশ করতে হবে। এ সময়ে সামান্য একটু ভুলও আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আইন-আদালত সংক্রান্ত কোনও মামলা চলে থাকলে তা থেকে এখনও নিস্তার পাবেন না। এ সময়ে অর্থ সঞ্চয় করা সম্ভব হবে না। পরিবারের কারণে অনাবশ্যক ব্যয় বাড়তে পারে। এই ব্যয় পূরণের জন্য বন্ধুদের থেকে ঋণ নিতে পারেন। চাকরিজীবীরা কঠিন পরিশ্রম সত্ত্বেও হতাশ হবেন। তাই পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ করলে সহজে সমস্যা থেকে মুক্তি পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.