ঠিক কেমন হবেন আপনার ভবিষ্যত্‍ জীবনসঙ্গী? জেনে নিন বিয়ের আগেই

 


ODD বাংলা ডেস্ক: আমাদের সমাজে একটি ছেলে বা মেয়ের বিয়ের যোগ্য হয়ে উঠতেই পরিবারে তার বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যায়। নিজে দেখাশোনা করে বিয়ে করলে তো জীবনসঙ্গী নিজে পছন্দ করে বেছেই নেওয়া যায়। কিন্তু যদি পরিবারের দেখাশোনায় বিয়ে হয়, সেক্ষেত্রে ভবিষ্যত্‍ জীবনসঙ্গী ঠিক কেমন হবে, সেই একটা চিন্তা মনের মধ্যে রয়ে যায়।


যদিও বলা হয়ে থাকে, 'জন্ম, মৃত্যু, বিয়ে - তিন বিধাতা নিয়ে।' অর্থাত্‍ জন্ম ও মৃত্য়ুর মতো বিয়েও বিধাতা দ্বারা নির্দিষ্ট। কোষ্ঠীতে বিভিন্ন গ্রহের অবস্থান বিচার করে জীবনসঙ্গী কেমন হবে, তা আগে থেকেই বলা যেতে পারে।


জানুন কেমন হবে আপনার জীবনসঙ্গী


চাঁদের প্রভাবে সুন্দর জীবনসঙ্গী


কোষ্ঠীর সপ্তম ঘরে চন্দ্র উপস্থিত থাকলে সুন্দর স্বামী বা স্ত্রী লাভ করা যায়। যাঁদের কোষ্ঠীর সপ্তম ঘরে চাঁদ আছে, তাঁদের জীবনসঙ্গীর চোখ হয় বড় বড় ও সুন্দর, শান্ত ও ভদ্র স্বভাবের অধিকারী হন এঁরা। এঁদের মন ও চরিত্রও হয় পরিষ্কার।


সূর্যের প্রভাবে তেজি জীবনসঙ্গী


জন্মছকের সপ্তম ঘরে সূর্য উপস্থিত থাকলে আপনার জীবনসঙ্গী হবেন তেজি ও সাহসী। এঁদের চেহারা হয় শক্তপোক্ত ও গম্ভীর প্রকৃতির হন এঁরা।


মঙ্গলের প্রভাবে রাগী জীবনসঙ্গী


জ্যোতিষ অনুসারে মঙ্গল হল রাগী গ্রহ। সেই কারণে কোষ্ঠীর সপ্তম ঘরে মঙ্গল থাকলে আপনার মাঙ্গলিক দোষ আছে। এমন জাতকের জীবনসঙ্গী হন রাগী ও রগচটা ধরনের। এই জীবন সঙ্গীরা কথায় কথায় রেগে যান।


বুধের প্রভাবে রোম্যান্টিক জীবনসঙ্গী


জ্যোতিষশাস্ত্র বলছে যে কোষ্ঠীর সপ্তম ঘরে বুধ থাকলে জীবনসঙ্গী হবেন দারুণ রোম্যান্টিক। শুধু তাই নয়, এমন জাতকদের জীবনসঙ্গীরা হন বুদ্ধিমান, সুন্দর ও নানা শিল্পকলায় দক্ষ।


বৃহস্পতির প্রভাবে আকর্ষণীয় জীবনসঙ্গী


জন্মছকের সপ্তম ঘরে যাঁদের বৃহস্পতি থাকে, তাঁরা সুন্দর ও আকর্ষণীয় চেহারার জীবনসঙ্গী লাভ করেন। এঁদের জীবনসঙ্গীদের চেহারায় একটা আলোর দ্যুতি ফুটে থাকে সব সময়। এঁদের স্বভাবও হয় অত্যন্ত মনোরম।


শুক্রের প্রভাবে যত্নবান জীবনসঙ্গী


যাঁদের জন্মছকের সপ্তম ঘরে শুক্র অবস্থান করে, তাঁদের জীবনসঙ্গীরা তাঁদের খুবই ভালোবাসেন, সব সময় আদর যত্নে ভরিয়ে রাখেন জীবন। এঁরা বিয়ের পর সুন্দর ও আরামময় জীবন কাটিয়ে থাকেন।


শনির প্রভাবে বয়স্ক জীবনসঙ্গী


বিবাহিত জীবনের ক্ষেত্রে কোষ্ঠীর সপ্তম ঘরে শনি থাকা কিন্তু মোটেও শুভ নয়। যাঁদের জন্মছকের সপ্তম ঘরে শনি অবস্থান করে, তাঁদের জীবনসঙ্গীদের বয়স অনেকটাই বেশি হয়। পাশাপাশি এদের জীবনসঙ্গীর চেহারা মোটেও সুন্দর হয় না। এই সঙ্গীদের স্বভাব হয় খিটখিটে এবং অল্প বয়সেই এঁরা বুড়িয়ে যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.