৪৯ দিনে টাকায় ঝুলি ভরবে ৮ রাশির, চার রাশির জীবন কী সমস্যা সৃষ্টি করবে মঙ্গল?

 


ODD বাংলা ডেস্ক: সম্প্রতি সিংহ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। বৈদিক জ্যোতিষে মঙ্গলকে গ্রহের সেনাপতি আখ্যা দেওয়া হয়। পাশাপাশি মঙ্গল রক্ত, পরাক্রম, সাহস, ভূমি, ভাইয়ের কারক গ্রহ। গত ১ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করেছে লাল গ্রহ। উল্লেখ্য জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সিংহ সূর্যে রাশি। দুই গ্রহই অগ্নি তত্বের। সূর্যের রাশিতে মঙ্গল এলে তা সমস্ত জনজীবন প্রভাবিত করে। ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে উপস্থিত থাকবে মঙ্গল। এই সময়ের মধ্যে কোন রাশির জীবন কেমন ভাবে প্রভাবিত হচ্ছে, তা বিস্তারিত জেনে নেওয়া যাক।

​মেষ রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী মঙ্গল গোচরের ফলে মেষ রাশির ছাত্রছাত্রীরা খুব ভালো ফলাফল লাভ করবেন। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে তাতে পাশ করতে পারবেন। আবার গূঢ় বিদ্যা ও জ্যোতিষ শিক্ষা গ্রহণ করছেন যে ছাত্রছাত্রীরা তাঁদের জন্যও সময় খুব ভালো। ব্যবসায়ী, রিয়েল এস্টেট ও সম্পত্তি সংক্রান্ত কাজ করেন যাঁরা, তাঁরা ভালো মুনাফা অর্জন করবেন। বেশ কিছুদিন ধরে বিদেশ যাওয়ার পরিকল্পনা করে থাকলে, এই সময়ে আপনার ইচ্ছাপূরণ হতে পারে। আমদানি-রফতানি করে থাকেন যে ব্যবসায়ীরা তাঁরা ভালো মুনাফা অর্জন করবেন।


​বৃষ রাশি 

আপনাদের ওপর মঙ্গলের রাশি পরিবর্তনের প্রতিকূল প্রভাব থাকবে। মানসিক অবসাদের শিকার হতে পারেন এই রাশির জাতক। আবার সম্পত্তি ও রিয়েল এস্টেটের কাজ করেন যে জাতকরা, তাঁদের আর্থিক সমস্যার মোকাবিলা করতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেন। দাম্পত্য জীবনে অবসাদ সম্ভব। অংশীদারীত্বে কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে আপাতত তা বাতিল করে দিন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।


​মিথুন রাশি 

সিংহ রাশিতে মঙ্গলের প্রবেশের ফলে মিথুন জাতকদের সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। রিয়েল এস্টেট ও সম্পত্তি সংক্রান্ত কাজে ভালো মুনাফা অর্জন করতে পারবেন। শত্রুরা ক্রমশ প্রভাব হারাবেন এবং আপনি তাঁদের পরাজিত করতে পারবেন। ভাগ্যের সঙ্গ পাবেন মিথুন রাশির জাতকরা। বাবার সহযোগিতায় কোনও অসম্পূর্ণ কাজ পূর্ণ করবেন। সরকারি চাকরিজীবীরা আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে ভালো কাজ করবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে।


​কর্কট রাশি 

মঙ্গলের গোচরের ফলে পারিবারিক ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক ব্যবসার দেখাশোনা করে থাকলে ব্যবসা বৃদ্ধির যোগ রয়েছে। কোনও আইনি মামলায় জড়াবেন না। নিজের বাণীতে সংযম বজায় রাখুন। কারও সঙ্গে তিক্ত শব্দ প্রয়োগ করবেন না। প্রেম সম্পর্কে তিক্ততা আসতে পারে। শেয়ার বাজারে ভেবেচিন্তে লগ্নি করবেন। সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। বাবার সহযোগিতা পাবেন এবং কোনও ধর্মীয় যাত্রায় যেতে পারেন।



​সিংহ রাশি 

মঙ্গলের গোচরের প্রভাবে আপনার ব্যক্তিত্ব আরও ফুটে উঠবে। লক্ষ্য লাভের জন্য শ্রেষ্ঠ সময় এটি। সমাজে মান-সম্মান বাড়বে। সম্পত্তি ক্রয়ের সওদা পূর্ণ হবে। মায়ের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ সম্ভব। শ্বশুরবাড়ির সঙ্গে কোনও আর্থিক লেনদেন করবেন না। বন্ধুদের ওপর অধিক বিশ্বাস করা থেকে বিরত থাকুন। কাউখে অর্থ ঋণ দেবেন না বা কারও কাছ থেকে ধার নেবেন না। চাকরি পরিবর্তনের জন্য সময় অনুকূল।


​কন্যা রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী মঙ্গলের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকদের অপ্রয়োজনীয় যাত্রা করতে হবে। আর্থিক দিক দিয়ে দুর্বল হয়ে পড়বেন এই রাশির জাতক। চাকরিতে পছন্দমতো পদোন্নতি লাভ করতে না-পারায় মনঃক্ষুণ্ণ হবেন। চাকরি পরিবর্তনের জন্য সময় অনুকূল নয়। অতি উৎসাহিত হয়ে এমন কোনও কাজ করে বসবেন না, যার ফলে ভবিষ্যতে সমস্যা দেখা দেয়। ভাই-বোনের মধ্যে অবসাদ দেখা দিতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।



​তুলা রাশি 

জ্যোতিষ বলছে এ সময় তুলা রাশির অংশীদারী ব্যবসায়ীদের কোনও চুক্তির প্রক্রিয়া একধাপ এগোতে পারে। অংশীদারীত্বে কোনও কাজ শুরু করতে চাইলে এবং তা যদি বহুদিন ধরে আটকে থাকে, তা হলে মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে সেই কাজ পূর্ণ হবে। শেয়ার মার্কেটে কর্মরত তুলা জাতকরা ভালো মুনাফা অর্জন করতে পারেন। আইন-আদালতের বিবাদে জড়াবেন না। শত্রু আপনার ওপর প্রভাব বিস্তার করতে পারবেন না। চাকরিজীবীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিজীবীরা উচ্চাধিকারিকদের সহযোগিতা লাভ করবেন।


​বৃশ্চিক রাশি 

মঙ্গলের গোচরের ফলে বৃশ্চিক রাশির জাতকরা একাধিক সাফল্য লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে সম্মান লাভ করবেন। পাশাপাশি আপনাদের পদোন্নতি পর্যন্ত হতে পারে। আপনাদের মান-সম্মান বাড়বে। বুদ্ধি ও পরিশ্রমের জোরে কঠিন থেকে কঠিনতর লক্ষ্য লাভ করতে পারবেন। আবার পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে, এর ফলে কিছু অর্থ ব্যয় হবে। পরিবারের কোনও সদস্যকে দামী কোনও বস্তু উপহার হিসেবে দিতে পারেন। মঙ্গলের রাশি পরিবর্তন আপনার প্রেম জীবনের জন্য খুব ভালো। প্রেমীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।


​ধনু রাশি 

জ্যোতিষ বলছে মঙ্গল গোচরের ফলস্বরূপ ধনু রাশির জাতকরা এ সময়ে ধর্মীয় যাত্রা করবেন। গুরুর সহযোগিতা লাভ করবেন। যাঁরা বিদেশে থাকেন বা কোনও বিদেশি সংস্থায় চাকরি করেন, তাঁদের মুনাফা হবে। আমদানি-রফতানির সঙ্গে জড়িত ব্যবসায়ীরা ভালো মুনাফা অর্জন করতে পারবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনা করে থাকলে সময় অনুকূল। ভাইদের সঙ্গ লাভ করবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। পরিবারের সদস্যদের পিছনে অর্থ ব্যয় করতে পারেন। গাড়ি-বাড়ি কিনতে পারেন। বাড়িতে শুভ অনুষ্ঠান আয়োজন সম্ভব।


​মকর রাশি 

সিংহ রাশিতে মঙ্গলের প্রবেশের ফলস্বরূপ কোনও আঘাত পেতে পারেন মকর রাশির জাতক। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল নয়। ব্যবসায় অর্থাভাব দেখা দিতে পারে। আবার পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে কথা বলতে হবে এই রাশির জাতকদের। সাহস ও পরাক্রম কমবে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন।


​কুম্ভ রাশি 

মঙ্গলের রাসি পরিবর্তন কুম্ভ ব্যবসায়ীদের জন্য অনুকূল প্রমাণিত হবে। নতুন লগ্নি করতে পারবেন। তার পাশাপাশি ব্যবসা বিস্তারের সম্ভাবনা রয়েছে। অংশীদারীত্বে কোনও কাজ শুরুর ইচ্ছা থাকলে সময় ভালো। পরিবারে কোনও বড়সড় দায়িত্ব পেতে পারেন কুম্ভ রাশির জাতকরা। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। আদালতে কোনও মামলা চলতে থাকলে তাঁর সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ছাত্রছাত্রীদের জন্য সময় খুব ভালো। গবেষণার জন্য বিদেশ যাওয়ার ইচ্ছা থাকলে, সময় অনুকূল।


​মীন রাশি 

মঙ্গলের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের শুভ ফলাফল প্রদান করবে। চাকরিতে পছন্দমতো পদোন্নতি লাভ করতে পারেন। শত্রু ধ্বংস হবে। আবার ভাগ্যের সঙ্গ পাবেন মীন রাশির জাতকরা। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন এই রাশির জাতক। কোনও কাজের কারণে যাত্রা করতে পারেন, যার দ্বারা ভবিষ্যতে ভালো লাভ অর্জন করতে পারেন। আপনার আত্মবিশ্বাস, সাহস ও পরাক্রম বাড়বে। সমাজে মান-সম্মান লাভ করবেন মীন রাশির জাতক। টিম লিডারের মতো নিজের কাজ পুরো করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.