১০ জুলাই থেকে কপাল ফিরবে ৩ রাশির, গজকেশরী যোগে ধন লাভ নিশ্চিত!

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষের বিভিন্ন শুভ যোগের মধ্যে অন্যতম হল গজকেশরী যোগ। বৃহস্পতি ও চন্দ্রের যুতির ফলে শীঘ্র এই যোগ সৃষ্টি হতে চলেছে। যা সমস্ত রাশির জাতকদের জীবন পাল্টে দিতে পারে। ১০ জুলাই মেষ রাশিতে চন্দ্র প্রবেশ করবে। এই রাশিতে আগে থেকেই বৃহস্পতি উপস্থিত। এর ফলে মেষে চাঁদ ও বৃহস্পতির যুতি সম্পর্ক স্থাপিত হবে। ১২ জুলাই পর্যন্ত এই যুতির প্রভাব থাকবে। এ দিন চন্দ্র রাশি পরিবর্তন করে বৃষতে প্রবেশ করলে গজকেশরী যোগ ভঙ্গ হবে। জ্যোতিষ গণনা অনুযায়ী গজকেশরী যোগের প্রভাবে বেশ কিছু রাশির উন্নতি হতে চলেছে। কোন কোন জাতকদের সময় ভালো জেনে নিন।


মেষ রাশি 


এই রাশির জাতকরা বহু দিন ধরে কোনও কাজ শুরু করতে চাইলে তার জন্য এই সময়কাল ভালো। নিজের প্রকল্প কার্যকরী করতে পারবেন মেষ রাশির জাতকরা। গজকেশরী যোগের প্রভাবে আপনারা উৎসাহের সঙ্গে সমস্ত কাজ করবেন। পাশাপাশি কোনও লগ্নির দ্বারা লাভান্বিত হতে পারবেন। যা আপনার উন্নতির পথ প্রশস্ত করবে। এই দুদিনের মধ্যে করে থাকা কাজ ভবিষ্যতেও লাভ প্রদান করবে মেষ রাশির জাতকদের, আপনাদের পিছন ফিরে তাকাতে হবে না।


কর্কট রাশি 


জ্যোতিষ গণনা অনুযায়ী গজকেশরী যোগের প্রভাবে কর্কট রাশির জাতকদের ধন লাভ হতে চলেছে। আবার এ সময়ে যে কাজ শুরু করবেন, তার দ্বারা আর্থিক লাভ অর্জন করতে পারবেন কর্কট রাশির জাতকরা। এ সময়ে কোনও শুভকর্ম করলে, তার দ্বারাও লাভান্বিত হতে পারেন এই রাশির জাতকরা। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্যও এই যোগ খুবই ভালো। আপনাদের উন্নতি সম্ভব।


ধনু রাশি 

ধনু রাশির জাতকদের ভাগ্যে আর্থিক লাভের যোগ রয়েছে। কোনও না-কোনও উৎস থেকে ধন লাভ হতে পারে ধনু জাতকদের। আবার কোথাও বহুদিন ধরে টাকা আটকে থাকলে, তা শীঘ্র ফিরে পেতে পারেন। আপনাদের অভাব দূর হবে। ধন লাভের সুযোগ পাবেন ধনু রাশির জাতকরা। চন্দ্র ও বৃহস্পতির যুতির প্রভাবে অর্থ সঞ্চয় করতে পারবেন। জীবনের অন্যান্য ক্ষেত্রেও সাফল্য লাভ সম্ভব।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.