এই ২ অক্ষর দিয়ে নাম শুরু যাঁদের, স্বামীকে আঙুলের ডগায় নাচান সেই মেয়েরা

 


ODD বাংলা ডেস্ক: নামশাস্ত্র জ্য়োতিষশাস্ত্রেরই একটা গুরুত্বপূর্ণ শাখা। নামের প্রথম অক্ষর আমাদের চরিত্র ও ভাগ্য নির্ধারণে বড় ভূমিকা নিয়ে থাকে। কোনও একজন মানুষের নাম বিচার করে তাঁর সম্পর্কে অনেক কিছু জানা যেতে পারে। জন্মছক ছাড়াই আপনার নামের প্রথম অক্ষর বিচার করে আপনার সম্পর্কে অনেক কিছু বলে দেওয়া সম্ভব।


আজ আমরা আলোচনা করব ইংরেজি বর্ণমালার দুটি অক্ষর নিয়ে। এই দুটি যে মেয়েদের নাম শুরু হয়, তাঁরা অত্যন্ত বুদ্ধিমতী। দাম্পত্য সম্পর্কে এই মেয়েরা সব সময় নিজেদের স্বামীর উপর আধিপত্য বিস্তার করে থাকেন। স্বামীকে কী ভাবে নিজেদের আঙুলের ডগায় নাচাতে হয়, তা খুব ভালো করেই জানেন এরা। সহজেই রেগে যান এই অক্ষর দিয়ে নাম শুরু হওয়া মহিলারা। এরা অন্যের কথা শুনে চলতে মোটেও পছন্দ করেন না। তাই সংসারে এদের কথাই সব সময় প্রাধান্য পায়।


জেনে নিন কোন কোন দুই অক্ষরের কথা এখানে বলা হয়েছে।


P


নামশাস্ত্র অনুসারে যে মেয়েদের নাম P দিয়ে শুরু হয়, তাঁরা কখনোই অন্য কারোর কথা শুনে চলতে পছন্দ করেন না। এরা নিজেদের স্বামীর মন খুব ভালো চেনেন এবং কী ভাবে স্বামীকে পুরোপুরি নিজের নিয়ন্ত্রণে রাখতে হয়, সেটা এরা ভালোই জানেন। এরা সহজেই মাথা গরম করে ফেলেন এবং একবার এদের মাথায় কিছু ঢুকলে তা আর সহজে বেরোয় না। এই মহিলাদের স্বামীরা সব সময় এদের মতেই মত দেন। স্বামীকে কোনও বিষয়ে রাজি করাতে এরা সহজেই পারেন।

তার সঙ্গে এরা পরিশ্রমী ও সমাজে নিজস্ব জায়গা তৈরি করে থাকেন।


S


ইংরেজি বর্ণমালার S অক্ষর দিয়ে যে মহিলাদের নাম শুরু, তাঁরা সহজেই মাথা গরম করে ফেলেন। তবে কোনও কাজ কাউকে দিয়ে কী ভাবে করাতে হবে, তা এরা খুব ভালো করে জানান। S দিয়ে নাম শুরু হওয়া মেয়েদের চোখে জল চলে আসে খুব সহজেই। এরা নিজেদের জীবনসঙ্গীর ভালোবাসা ও সমর্থন সব সময় পান। তবে স্বামীর কথা শুনে চলার থেকে নিজের মত অনুযায়ী সব কাজ করতে এরা পছন্দ করেন। S দিয়ে নাম শুরু হওয়া মেয়েরা জানেন স্বামীকে কী ভাবে সব কথায় রাজি করাতে হয়। এরা বিলাসবহুল জীবন কাটাতে ভালোবাসেন। এরা জীবনে সব সুখ ও স্বাচ্ছন্দ্য লাভ করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.