কোটিপতি হতে পারেন এই ৪ অক্ষর দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা, জীবন কাটে রাজার মতো

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের নাম কোন অক্ষর দিয়ে শুরু, তার উপরে আমাদের ব্যক্তিত্ব ও ভবিষ্যত্‍ অনেকটাই নির্ভর করে। কারণ এই ব্রহ্মাণ্ডে শব্দের মাহাত্ম্যপবূর্ণ ভূমিকা রয়েছে। যে অক্ষর দিয়ে আমাদের নাম শুরু, সেই ধ্বনি সারা জীবন আমাদের চারপাশ ঘিরে জড়িয়ে থাকে। সেই কারণে নামের প্রথম অক্ষর আমাদের ভাগ্য নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আজ আমরা দেখে নেব কোন কোন অক্ষর দিয়ে নাম শুরু হলে জাতক আর্থিক ভাবে প্রচুর লাভবান হন। এঁরা জীবনে প্রচুর উন্নতি করেন। পরিশ্রমী ও বুদ্ধিমান এই জাতকরা নিজেদের যোগ্যতায় জীবনের সব সুখ স্বাচ্ছন্দ্য লাভ করে থাকেন। ভাগ্যকে সব সময় নিজের পাশে পান এঁরা।


দেখে নিন কোন কোন অক্ষর দিয়ে নাম শুরু হওয়া অত্যন্ত শুভ।


A


ইংরেজি বর্ণমালার প্রথম অক্ষর হল A। নামের প্রথম অক্ষর হিসেবে এটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। A দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা অত্যন্ত কঠোর পরিশ্রমী হন। এঁরা কঠিন সময়ে ধৈর্য্য ধরতে জানেন। নিজেদের পরিশ্রম ও বুদ্ধির জোরে জীবনে উচ্চস্থান অধিকার করে এঁরা। জীবনে প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হলেও কী ভাবে সেখান থেকে বেরিয়ে আসতে হয়, তা খুব ভালো করে জানেন এঁরা। প্রচুর টাকা রোজগার করতে পারেন A দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা।


H


যাঁদের নামের প্রথম অক্ষর H, তাঁরা অত্যন্ত তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী হন। এর ফলে এঁরা জীবনে প্রচুর উন্নতি করতে পারেন। এঁরা চাকরি করুন বা ব্যবসা, প্রচুর অর্থ রোজগার করার ক্ষমতা থাকে এঁদের মধ্যে। নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে H দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। এঁরা জন্মগত ভাবেই নেতা হন এবং সমাজে নিজেদের একটা আলাদা পরিচিতি তৈরি করতে পারেন।


V


নামের প্রথম অক্ষর V যাঁদের, তাঁরা কখনোই হাল ছাড়তে জানেন না। এরা জীবনে কষ্ট করতে এবং নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে ভয় পান না। সেই কারণে সব বাধা বিপত্তি জয় করে প্রচুর সাফল্য ও অর্থ রোজগার করেন V দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। এঁরা কখনোই অন্যের কথা শুনে চলেন না, নিজেরা যেটা ঠিক মনে করেন, সেটাই করেন।


S


আপনার নামের প্রথম অক্ষর যদি S হয়, তবে নিশ্চিত ভাবে জীবনে প্রচুর সাফল্য লাভ করতে পারবেন আপনি। এঁরা সব ক্ষেত্রে নেতৃত্ব দিতে পারেন সহজাত ভাবেই। এঁরা কখনোও কারোর অধীনে কাজ করা পছন্দ করেন না। নিজের কাজ ও সম্পর্কের প্রতি অত্যন্ত নিষ্ঠাবান হন S দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। এরা যে কাজে হাত দেন, তাতেই সাফল্য পান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.