দৈব আশীর্বাদ থাকে ৫ রাশির জাতকদের ওপর, ঈশ্বর কৃপায় সাফল্যের শীর্ষে এঁরাই!

 


ODD বাংলা ডেস্ক: অনেকে বিশ্বাস করেন যে ভাগ্য সঙ্গ না-দিলে কঠিন পরিশ্রম সত্ত্বেও কোনও লাভ হয় না। আবার ঈশ্বর বিশ্বাসী জাতকরা কোনও কাজ করার আগে ঈশ্বরকে স্মরণ করেন। তাঁদের ধারণা ঈশ্বর পাশে থাকলে তাঁরা সমস্ত কাজে সাফল্য লাভ করতে পারবেন। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ রয়েছে যাঁদের ওপর স্বয়ং ঈশ্বরের আশীর্বাদের হাত রয়েছে। এখানে এমনই পাঁচ রাশির কথা বলা হল, যাঁরা দৈব আশীর্বাদ প্রাপ্ত। ঈশ্বরের কৃপা থাকায় এঁরা জীবনের সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন। কোন কোন রাশি এই তালিকায় জেনে নিন।

​মেষ রাশি 

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিপতি গ্রহ মঙ্গল। মঙ্গল ব্রহ্মাণ্ডের প্রাকৃতিক শক্তির প্রতীক। এ কারণে মেষ রাশির জাতকদের ওপর দেব-দেবীর বিশেষ আশীর্বাদ বজায় থাকে। গভীর সমর্পণ, সাহসিকতা ও নেতৃত্বপ্রদানকারী ক্ষমতা লক্ষ্য করা যায় এই রাশির জাতকদের মধ্যে। ঈশ্বরের আশীর্বাদে এঁরা সাফল্যের দিকে এগোতে থাকেন।


​কর্কট রাশি 

কর্কট রাশির অধিপতি চন্দ্র। আবার এই রাশির জাতকদের ওপর শিবের আশীর্বাদ থাকে। চন্দ্র রাশির জাতকরা চন্দ্রের আশীর্বাদে আত্মিক ও মানসিক শান্তি লাভ করতে পারেন। পাশাপাশি আনন্দে জীবন কাটে। এই রাশির জাতকদের মনে পরিবারের প্রতি অগাধ প্রেম থাকে। সংবেদনশীল ও সহানুভূতিশীল হন এঁরা। ঈশ্বরের আশীর্বাদে এরা সুখী ও আনন্দময় জীবনযাপন করতে পারেন।


​সিংহ রাশি 

সিংহ রাশির জাতকদের ওপর সূর্যের আশীর্বাদ থাকে। এই রাশির অধিপতি গ্রহ সূর্য। জ্যোতিষে সূর্যকে আবার গ্রহের রাজা মনে করা হয়। সূর্যকে প্রতিষ্ঠা, প্রকাশ ও তেজের প্রতীক মনে করা হয়। সিংহ রাশির জাতকরা আবার ঈশ্বরের বিশেষ আশীর্বাদ প্রাপ্ত। এই রাশির জাতকরা দৃঢ় নিশ্চয়ী, সামরিক যোগ্যতা সম্পন্ন। প্রচুর মানসম্মানের অধিকারী এই রাশির জাতকরা। ঈশ্বরের আশীর্বাদে এই রাশির জাতকরা নিজের প্রভাব বিস্তার ও লক্ষ্য লাভ করতে পারেন।


​তুলা রাশি 

শুক্রের আধিপত্য রয়েছে এই রাশির ওপর। শুক্র প্রতিষ্ঠা, সৌন্দর্য, সুখের কারক গ্রহ। তুলা রাশির জাতকদের ওপর লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকে। যার প্রভাবে এঁরা জীবনে প্রচুর উন্নতি, সুখ-স্বাচ্ছন্দ্য লাভ করতে পারেন। ঈশ্বরের আশীর্বাদে এঁদের দাম্পত্য জীবন সুখে কাটে। জীবনে সমৃদ্ধির শিখরে পৌঁছন তুলা রাশির জাতকরা।


​মীন রাশি 

মীন রাশির জাতকদের ওপর দেবগুরু বৃহস্পতির প্রভাব থাকে। বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা ও ধর্মের প্রতীক মনে করা হয়। মীন রাশির জাতকরা ঈশ্বরের কৃপায় গুণী-জ্ঞানী ও সুশিক্ষিত হয়ে থাকেন। এঁদের মনে ঈশ্বর ভক্তি থাকে। অন্যের সাহায্য, দান-পুণ্যে রুচি রাখেন এই রাশির জাতকরা। আধ্যাত্মিক দিক থেকে সমৃদ্ধ থাকেন এই রাশির জাতক। এঁদের মধ্যে মানসিক শান্তি, সঠিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা ও জীবনে ভারসাম্য বজায় রাখার গুণ বর্তমান। এঁরা সব সময়ে সত্যের পথে অগ্রসর হন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.