জন্মতারিখ দেখে জানুন কোন পেশায় আপনার সাফল্য নিশ্চিত

 


ODD বাংলা ডেস্ক: রাশিফল, কোষ্ঠী বিচারের মাধ্যমে ব্যক্তির ভবিষ্যৎ যেমন জানা যায়, তেমনই জানা যায় যে সেই জাতক কোন কেরিয়ারে সুনাম, সাফল্য অর্জন করবে। এ ছাড়াও আর একটি পদ্ধতি এ সমস্ত কিছু সম্পর্কে জানা যেতে পারে। জ্যোতিষ মতে ব্যক্তির জন্মের তারিখ দেখে কেরিয়ার ও রোজগার সম্পর্কে অনেক কিছু জানাতে পারে। উল্লেখ্য, এই জন্মতিথি কোষ্ঠীতে গ্রহের পরিস্থিতি প্রকাশ করে। এর মাধ্যমে ব্যক্তির কর্মকুশলতার সাহায্যে তাঁদের জন্য ভালো কেরিয়ারের সন্ধান খুঁজে বের করা যেতে পারে। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী কোন তিথি বা তারিখে জন্মানো ব্যক্তিরা কোন কেরিয়ারে সুনাম অর্জন করবেন, তা বিস্তারিত জেনে নিন এখানে।


​১, ১০, ১৯ বা ২৮ তারিখ​

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী যে জাতকরা মাসের ১, ১০, ১৯ বা ২৮ তারিখে জন্মগ্রহণ করেন, তাঁরা সূর্য ও মঙ্গলের সঙ্গে সম্পর্কযুক্ত। এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা প্রশাসনিক কাজে সুনাম অর্জন করতে পারেন। পাশাপাশি চিকিৎসা ও প্রযুক্তির ক্ষেত্রেও শ্রেষ্ঠ ফলাফল লাভ করেন এঁরা। অন্য দিকে এই তারিখের কোনও জাতক যদি কাঠ বা ঔষধের ব্যবসা করে, তা হলে সেটি ভালো মুনাফা অর্জন করতে পারবে। তবে রোজগারে সমস্যা দেখা দিলে এই জাতকদের তামা ধারণ করা উচিত। প্রতিদিন সকালে সূর্যকে জল নিবেদন করতে ভুলবেন না।


​২, ১১, ২০, ২৯ তারিখ​

যে কোনও মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণ করেছেন যাঁরা, তাঁদের সঙ্গে চন্দ্র ও সূর্যের যোগ রয়েছে। এমন জাতক শিল্প, অভিনয়, সঙ্গীত, সৌন্দর্য ও জলক্ষেত্রে উত্তম ফল পেতে পারেন। অন্য দিকে চাকরির পরিবর্তে ব্যবসা করার ইচ্ছা থাকলে আপনারা জল, হাসপাতাল, রেস্তোরাঁ, সৌন্দর্যের ব্যবসার সঙ্গে যুক্ত হতে পারেন। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকদের রোজগারে কোনও সমস্যা দেখা দিলে রুপোর আংটি ধারণ করা উচিত। শিবের পুজো করুন।


৩, ১২, ২১, ৩০ তারিখ

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী যে ব্যক্তির জন্ম ৩, ১২, ২১, ৩০ তারিখে তাঁদের ওপর বুধ ও বৃহস্পতির আধিপত্য থাকে। এঁরা শিক্ষক, পরামর্শদাতা, আইনজীবীকে পেশা হিসেবে বেছে নিতে পারেন। এর পাশাপাশি স্টেশনারি, শিক্ষা ও ধর্মকর্মে দারুণ লাভ করতে পারবেন। আয় সমস্যা দেখা দিলে সোনার আংটি ধারণ করুন। পাশাপাশি আপনারা বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন।


​৪, ১৩, ২২, ৩১ তারিখ​

কারও জন্মতিথি ৪, ১৩, ২২, ৩১ হলে তাঁদের ওপর রাহু ও চন্দ্রের প্রভাব থাকে। এই জাতকরা প্রযুক্তি, ঔষধ, জ্যোতিষ, তন্ত্র-মন্ত্র ইত্যাদি ক্ষেত্রে জনপ্রিয়তা অর্জন করেন। এ ছাড়াও ইলেক্ট্রিকল, ইলেকট্রনিক ও পরামর্শদাতার কেরিয়ারও সুফল প্রদান করবে। রোজগারে সম্যা হলে আপনারা লোহার আংটি পরুন। শিবের উপাসনা করুন।


​৫, ১৪ বা ২৩ তারিখ​

আবার ৫, ১৪ বা ২৩ তারিখে জন্ম হলে আপনাদের ওফর সূর্য ও বুধের প্রভাব থাকবে। এই মূলাঙ্কের জাতকরা মিশুকে হন। আইন, প্রশাসন ও কর্পোরেট ক্ষেত্রে ভালো কাজ করতে পারেন এঁরা। লেখালেখি ও সঙ্গীত ক্ষেত্রেও সাফল্য অর্জন করতে পারেন এই জাতকরা। আয়ের সমস্যা থেকে মুক্তি পেতে কাঁসা ধারণ করতে পারেন। পাশাপাশি কৃষ্ণের উপাসনা করুন।


​৬, ১৫, ২৪ তারিখ​

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী যে জাতকের জন্ম যে কোনও মাসের ৬, ১৫, ২৪ তারিখে তাঁরা শুক্র ও বুধের আশীর্বাদে অভিনয়, ফিল্ম, মিডিয়া, চিকিৎসা ক্ষেত্রে উন্নতি করতে পারেন। শিক্ষা ক্ষেত্রেও সুনাম অর্জন করতে পারেন এই জাতকরা। আপনারা আয়ে কোনও সমস্যার মুখোমুখি হলে রুপোর আংটি পরুন ও শিব-পার্বতীর পুজো করুন।


​৭, ১৬, ২৫ তারিখ​

৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী জাতকদের ওপর কেতু ও শুক্রের আধিপত্য থাকে। এঁরা নিজের জন্মস্থান থেকে দূরে গিয়ে কেরিয়ার গড়ে তোলেন। ধর্ম, শিক্ষা, শিল্প, অনুসন্ধান, প্রযুক্তি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। বিশেষ ঔষধীর ক্ষেত্রেও এঁরা প্রচুর লাভ অর্জন করতে পারবেন। সোনা ধারণ ও গণেশের পুজো করলে আয়ের পথে আগত সমস্ত বাধা দূর হবে।


​৮, ১৭ ও ২৬ তারিখ​

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী ৮, ১৭ ও ২৬ তারিখের জাতকরা প্রশাসন, রাজনীতি, আইন, ইঞ্জিনিয়ারিংয়ে সাফল্য অর্জন করবেন। আধ্যাত্ম, জ্যোতিষ ও তন্ত্র-মন্ত্রের ক্ষেত্রও এঁদের জন্য খুব ভালো। কোনও সমস্যার মুখোমুখি হলে আপনারা লোহার আংটি ধারণ করুন। শনি ও বজরংবলীর পুজো করতে ভুলবেন না।


​৯, ১৮ বা ১৭ তারিখ​

কোনও মাসের ৯, ১৮ বা ১৭ তারিখে জন্মে থাকলে ব্যক্তির ওপর মঙ্গল ও বৃহস্পতির প্রভাব থাকে। এই জাতকরা সেনা, ফ্যাক্ট্রি, জমি, নির্মাণ কাজে উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তুলতে পারেন। শিক্ষা ও লেখন ক্ষেত্রও এঁদের জন্য ভালো। তবে রোজগারের ক্ষেত্রে কোনও সমস্যা হলে তামার আংটি পরতে পারেন। নিয়মিত বজরংবলীর পুজো করার পরামর্শ দেওয়া হচ্ছে এই জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.