বিয়ের আগে অমৃতসরে রাঘব-পরিণীতি, পরিদর্শন করলেন স্বর্ণ মন্দির

 


ODD বাংলা ডেস্ক: বাগদানের পর থেকেই খবরে আছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। বিয়ের ভেনু বুক করার জন্য একাধিকবার রাজস্থানে দেখা গিয়েছে তাঁদের। দীর্ঘ অনুসন্ধানের পর স্থির করেন কোথায় বিয়ে সারবেন।


এবার ফের খবরে এলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। সদ্য অমৃতসরের শ্রী হরিমন্দির সাহেবে (স্বর্ণ মন্দির) মন্দির পরিদর্শন করলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। পরিণীতির পরনে ছিল সাদা রঙের চুরিদার। ওড়না দিয়ে ঢেকেছিলেন মাথা। তেমনই রাঘব পরেছিলেন সাদা কুর্তা ও পায়জামা। সঙ্গে ছিল মোদী কোট। মাথায় ছিল ঢাকা।


এদিকে দিদি প্রিয়াঙ্কার মতোই রাজস্থানে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন পরিণীতি চোপড়া। দীর্ঘ অনুসন্ধানের পর ঠিক হয়েছে ভেনু। শোনা যাচ্ছে, দ্য ওবেরয় উদয়বিলাসে বিয়ে করবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। ২০১৮ সালে মার্কিন নাগরিক নিক জোনাসের সঙ্গে সাত পাকে বাঁধে পড়েন প্রিয়াঙ্কা। তাদের বিয়ের আসর বসেছিল রাজস্থানে। এদিকে শিখ মতে বাগদান সারলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। ১৩ মে দিল্লির কপুরথলা হাউসে বসেছিল বাগদানের আসর। উপস্থিত ছিলেন একাধিক বলিতারকা থেকে রাজনৈতিক ব্যক্তিরা। সেই অনুষ্ঠানের অফ হোয়াইট রঙের পোশাকে সেজেছিলেন দুজন।


জাঁকজমকপূর্ণ ভাবে বাগদানের অনুষ্ঠান করার পর যে বিয়েতে কার্পণ্য করবেন না তা অনেকেই আশা করেছেন। বর্তমানে চলছে ডেস্টিনেশন ওয়েডিং-র চল। এবার বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা দুজনেই হাঁটছেন ডেস্টিনেশন ওয়েডিং -র পথে। সেই অনুসারে বিয়ের আসর বসবে রাজস্থানে। শোনা যাচ্ছে, সেখানে জাঁকজমক পূর্ণ আয়োজনের মধ্যেই সারবেন বিয়ে। এদিকে তার আগে অমৃতসরের স্বর্ণমন্দির পরিদর্শনে গেলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। নো মেকআপ লুকে দেখা গেল নায়িকাকে। লন্ডনে পড়তে গিয়ে আলাপ বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার। সেখানেই বন্ধত্ব। পরে বন্ধুত্ব প্রেমে পরিণতি পায়। কিছুদিন আগেই বাগদান সাড়েন। সেই থেকে বারে বারে খবরে উঠে আসছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.