শ্রাবণ মাসে জন্মানো জাতকদের মাথায় থাকে শিবের আশীর্বাদ, সৌভাগ্যবান হন এঁরা

 


ODD বাংলা ডেস্ক: এই মাসে মহাদেবের বিশেষ পূজার্চনা করা হয়ে থাকে। এই মাসে শিবের উপাসনা করলে জীবনে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পায়। পৌরাণিক ধারণা অনুযায়ী এই মাসে শিব ও পার্বতী মর্ত্যে ভ্রমণ করেন। শ্রাবণ মাসের পুজো অত্যন্ত বিশেষ। আবার এই মাসে জন্মগ্রহণকারী জাতকদেরও ভাগ্যবান মনে করা হয়। শাস্ত্র মতে যে ব্যক্তি শ্রাবণ মাসে জন্মগ্রহণ করেন, তাঁদের ওপর সর্বদা শিবের আশীর্বাদ বজায় থাকে। শ্রাবণ মাসে জন্মগ্রহণকারী জাতকদের ভবিষ্যৎ ও স্বভাব সম্পর্কে জেনে নিন এখানে।


সাদা মনের মানুষ হন এঁরা


শ্রাবণ মাসে জন্মগ্রহণকারী জাতকরা সাদা মনের মানুষ হন। এঁদের মন স্বচ্ছ ও স্পষ্ট। এই জাতকদের মনে সকলের মনে প্রেম-ভালোবাসা থাকে। যে কারণে সকলে এঁদের ভালোবাসেন। আবার যে কোনও বিপরীত পরিস্থিতিতে এঁরা শিবের মতো শান্ত থাকেন। কিন্তু একবার রেগে গেলে এঁদের শান্ত করা কঠিন হয়ে পড়ে।


থাকে শিবের আশীর্বাদ


শ্রাবণ মাসে জন্মগ্রহণকারী জাতকরা অত্যন্ত ভাগ্যবান হন। এই জাতকদের ওপর সর্বদা শিবের আশীর্বাদ থাকে। শাস্ত্র মতে স্বচ্ছ ও স্পষ্ট মনের মানুষ হওয়ায় এই জাতকরা অধিকাংশ সময়ে মস্তিষ্কের পরিবর্তে মন দিয়ে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেন। তবে অনেক সময়ে আবেগতাড়িত হয়ে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই রাশির জতকরা। যার ফলে লোকসান হয় শ্রাবণ মাসে জন্মগ্রহণকারী জাতকদের। অন্য দিকে এই মাসে জন্মগ্রহণকারী জাতকদের ম্যানেজমেন্ট স্কিল দারুণ। এক বার কোনও কাজ করার সিদ্ধান্ত নিয়ে নিলে, তা সম্পন্ন করে থাকেন। এ ক্ষেত্রে শিবের আশীর্বাদ লাভ করে থাকেন শ্রাবণ মাসের জাতকরা।


সৎ হন এঁরা


শ্রাবণ মাসে জন্মগ্রহণকারী জাতকরা সৎ হন। আবার এঁরা সৎ প্রেমীক হয়ে থাকেন। এঁরা সহজে কাউকে ভালোবাসেন না। কিন্তু একবার কাউকে মন থেকে ভালোবেসে ফেললে, সততার সঙ্গে সেই সম্পর্ক পালন করে যান। নিজের সঙ্গীর যত্ন নেন এঁরা।


সফল হন


শাস্ত্র মতে শ্রাবণ মাসে জন্মগ্রহণকারী জাতকরা সাধারণত ব্যবসা, খেলাধুলোয় দারুণ সাফল্য লাভ করেন। আবার শিবের আশীর্বাদে এই জাতকদের আর্থিক পরিস্থিতি খুব ভালো হয়। এই মাসে জন্মগ্রহণকারীদের অর্থাভাব দেখা দেয় না। কোনও কিছুতেই অধিক দুশ্চিন্তায় ভুগতে হয় না এই জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.