সোনায় মোড়া ভাগ্য এই মাসগুলিতে জন্মানো জাতকদের, অঢেল ধন-সম্পত্তির মালিক এঁরা!



 ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষে প্রতিমাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের পৃথক বৈশিষ্ট্যের বর্ণনা করা হয়েছে। জানুয়ারি থেকে শুরু করে ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন মাসে জন্মগ্রহণকারী জাতকদের ব্যক্তিত্ব, স্বভাব, পৃথক হয়ে থাকে। জ্যোতিষ অনুযায়ী নির্দিষ্ট কয়েকটি মাসে জন্মগ্রহণকারী জাতকরা জন্ম থেকেই ভাগ্যবান। এই জাতকদের জীবনে কখনও পিছন ফিরে তাকাতে হয় না। পাশাপাশি প্রচুর উন্নতি করেন এঁরা। কোন মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা এই তালিকায় এবং কী তাঁদের বৈশিষ্ট্য, তা জেনে নিন এখানে।


জানুয়ারি মাসে জন্মগ্রহণ করেন যাঁরা


শাস্ত্র মতে জানুয়ারি মাসে জন্মগ্রহণকারী জাতকরা অত্যন্ত ভাগ্যবান হন। এঁরা হাস্যরসে পরিপূর্ণ। ক্ষণিকের মধ্যে যে কোনও ব্যক্তির মন-মেজাজ খারাপ করে দিতে পারেন। এঁরা যেখানে উপস্থিত থাকেন, সেই স্থানের প্রাণকেন্দ্র হয়ে ওঠেন। নিজের তালে সকলকে মাতিয়ে রাখেন এই মাসে জন্মানো জাতকরা। আবার এঁরা যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন। এই জাতকদের মধ্যে নেতৃত্বপ্রদানের অসাধারণ ক্ষমতা রয়েছে।


অগাস্ট মাসে জন্মানো জাতক


অগাস্ট মাসে যে ব্যক্তি জন্মগ্রহণ করেন, তাঁরা অত্যন্ত বুদ্ধিমান ও ভাগ্যবান হয়ে থাকেন। জীবনের শুরুতে কোনও একটি ক্ষেত্রে এঁদের কষ্ট ভোগ করতে হয়। তবে পরবর্তীকালে সুখ-স্বাচ্ছন্দ্য়ে জীবন কাটান এঁরা। বিলাসিতায় জীবন কাটান এই জাতকরা। আবার জীবনসঙ্গীর কাছ থেকে অঢেল ভালোবাসা পান এই রাশির জাতকরা। এঁদের মধ্যে কিছু লুকিয়ে থাকা প্রতিভা থাকে, যার সঙ্গে সকলে পরিচিত নন। তবে অগাস্টে জন্মানো জাতকরা নিজের মর্জি মাফিক কাজ করেন। এঁদের দিয়ে জোর করে কোনও কাজ করানো যায় না। স্পষ্টবক্তা হন অগাস্ট মাসের জাতকরা।


অক্টোবরে জন্মগ্রহণকারী ব্যক্তি


শাস্ত্র মতে অক্টোবর মাসের জাতকদের মধ্যে অসাধারণ আকর্ষণ ক্ষমতা থাকে। বয়স যত বাড়ে এঁদের সৌন্দর্য ও আকর্ষণও তত বাড়তে থাকে। এঁরা বাকপটু, সকলকে আপন করে নিতে পারেন এঁরা। অক্টোবর মাসের জাতকরা অত্যন্তবান সৌভাগ্যবান হন। সম্পর্ক পালনে সক্ষম এঁরা। সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলেন। এর পাশাপাশি উচ্চাকাঙ্খী হন। এঁদের চোখে বড়বড় স্বপ্ন থাকে। নিজের সমস্ত স্বপ্ন পূরণ করেন এই তারিখের জাতকরা। সাফল্যের শীর্ষে পৌঁছন অক্টোবরের জাতকরা। অঢেল অর্থ-সম্পত্তি থাকে এই মাসে জন্মানো জাতকদের হাতে। এত উন্নতি ও সাফল্য সত্ত্বেও এঁদের মনে অহংকার নেই। আবেগপ্রবণ ও বাস্তববাদী হন। খুব ভালো প্রেমিক হন এঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.