জুলাইয়ে শনি-রাহু-কেতু মিলে বিপর্যস্ত করবে মীন জাতকদের, খোয়াতে পারেন চাকরি!

 


ODD বাংলা ডেস্ক: মীন রাশির জাতকদের জন্য জুলাই মাস কঠিন হতে পারে। জ্যোতিষ গণনা অনুযায়ী এই মাসে রাহু, কেতু ও শনি প্রতিকূল পরিস্থিতিতে উপস্থিত রয়েছে। যার ফলে মীন রাশির জাতকদের নিজের স্বাস্থ্য, কেরিয়ার, আর্থিক, প্রেম ও দাম্পত্য় জীবনে অধিক সতর্ক হতে হবে। শনি এই মাসে আপনার রাশি কোষ্ঠীর দ্বাদশ স্থানে অবস্থান করছে এবং সাড়েসাতির প্রভাব প্রবল হবে। তবে বৃহস্পতি এই রাশির জাতকদের জন্য লাভপ্রদ প্রমাণিত হবে। দ্বিতীয় স্থানে উপস্থিত বৃহস্পতির কারণে এ মাসে ধন লাভ করতে পারেন এই রাশির জাতক। রাহু দ্বিতীয় ও কেতু অষ্টম স্থানে উপস্থিত থাকবে। যার ফলে মীন জাতকরা অর্থ উপার্জন ও সঞ্চয় করতে গিয়ে হিমশিম খাবেন। দ্বাদশে উপস্থিত শনির প্রভাবে কেরিয়ারে একাধিক চ্যালেঞ্জ উৎপন্ন হবে। চাকরি পরিবর্তন করতে পারেন, আবার চাকরি হারানোর সম্ভাবনাও রয়েছে। জুলাই মাসটি মীন রাশির জাতকদের কেমন কাটবে, তা বিস্তারিত জেনে নিন এখানে।


​কেরিয়ার​

জুলাই মাসে কেরিয়ারে মীন রাশির জাতকদের সময় কঠিন থেকে কঠিনতর হতে পারে। সহকর্মী ও বরিষ্ঠদের কাছ থেকে একাধিক চ্যালেঞ্জ পাবেন, যার মোকাবিলা আপনাকে করতে হবে। কেরিয়ারে একাধিক ওঠা-পড়ার মুখে পড়তে হবে এই রাশির জাতকদের। কর্মক্ষেত্রে আপনার ওপর চাপ বাড়তে থাকবে। আবার কিছু কিছু জাতক চাকরি পরিবর্তন করতে বাধ্য হবেন। আবার যাঁরা পদোন্নতির অপেক্ষায় ছিলেন, তাঁরা হতাশ হবেন।


অন্য দিকে মীন রাশির ব্যবসায়ীরা একাধিক ওঠাপড়ার মুখে পড়বেন। কোনও কোনও ক্ষেত্রে ব্যবসায়ীদের লোকসান হতে পারে। আবার বিরোধীরা আপনাকে কড়া টক্কর দেবেন। ব্যবসায় লাভ-ক্ষতি দুইই হতে পারে। ব্যবসায়ীরা অধিক সতর্ক থাকুন।


​স্বাস্থ্য​

জুলাই মাসে আপনাদের রোগ প্রতিরোধক ক্ষমতা ও আত্মবিশ্বাস দুর্বল হবে। এর ফলে শারীরিক শক্তি বা ক্ষমতার সঙ্গে সম্পর্কযুক্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। এর পাশাপাশি চিন্তা, অবসাদ, হজমের সমস্যা হতে পারে। তাই অবসাদমুক্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের। কাশি, পা ও হাঁটুতে ব্যথা সম্ভব। অবসাদ ও দুশ্চিন্তার কারণে নিরাপত্তাহীনতায় ভুগবেন এই রাশির জাতক। খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নিন। মোটের ওপর সুস্বাস্থ্য অর্জনে সমস্যা হবে।


​প্রেম ও দাম্পত্য​

গ্রহগতির ফেরে মীন রাশির জাতকরা প্রেম ও দাম্পত্য সম্পর্কে কঠিন সময়ের মধ্যে পড়বেন। এই রাশির যে জাতকরা প্রেম সম্পর্কে আবদ্ধ, তাঁদের মধ্যে মতভেদ দেখা দিতে পারে। আবার বিবাহিত জাতকদের মধ্যে সুখ ও আনন্দের অভাব দেখা দেবে। আবার এই রাশির যে জাতকরা বিয়ের কথা চিন্তাভাবনা করবেন, তাঁরা আপাতত সেই পরিকল্পনা বাতিল করুন। প্রেম ও দাম্পত্য জীবনে কোনও তিক্ততা আসতে দেবেন না।


​পারিবারিক​

এই মাসে মীন রাশির জাতকরা পারিবারিক জীবনে সুখের অভাব অনুভব করবেন। কারণ এই মাসে শনি, রাহু ও কেতু প্রতিকূল পরিস্থিতিতে রয়েছে। পরিবারের সদস্যদের মাঝে সামঞ্জস্যের অভাব অনুভূত হবে। যার ফলে পারিবারিক মতভেদ উৎপন্ন হতে পারে। তবে পরবর্তীকালে সমস্ত পারিবারিক সমস্যা কমতে শুরু করবে। তবে কিছু সমস্যা উৎপন্ন হতে পারে। পারস্পরিক সামঞ্জস্যের ফলে সমস্যা নিয়ন্ত্রণ করা যাবে।


​প্রতিকার​

মীন রাশির জাতকরা জুলাই মাসের নানান সমস্যার প্রভাব কম করতে কিছু সহজ জ্যোতিষ উপায় করতে পারেন।


১. জুলাই মাসে মীন জাতকরা বজরংবলীর পুজো করতে ভুলবেন না।


২. প্রতিদিন ১০৮ বার ওম বুধায় নমঃ মন্ত্র জপ করুন।


৩. মঙ্গলবার রাহু-কেতুর জন্য যজ্ঞ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.