এই ৮ ট্রেন্ডি ফ্যাশন যা বর্ষাকালে আপনার সৌন্দর্যে দিতে পারে আলাদা মাত্রা, আর আশপাশের জনও হতে পারে ঈর্ষায় কাতর



 ODD বাংলা ডেস্ক: আপনি কিছু ট্রেন্ডি কিন্তু আরামদায়ক পছন্দের সঙ্গে বর্ষাকালের ফ্যাশন শুরু করতে পারেন! আমরা কয়েকটি পোশাক এবং আনুষঙ্গিক টিপস তালিকাভুক্ত করেছি যা আপনার বর্ষার ফ্যাশনকে আরামদায়ক এবং স্টাইলিস করে তুলতে পারে।


হাঁটু পর্যন্ত পোশাক নির্বাচন করুন


লং স্কার্ট, পোশাক এবং প্যান্টকে এই সময় না বলুন, বিশেষ করে বর্ষাকালে এবং আপনার হাঁটু পর্যন্ত হেমলাইন আছে এমন পোশাক পরুন। স্কেটার স্কার্ট, মিডি ড্রেস, হাঁটু-দৈর্ঘ্য লাগানো স্কার্ট এবং আরও অনেক পোশাক বেছে নিতে পারেন। এটিকে অভিনব টপস, শার্ট এবং টিউনিকের সঙ্গে পরিপূরক করুন যা আনুষ্ঠানিক বা নৈমিত্তিক পরিধানের জন্য উপযুক্ত।


কাপড় নির্বাচন করুন


তুলা, নাইলন, শিফন, লিনেন, পুনর্ব্যবহৃত পলিয়েস্টার ইত্যাদির মতো হালকা কাপড়ের জন্য বুদ্ধিমানের সঙ্গে কাপড় নির্বাচন করুন যা শুকানো সহজ এবং বৃষ্টির জলের সংস্পর্শে ক্ষতিগ্রস্থ হবে না। ডেনিম, সিল্ক এবং আরও এই ধরনের ভারী কাপড় পরা এড়িয়ে চলুন যা ভিজে গেলে শরীরে লেগে থাকে এবং এই ধরনের কাপড় শুকাতেও অনেক সময় লাগে।


উজ্জ্বল রঙের পোশাক বেছে নিন


আপনার বর্ষার দিনের ফ্যাশনের জন্য, গাঢ় বা উজ্জ্বল রঙের পোশাকের সঙ্গে লেগে থাকুন কারণ জলের দাগ একই সঙ্গে কম দেখা যায় এবং কাদার দাগও থাকে। এছাড়াও, একটি নিস্তেজ, বৃষ্টির দিনে, আপনি একটি উজ্জ্বল রঙের পোশাক পরে আপনার মনকে উত্তেজিত করতে পারেন এবং প্রফুল্ল বোধ করতে পারেন!


ক্রপড প্যান্টের সঙ্গে কুর্তা বা টিউনিক


লং লেন্থের ট্রাউজার বা প্যান্ট বৃষ্টিতে ভিজে যাওয়া বা মাটির দাগে ভরা এর চেয়ে অস্বস্তিকর আর কিছু নেই। বর্ষাকালে, ক্রপ করা প্যান্ট, গোড়ালি-দৈর্ঘ্যের প্যান্ট, কুলোটস এবং ক্যাপ্রি প্যান্টের সঙ্গে লেগে থাকা ভাল যা বৃষ্টিতে হাঁটার সময় আরাম দেয়। আপনি ফর্মাল পরিধানের জন্য সূক্ষ্ম প্রিন্ট কুর্তি, টিউনিক বা শার্ট ড্রেসের সঙ্গে এটিকে দলবদ্ধ করতে পারেন। এবং নৈমিত্তিক পোশাকের প্রয়োজনীয়তার জন্য, ব্যস্ত প্যাটার্নযুক্ত বা গাঢ়-টোন শীর্ষ পরিধানের সঙ্গে পরীক্ষা করা ঠিক আছে!


শর্ট রম্পার বেছে নিন


ছোট প্যান্ট বা স্কার্ট পরা অবশ্যই আপনার বর্ষার স্টাইলকে উন্নত করার জন্য ট্রেন্ডি পছন্দ। কিন্তু আপনি যদি কিছু সুন্দর কিন্তু আড়ম্বরপূর্ণ বর্ষার পোশাক পেতে চান, তাহলে একটি রোম্পার বেছে নিন। আপনি বিভিন্ন স্টাইল যেমন পিন-স্ট্রিপড রোম্পার, মুদ্রিত রোমপার, প্লেইন রোম্পার এবং আরও অনেক কিছু নিয়ে পরীক্ষা করতে পারেন। আপনি যখন বৃষ্টি উপভোগ করতে চান তখন এই সুন্দর এবং নৈমিত্তিক পোশাকটি হাঁটার জন্য উপযুক্ত!


ফ্লিপ-ফ্লপ এবং ব্যালেরিনাস পরুন


বর্ষাকালে, শুধুমাত্র বর্ষাকালের জুতোই পরুন। তাই এই সময় হিল এবং মখমল স্যান্ডেলগুলি আপনার ব়্যাত থেকে দূরে রাখা যেতে পারে। আপনি রাবার বা পিভিসি ফ্লিপ-ফ্লপ, স্লাইডার বা ব্যালেরিনার মতো আরামদায়ক এবং ট্রেন্ডি জুতো বিকল্পগুলি দেখাতে পারেন। জুতোটির জন্য এমন একটি রঙ চয়ন করুন যা যে কোনও রঙের পোশাকের সঙ্গে ভালভাবে পরিপূরক হতে পারে!


একটি ওয়াটারপ্রুফ টোট বহন করুন


একটি মাঝারি থেকে বড় আকারের ওয়াটারপ্রুফ টোট ব্যাগ বর্ষা মৌসুমে প্রতিদিন যাতায়াতের সময় আপনার প্রয়োজন। বৃষ্টির জলে আপনার জিনিসপত্র ভিজে যাওয়ার চিন্তা না করে আপনি আপনার বই, ল্যাপটপ, ফোন, টিফিন বক্স, মেকআপের প্রয়োজনীয় জিনিসপত্র ইত্যাদি সহজেই ওয়াটারপ্রুফ ব্যাগে রাখতে পারেন। আপনার বর্ষা স্টাইলতে কিছু স্পঙ্ক যোগ করতে টোটের জন্য একটি আকর্ষণীয় রঙ বা মুদ্রণ চয়ন করুন!


স্টাইলিস ছাতা ক্যারি করুন


একটি ছাতা অবশ্যই বৃষ্টি থেকে নিজেকে রক্ষা করার জন্য একটি কার্যকরী আনুষঙ্গিক জিনিস কিন্তু এটিকে সাধারণ এবং বিরক্তিকর হলে চলবে না। আপনি একটি মজাদার বা স্টাইলিস ছাতা বাছাই করতে পারেন যাতে উজ্জ্বল রঙ, আকর্ষণীয় প্রিন্ট এবং স্টাইল রয়েছে। একটি অফবিট ছাতা বহন করা বর্ষাকালে আপনার প্রতিদিনের মজাদার ফ্যাশন অনুষঙ্গ হতে পারে!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.