নভেম্বর পর্যন্ত ৫ রাশিকে দারুণ লাভের সুযোগ দিচ্ছে বক্রী শনি, সম্ভব পদোন্নতি, বেতনবৃদ্ধি!

 


ODD বাংলা ডেস্ক: কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় গোচর করছে শনি। ১৭ জুন এই রাশিতে শনি বক্রী হয়েছিল। ৪ নভেম্বর পর্যন্ত উল্টো পথেই শনির গোচর হবে। শনির বক্রী দশার কারণে কিছু রাশির জাতকরা লাভান্বিত হবেন। আবার কোনও কোনও রাশির জাতকরা নতুন চাকরির সুযোগ পাবেন। আবার পদোন্নতি ও বেতনবৃদ্ধির যোগও রয়েছে। কুম্ভে বক্রী শনি ৪ নভেম্বর পর্যন্ত কাদের শুভ ফলাফল প্রদান করবেন, তা জেনে নিন এখানে।

​তুলা রাশি 

এই রাশির চাকরিজীবী জাতকরা আকস্মিক সুসংবাদ পাবেন। চাকরিজীবীরা নিজের কাজে মনোনিবেশ করুন। লক্ষ্য থেকে সরে আসবেন না। তার পাশাপাশি উচ্চাধিকারিকদের কাছ থেকে পথপ্রদর্শন নিতে পারেন। আবার যে তুলা জাতকদের পদোন্নতি ও বেতনবৃদ্ধি আটকে ছিল, এবার তাঁরা স্বস্তি পাবেন। উন্নতি হবে এবং লাভের পথ প্রশস্ত হতে চলেছে।


​ধনু রাশি 

বক্রী শনির প্রভাবে ধনু রাশির জাতকদের কাজের কারণে একাধিক যাত্রা করতে হবে। এতদিন পরিশ্রম ফল না-পাওয়ায় হতাশ হয়ে পড়েছিলেন বহু ধনু জাতক। তবে এবার পরিস্থিতি পাল্টেছে। কারণ শনি শীঘ্র আপনার পরিশ্রমের ফলাফল প্রদান করবেন। ছোট-ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন ও তাঁদের যত্ন নিন। কারণ তাঁদের মাধ্যমেই আপনার লাভ হবে।


​মকর রাশি 

মকর রাশির অধিপতি শনি। এ সময়ে কাজের পাশাপাশি নিজের স্বাস্থ্যের যত্ন নিতে হবে মকর জাতকদের। অফিসে কোনও কোর্স করলে আপনার উন্নতি হতে পারে। আবার অফিসে উচ্চ আধিকারিকরা আপনাকে কোনও ট্রেনিংয়ে পাঠিয়ে থাকলে অবশ্যই যান। কারণ এর মাধ্যমে আপনার উন্নতি সম্ভব হবে। এই ট্রেনিং আপনাকে কর্মক্ষেত্রে উন্নত প্রদর্শনে সাহায্য করবে।


​কুম্ভ রাশি 

বিনয়ী থেকে বুদ্ধির প্রয়োগ করে কেরিয়ারে উন্নতির লক্ষ্যে এগিয়ে যেতে হবে কুম্ভ রাশির জাতকদের। সৃজনশীল কাজ, ট্রাভেল, খেলাধুলোর সঙ্গে জড়িত জাতকরা নিজের প্রতিভা দেখানোর পূর্ণ সুযোগ পাবেন। অফিসে উচ্চাধিকারিকের বদলি হতে পারে, তবে এই ঘটনা আপনাকে কাজ করার ভালো সুযোগ প্রদান করবে। নিজের প্রতিভা প্রমাণের জন্য পরাক্রম প্রদর্শন করতে পারবেন এই রাশির জাতক।


মীন রাশি 

মীন রাশির জাতকরা অফিসে পদোন্নতির পরীক্ষা দিয়ে থাকলে বা তার প্রস্তুতি নিলে তাতে সাফল্য লাভ করবেন। আপনাদের উন্নতির পথ প্রশস্ত হবে। অফিস বা সমাজে যাঁদের সঙ্গে মনোমালিন্যের কারণে কথাবার্তা বন্ধ হয়ে গেছে, তাঁরা যেচে বিবাদ মেটানোর চেষ্টা করুন। নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে নিয়ে নতুন সম্পর্কের সূচনা করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.