শ্রাবণের প্রথম সোমবারে রাশি মেনে করুন উপায়, আচমকা বাড়বে সুখ-সমৃদ্ধি

 


ODD বাংলা ডেস্ক: ১৮ জুলাই থেকে শুরু হয়েছে শ্রাবণ মাস। আগামী ২৪ জুলাই শ্রাবণ মাসের প্রথম সোমবার। শ্রাবণ মাস ও সোমবার দিন শিবের প্রিয় ও এ সময়ে শিবের বিশেষ পূজার্চনা করা হয়ে থাকে। উল্লেখ্য, জ্যোতিষ শাস্ত্রে সোমবারের দিনটি শিবকে সমর্পিত। প্রচলিত বিশ্বাস অনুযায়ী শ্রাবণ মাসের সোমবারে নিয়ম মেনে শিবের পুজো করলে ব্যক্তির সমস্ত সমস্যার সমাধান হয়। আর্থিক বা অন্য কোনও সমস্যা থাকলে শ্রাবণ মাসের প্রথম সোমবারে রাশি অনুযায়ী কিছু উপায় করে দেখতে পারেন। শ্রাবণ সোমবারে রাশি অনুযায়ী কী কী উপায় করবেন জেনে নিন এখানে।


​মেষ ও বৃষ রাশি​

শ্রাবণের প্রথম সোমবারে সন্ধ্যাবেলায় মেষ রাশির জাতকরা বাড়ির প্রবেশদ্বারে সর্ষের তেলের প্রদীপ জ্বালান এবং এতে দুটি কালো গুঞ্জা দিয়ে দিন। এর ফলে ব্যক্তিকে কখনও অর্থাভাবে জীবন কাটাতে হবে না।


অন্য দিকে আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে বৃষ রাশির জাতকরা শ্রাবণ মাসের প্রথম সোমবারে কোনও সরোবর বা নদীর পাশে গিয়ে ঘিয়ের প্রদীপ প্রজ্জ্বলিত করুন। রাতের বেলা এই উপায় করবেন। এর ফলে লক্ষ্মী প্রসন্ন হবেন এবং আপনার ওপর সর্বদা শিবের আশীর্বাদ থাকবে।


​মিথুন ও কর্কট রাশি​

মিথুন রাশির জাতকরা শ্রাবণ মাসের প্রথম দিনে বাড়ি বা অফিসে সাদা আকন্দ শ্বেতার্ক গণপতি স্থাপন করে তাঁর সামনে প্রদীপ প্রজ্জ্বলিত করলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।


অন্য দিকে কর্কট রাশির জাতকরা শ্রাবণ মাসের প্রথম সোমবার ত্রিভূজাকৃতির পতাকা উঁচু বাঁশে বেঁধে লাগান। এর ফলে পরিবারে কখনও আর্থিক লোকসান হবে না। পাশাপাশি বাড়িতে অর্থাগমন হবে। এমনকি কখনও আর্থিক সমস্যার মুখোমুখি হতে হবে না এই রাশির জাতকদের।


​সিংহ ও কন্যা রাশি​

সূর্যের আধিপত্য যুক্ত সিংহ রাশির জাতকরা শ্রাবণ মাসের প্রথম সোমবারে জলে দুধ, দই ও মধু মিশিয়ে শিবের অভিষেক করুন। এর ফলে আর্থিক লোকসান থেকে মুক্তি পাবেন। এই উপায়ে ব্যক্তির যশ ও সমৃদ্ধির পথ প্রশস্ত হবে।


আবার কন্যা রাশির জাতকরা এই দিনে একাক্ষী নারকেল বেঁধে দোকানে বা বাড়ির লকারে রেখে দিন। এই উপায়ে ব্যক্তির সমস্ত মনস্কামনা পূর্ণ হবে।


​তুলা ও বৃশ্চিক রাশি​

জ্যোতিষ পরামর্শ মেনে তুলা রাশির জাতকরা শ্রাবণ মাসের সোমবারে গলায় স্ফটিক শ্রীযন্ত্রের মালা বা লকেট ধারণ করুন। এর ফলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এই উপায় করলে আপনাদের ধন বৃদ্ধির পথ প্রশস্ত হবে।


অন্য দিকে বৃশ্চিক রাশির জাতকদের পরামর্শ দেওয়া হচ্ছে যে তাঁরা শ্রাবণ মাসের প্রথণ সোমবার চৌদ্দমুখী রুদ্রাক্ষ গলায় ধারণ করুন। পাশাপাশি প্রতিদিন শিব পরিবারের পুজো করুন। এর ফলে ব্যক্তি শিবের অসীম আশীর্বাদ লাভ করতে পারবে।


​ধনু ও মকর রাশি​

ধনু রাশির জাতকরা শ্রাবণ মাসের সোমবারের শিবের উপাসনা করার পাশাপাশি বাড়িতে কলা গাছ লাগান। পাশাপাশি প্রতিদিন কলাগাছের পুজো করুন। এর ফলে আপনাদের সমস্ত আর্থিক সমস্যার সমাধান হবে।


মকর জাতকরা এই দিনে বাড়ির ঈশান কোণে সাদা আকন্দ গাছ লাগান। প্রতিদিন এই গাছের পুজো করবেন। তার পাশাপাশি প্রতিদিন এর পাশে প্রদীপ প্রজ্জ্বলিত করুন। এর ফলে পরিবারে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে ও ধন আগমনের পথ প্রশস্ত হবে।


​কুম্ভ ও মীন রাশি​

কুম্ভ রাশির জাতকরা শ্রাবণ মাসের প্রথম সোমবার শিবকে রুদ্রাক্ষ মালা ও পার্বতীকে শৃঙ্গার সামগ্রী নিবেদন করুন।


আবার জ্যোতিষ পরামর্শ মেনে মীন রাশির জাতকরা শ্রাবণ সোমবারে বাড়িতে পারদ শিবলিঙ্গ স্থাপন করুন। প্রতিদিন এই শিবলিঙ্গের পুজো করবেন। এর ফলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন ধনু রাশির জাতক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.