শ্রাবণে গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণ করা দারুণ শুভ, দাম্পত্য জীবনে আসে খুশির জোয়ার

 


ODD বাংলা ডেস্ক: আগামী ১৮ জুলাই থেকে শুরু হবে শ্রাবণ মাস। যদিও বৈদিক ক্যালেন্ডার অনুসারে গুরু পূর্ণিমার পরের দিন ৪ জুলাই থেকে শুরু হয়েছে শ্রাবণ মাস। তবে বাংলা পঞ্জিকা অনুসারে সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করার পরের দিন থেকে নতুন মাস শুরু হয়। তাই আগামী ১৭ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করার পরের দিন থেকে শুরু হবে শ্রাবণ মাস।


হিন্দু ধর্ম অনুসারে শ্রাবণ হল মহাদেবের প্রিয় মাস। এই মাসে তাঁকে নানা ভাবে তুষ্ট করার চেষ্টা করেন তাঁর ভক্তরা। মহাদেবের পাশাপাশি শ্রাবণ মাসে মা পার্বতীর আরাধনা করলেও আশীর্বাদ লাভ করা সম্ভব। শ্রাবণ মাসে তুষ্ট হয়ে ভক্তের মনের ইচ্ছে পূরণ করেন শিব ও পার্বতী। জ্যোতিষ অনুসারে শ্রাবণ মাসে দাম্পত্য কলহ মেটানোর জন্য উপযুক্ত। এই মাসে মহাদেব ও পার্বতীর আশীর্বাদে স্বামী স্ত্রীর সম্পর্কে প্রেম ও বোঝাপড়া বাড়ে। শ্রাবণে দাম্পত্য সুখের জন্য নানা কাজ করার পরামর্শ দেওয়া হয়। তার মধ্যে অন্যতম হল গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণ করা।


গৌরী শংকর রুদ্রাক্ষ কী?


গৌরী শংকর রুদ্রাক্ষ হল বিশেষ এক ধরনের রুদ্রাক্ষ। এই রুদ্রাক্ষে গৌরী ও শংকর, উভয়েরই আশীর্বাদ থাকে। সেই কারণে এই রুদ্রাক্ষের নাম গৌরী শংকর রুদ্রাক্ষ। প্রচলিত বিশ্বাস অনুসারে এই রুদ্রাক্ষ বিবাহিত দম্পতিদের সব রকম খারাপ নজর, অশুভ শক্তি ও দুর্ভাগ্য থেকে রক্ষা করে। স্বামী স্ত্রীর মধ্যে পারস্পরিক সম্পর্কে বিশ্বাস, আস্থা ও ভালোবাসা বাড়ায় গৌরী শংকর রুদ্রাক্ষ।


গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণের উপকারিতা


দাম্পত্য জীবনে যদি আপনি অসুখী হন, যদি নানা সমস্যায় বিবাহিত জীবন জর্জরিত হয়, তাহলে গৌরী শংকর রুদ্রাক্ষ আপনার জন্য দারুণ উপকারী হতে পারে। এই রুদ্রাক্ষ শুধু দাম্পত্য জীবনে সুখ ফেরায় না, সমৃদ্ধিও বাড়ায়। বিশেষ করে শ্রাবণ মাসে গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণ করা অত্যন্ত উপকারী। শ্রাবণ মাসে গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণ করলে বেশি তাড়াতাড়ি উপকার পাওয়া যায় বলে মনে করা হয়।


গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণ করলে স্বামী স্ত্রীর মধ্যে প্রেম, ভালোবাসা বৃদ্ধি পাবে। এই রুদ্রাক্ষ দাম্পত্য সম্পর্ককে রক্ষা করে বলে প্রচলিত বিশ্বাস। শিব ও পার্বতীর আশীর্বাদ সব সময় স্বামী স্ত্রীর উপরে বর্ষিত হয়। তাঁদের সম্পর্কে কখনও কোনও ফাটল দেখা দেয় না।


গৌরী শংকর রুদ্রাক্ষ ধারণ করার আরও উপকারিতা


দাম্পত্য সম্পর্কে সুখ ও ভালোবাসা বৃদ্ধি করা ছাড়া গৌরী শংকর রুদ্রাক্ষ আমাদের সাফল্য পাওয়ার সম্ভাবনাও অনেকটা বাড়িয়ে দেয়। যে কোনও কাজে মনঃসংযোগ করার ক্ষমতা বৃদ্ধি করে গৌরি শংকর রুদ্রাক্ষ। এর ফলে জীবনে উন্নতি করা সম্ভব হয়। এই রুদ্রাক্ষের শুভ শক্তিতে মন শান্ত হয়, মনের অবসাদ কাটে এবং উদ্বেগ দূর হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.