আলিয়া-রণবীর জুটির ম্যাজিকে মুগ্ধ দর্শক, দেখে নিন প্রথম দিনে কত আয় করল ছবিটি



 ODD বাংলা ডেস্ক: মুক্তি পেল রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবি প্রথম দিনেই যা আয় করল তা গড়ল রেকর্ড। জানা গিয়েছে, ছবির প্রথম দিনে থিয়েটার থেকে ছবিটি আয় করল ১১.৫ কোটি।


এদিকে চলতি বছকে আপাতত সর্বাধিক আয় করে ছবির প্রথম চার স্থানে রয়েছে পাঠান থেকে আদিপুরুষ। প্রথম স্থানে আছে পাঠান। ছবির আয় হয়েছিল ৫৭ কোটি। দ্বিতীয় স্থানে আছে আদিপুরুষ। ছবির আয় হয়েছে ৩৬ কোটি। তৃতীয় স্থানে আছে কিসি কা ভাই কিসি কি জান। ছবির আয় ছিল ১৫.৮১ কোটি। চতুর্থ স্থানে আছে তু ঝুটি মে মক্কর। ১৫.৭৩ কোটি আয় করেছিল ছবিটি।


ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। একেবারে রোম্যান্টি ঘরানার ছবিটি এটি। ছবিতে আলিয়া ও রণবীরের প্রেম ও সেই প্রেমের পরিণতি নিয়ে পুরো কাহিনি।


২৮ জুলাই মুক্তি পেয়েছে ছবিটি। এই ছবি দিয়ে ৭ বছর পর পরিচালনায় পা রেখেছেন করণ জোহর। এই ছবিটি পরিচালনা ও প্রযোজনা উভয় দায়িত্বে ছিলেন করণ জোহর। ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবি নিয়ে বহুদিন ধরে দর্শকদের আগ্রহ ছিল তুঙ্গে। রোম্যান্সের প্রেক্ষাপটে এক নিখুঁত পারিবারিক গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এই ছবির বাড়তি পাওনা হচ্ছে টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। এই প্রথম এমন টলিতারকাকে দেখা যাবে করণ জোহরের ছবিতে।


ছবিতে দেখা যাবে, রকি ও রনি একে অপরের নিজেদের পরিবারের মন দয় করতে এক বিশেষ পদক্ষেপ নেবে। তিন মাসের জন্য রকিকে রানির বাড়িতে ও রানিকে রকির বাড়িতে থাকতে হবে। উদ্দেশ্যে একে অপরের পরিবারের মন জয় করা। রকি ও রানি মন জয় করতে পারল কি না, তা নিয়েই তৈরি এই ছবি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবিটি। যা প্রথম দিতেই সাড়া ফেলেছে বক্স অফিসে। এখন দেখার প্রথম সপ্তাহান্তে কত আয় করে ছবিটি। অনেকেই আশা শনি ও রবি ছবির আয় রেকর্ড গড়তে চলেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.