হাতের পাতায় এই চিহ্নগুলি থাকলে মহাদেবের আশীর্বাদ সব সময় আছে আপনার সঙ্গে



 ODD বাংলা ডেস্ক: আমাদের হাতের পাতায় থাকা বিভিন্ন রেখা ও চিহ্ন আমাদের জীবনে কী ঘটতে চলেছে এবং আমাদের ভাগ্যে কী আছে সেই সম্পর্কে নির্দেশ করে। হাতের পাতায় থাকা এই সব রেখা ও চিহ্ন সারা জীবন ধরে আমাদের উপর প্রভাব বিস্তার করে। আজ আমরা আলোচনা করব হাতের পাতার এমন কয়েকটি চিহ্ন নিয়ে, যেগুলি থাকা অত্যন্ত সৌভাগ্যের নির্দেশক। এই চিহ্নগুলি হাতে থাকা মানে স্বয়ং মহাদেবের আশীর্বাদ রয়েছে সেই ব্যক্তির উপর। ভোলানাথের আশীর্বাদে এই ব্যক্তিরা জীবনে সবক্ষেত্রে সাফল্য লাভ করেন। দেখে নিন হাতের পাতার কোন কোন চিহ্ন মহাদেবের আশীর্বাদের ইঙ্গিত বহন করে।


হাতে ত্রিশূল চিহ্ন


ত্রিশূল হল মহাদেবের প্রতীক। তাই যে ব্যক্তির হাতের পাতায় ত্রিশূলের মতো চিহ্ন থাকে, তাঁর উপর জন্ম থেকেই মহাদেবের আশীর্বাদ রয়েছে বলে মনে করা হয়। আর যদি ভাগ্য রেখার উপর ত্রিশূলের মতো চিহ্ন থাকে, তাহলে সেই ব্যক্তির সৌভাগ্য কয়েক গুণ বৃদ্ধি পায়। তিনি যে বিষয় নিয়েই কাজ করবেন, তাতেই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।


হাতে ডমরু চিহ্ন


ত্রিশূলের মতো ডমরুও মহাদেবের প্রতীক বলে মনে করা হয়। হস্তরেখাশাস্ত্র অনুসারে হাতের পাতায় ডমরুর চিহ্ন থাকা অত্যন্ত সৌভাগ্যের। তবে এই চিহ্ন অত্যন্ত দুর্লভ। এই চিহ্ন হাতে থাকলে তাঁর উপর কোনও সংকট আসতে দেন না শিব। বৃহস্পতির পর্বতে এই চিহ্ন থাকলে কখনও অর্থাভাব হয় না।


অর্ধাচন্দ্রাকার চিহ্ন


দুই হাতের পাতা পাশাপাশি ধরলে যদি অর্ধচন্দ্রের মতো দেখতে হয়, তবে তা সৌভাগ্যের প্রতীক। শিবের জটায় অবস্থান করে চাঁদ। তাই যার হাতে অর্ধচন্দ্র আছে, তিনি সারাজীবন সুখ ও সৌভাগ্য লাভ করেন। এদের বিবাহিত জীবন অত্যন্ত সুখের হয়। এদের কোষ্ঠীতে চাঁদ সব সময় শুভ প্রভাব বিস্তার করে। এরা শান্ত জীবন যাপন করেন।


পতাকার চিহ্ন


হাতের পাতায় পতাকার মতো চিহ্ন থাকলে মহাদেবের আশীর্বাদ সব সময় সেই ব্যক্তির উপর বজায় থাকে। হাতে পতাকার চিহ্ন শনির সঙ্গে সম্পর্কযুক্ত বলেও মনে করা হয়। হাতে পতাকার চিহ্ন থাকলে জীবনে সুখ ও খ্যাতি অর্জন করা যায়। এরা মানসিক ভাবে শক্তিশালী হন এবং সব ক্ষেত্রে সাফল্য লাভ করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.