প্রথম ডেটিংয়ে যৌনতা, যা বললেন তামান্না-বিজয়



 ODD বাংলা ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বেশ খোলামেলা চরিত্রে নিজেকে হাজির করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অথচ একসময় যৌন দৃশ্যে অভিনয় না করার শর্তে অটল ছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই কেন নিজের নীতি বদলে এমন খোলামেলা অভিনয় বেছে নিচ্ছেন, সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। এবার প্রথম ডেটিংয়ে যৌনতা নিয়ে মুখ খুলেছেন তামান্না-বিজয়।

সম্প্রতি ‘লাস্ট স্টোরিজ-২’তে দেখা গেছে অভিনেত্রীকে। এতে কথিত প্রেমিক বিজয়ের সঙ্গে যৌন দৃশ্যে পর্দা মাতিয়েছেন অভিনেত্রী।


সম্প্রতি ‘লাস্ট স্টোরিজ-২’-এর প্রচারে এসে তামান্না বলেন, তিনি প্রথম ডেটে গিয়ে কখনোই যৌনতায় লিপ্ত হননি। এদিকে অকপট বিজয় ভার্মা বলেন, ‘আমি করেছি।’


একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের প্রথম ডেট ও যৌনতা নিয়ে মুখ খুলেছেন তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা।


বিজয় বলেন, তিনি মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন, তাই কোনো কিছুই সহজে তিনি পাননি। তাকে সব কিছুর জন্যই লড়াই করতে হয়েছে।


লাস্ট স্টোরিজের ট্রেলারে অভিনেত্রী নীনা গুপ্তাকে বলতে শোনা যায়, বিয়ের আগে ‘টেস্ট ড্রাইভ’ প্রয়োজন। সাক্ষাৎকারে বিজয় ভার্মাকে প্রশ্ন করা হয় ‘বিয়ের আগে যৌনতা প্রয়োজন’- তিনি এই কথায় বিশ্বাস করেন কি না। উত্তরে বিজয় বলেন, ‘নীনা যা বলেছেন, সেটা ঠিকই বলেছেন।


এর আগে এক সাক্ষাৎকারে বিজয় ভার্মা জানান, তার সঙ্গে তামান্নার প্রথম দেখা হয় সুজয় ঘোষের অফিসে। কারণ, সুজয় ঘোষও ‘লাস্ট স্টোরিজ-২’-এর বেশ কিছু অংশের নির্দেশনা দিয়েছেন।


বিজয় ভার্মা বলেন, সেখানেই প্রথম আমাদের মধ্যে যে নীরবতা ছিল সেটা ভেঙে যায়। তামান্না আমায় বলে, ও গত ১৭ বছর ধরে কাজ করছে। ওর কনট্র্যাক্ট পেপারে সব সময় ‘নো কিস পলিসি’র কথা লেখা থাকতো। এর পরই ও আমায় জানায়, তুমিই প্রথম এমন কেউ হবে, যাকে আমি পর্দায় চুমু খাব। উত্তরে কী বলব বুঝতে না পেরে সেদিন তামান্নাকে ধন্যবাদ জানিয়েছিলাম।


‘লাস্ট স্টোরিজ-২’-এর শুটিংয়েই কাছাকাছি আসেন তামান্না ও বিজয়। বেশ কয়েক মাস ধরে তারা সম্পর্কে রয়েছেন। প্রথমদিকে এ বিষয়ে মুখ না খুললেও সম্প্রতি তারা দুজনেই সম্পর্কের কথা প্রকাশ করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.