‘প্রেমে প্রতারিত’ হয়েছেন বিদ্যা! স্বামী আদিত্য রায় কাপুরের প্রতি ছিল প্রথম দর্শনেই ‘লালসা’

 


ODD বাংলা ডেস্ক: প্রেম আর বিয়ে নিয়ে খুব একটা কথা বলেন না বিদ্যা বালন। ব্যক্তিগত জীবন খোলসের মধ্যে রাখতেই পছন্দ করেন। তবে সম্প্রতি প্রেমে ধোঁকা খাওয়া থেকে শুরু করে আদিত্য রায় কাপুরের সঙ্গে আলাপ নিয়ে কথা বলতে শোনা গেল তাকে।

বহুদিন বাদে আসছে বিদ্যা বালনের সিনেমা। ৭ জুলাই মুক্তি পাবে নিয়ত। যেখানে তাকে মহিলা গোয়ান্দার চরিত্রে দেখা যাবে। প্রায় সাড়ে চার বছর বছর পর পর্দায় ফিরছেন তিনি। তাই ছবির প্রচারও চলছে জোরদার। বিদ্যা বরাবরই চাপা স্বভাবের। কর্মজীবন নিয়ে কথা বললেও, ব্যক্তিজীবন একটু রেখেঢেকেই চলেন। তবে নিয়তের প্রচারে এসে তাকে কথা বলতে শোনা গেল স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে আলাপ প্রসঙ্গে। জানালেন তার জীবনে সেই সময়ে সিদ্ধার্থ আসা যখন তিনি প্রেমের আসা ত্যাগ করে বিয়েই করবেন না ঠিক করে নিয়েছিলেন।


রণবীর আল্লাহবাদিয়া-র পডকাস্ট শো-তে এসে বিদ্যা বালান জানান তিনি প্রেমিক খোঁজা যখন বন্ধ করেছিলেন, তখনই জীবনে প্রবেশ ঘটেছিল সিদ্ধার্থের। সঙ্গে অভিনেত্রী জানান, তিনি যে বিয়ে করতে পারেন, সেটা নিয়েই স্পষ্ট ছিলেন না মনে। বিদ্যার কথায়, আমি সারাজীবনই সঙ্গী চেয়েছি। কিন্তু বিয়ের কথা ভাবিনি। পরিণীতা মুক্তি পায় যখন আমার বয়স ২৬। ৩০ বছর বয়সেই আমি জীবনে সাফল্য পাই। কিন্তু সে সাফল্য ভাগ করে নেওয়ার মতো কেউ ছিল না আমার কাছে।


কখন কোন সঙ্গী তাকে ঠকিয়েছে কি না সে ব্যাপারেও প্রশ্ন করেন রণবীর, যাতে বিদ্যার জবাব আসে, ‘হ্যাঁ আমার সঙ্গে হয়েছে। আর এই প্রত্যাখ্যানটা মেনে নেওয়া খুব কঠিন। কারণ আপনার মনে হবে ‘আমি কি যথেষ্ট নই’!


বিদ্যা জানান, সেই সময়ই ঠিক করে নেন, এরপর আর সিরিয়াস সম্পর্কে নিজেকে জড়াবেন না তিনি। বরং ডেট করবেন, মজা করবেন। আর এরকম একটা সময়তেই তার জীবনে আসেন সিদ্ধার্থ রায় কাপুর। 


নিজের বরকে জীবনে আসা ‘সবচেয়ে সুন্দর পুরুষ’ বলে বর্ণনা করেছেন বিদ্যা। সঙ্গে জানান তার কাছে প্রথম সাক্ষাৎ ছিল ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। অভিনেত্রী জানান তাদের সম্পর্কের প্রথম পদক্ষেপ এসেছিল সিদ্ধার্থের তরফ থেকেও। বেশ কিছুবছর প্রেমের পর ২০১২ সালে বিয়ে করে নেন সিদ্ধার্থ আর বিদ্যা। ১৩ বছর হতে চলল তাদের বিবাহিত সম্পর্কের। 


প্রসঙ্গত, নিয়তের এর আগে ‘ববি জাসুস’ (২০১৪)- ছবিতে গোয়েন্দা চরিত্রে আমরা দেখেছি বিদ্যাকে। যদিও তা সেভাবে চলেনি বক্স অফিসে। সুজয় ঘোষের ‘কাহানি’, রিভু দাশগুপ্তের ‘তিন’ ছবিতেও বিদ্যা অভিনয় করেছিলেন রহস্যের ঘেরাটোপে। নিয়তে বিদ্যার পাশাপাশি দেখা মিলবে রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, অমৃতা পুরী, শাহানা গোস্বামী, নিক্কি ওয়ালিয়া, দীপান্বিতা শর্মা, প্রজক্তা কোলি, দানেশ রাজভির মতো অভিনেতাদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.