দুঃসময়ে সুখবর পেলেন জ্যাকুলিন

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ। তার ক্যারিয়ারের ডুবন্ত সময়ে খড়কুটা নয়, বলা যায় লাইফ জ্যাকেটই খুঁজে পেলেন। হঠাৎ করেই বলিউড সুপারস্টার সালমান খান ও আলোচিত প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা হয়ে উঠলেন তার দুঃসময়ের কান্ডারি। 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বলিউডের জনপ্রিয় ছবি ‘কিক’-এর সিক্যুয়াল নির্মাণ করতে যাচ্ছেন ফিরোজ ও সালমান। সেখানে প্রথম কিস্তির মতো গুরুত্বপূর্ণ চরিত্রে জ্যাকুলিনকে দেখা যাবে বলেও আভাস দেওয়া হয়েছে। খবরটি অভিনেত্রীর কাছে আকাশ ছুঁতে পারার মতোই আনন্দের। 


কারণ, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের খবর ফাঁস হওয়ার পর জ্যাকুলিনের কাছ থেকে সালমান খান অনেকটাই দূরে সরে গিয়েছিলেন। বলিউডের যে মানুষটি ছিল শক্তি, সাহস আর সব বিপদের সহায়, সেই সালমানের দূরে সরে যাওয়া জ্যাকুলিনের জন্য ছিল অশনিসংকেত। একদিকে আইনি ঝামেলায় জড়িয়ে যাওয়া, অন্যদিকে একের পর এক ছবি ফ্লপ হওয়ায় ক্যারিয়ার হুমকির মুখে পড়ে এই অভিনেত্রীর। এমন অবস্থায় বলিউডের দুই শক্তিমান মানুষকে পাশে পাওয়া সৌভাগ্যেরই বটে। তাই অভিনয় জগতে নতুন করে নিজেকে ফিরে পাওয়ার এটাই মোক্ষম সময়।


যদিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘কিক’ ছবির সিক্যুয়াল নির্মাণের কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তাই ছবির পাত্রপাত্রীর বিষয় এখনও চূড়ান্ত নয়। এরপরও ‘কিক-২’ ছবির আলোচনা, চিত্রনাট্য লেখা, শিল্পী নির্বাচনের খবর গোপন রাখতে পারেননি নির্মাতারা। এ-ও জানা গেছে, সালমান, জ্যাকুলিন থেকে শুরু করে ছবির টিম এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া শুরু করেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.