ভিকিকে নিয়ে উধাও ক্যাটরিনা!



ODD বাংলা ডেস্ক: বলিউডের তারকা জুটি ক্যাটরিনা-ভিকির প্রেম একটা সময় ওপেন সিক্রেট ছিল। কিন্তু মুখে সেই সম্পর্ককে স্বীকার করেননি দুজনের কেউ। ‘ফ্যানবয়’ ভিকি কৌশলের ক্যাটরিনার স্বামী হয়ে ওঠার গল্পটা রূপকথার চেয়ে কম নয়। বেশ কয়েক বছর গোপনে প্রেম করার পর ২০২১ সালের ডিসেম্বরে আড়ম্বরপূর্ণভাবে বিয়ে সারেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ দম্পতি।

স্কুলজীবন থেকেই ক্যাটরিনার ভক্ত ভিকি, সম্পর্কের সমীকরণ বদল হলেও ক্যাটের প্রতি তার মুগ্ধতায় বদল আসেনি একবিন্দুও। রোববার ক্যাটরিনার ৪০তম জন্মদিন। সাগরপাড়ে জমে উঠেছে ক্যাটরিনার জন্মদিনের সেলিব্রেশন। যার টুকরো ঝলক এদিন সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন ভিকি। লিখেছেন- ‘তোমার জাদুতে প্রতিদিনই মুগ্ধ হই। শুভ জন্মদিন আমার ভালোবাসা’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি।


প্রমোদতরীতে ভেসে চলেছেন ভালোবাসায় পরিপূর্ণ ভি-ক্যাট। পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে তারা ধরা দিয়েছেন পরস্পরের বাহুডোরে। বার্থ ডে গার্ল ক্যাটরিনার পরনে সরু স্ট্র্যাপের হলুদ রঙা পোশাক। সাগরের নীল জলের সঙ্গে মিশে গিয়েছে ভিকির শার্টের রঙ। সাগর পাড়ের মাতাল হওয়ায় এলোমেলো ক্যাটরিনার চুল, তা সামলানোর চেষ্টা ভিকির। 


ভি-ক্যাটের এই রোম্যান্সের ঝলকে মন্ত্রমুগ্ধ সামাজিক মাধ্যম। ছবির কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন- ‘এইভাবেই জুড়ে থেকো’। কেউ ভিকিকে ‘লাকি ফ্যান বয়’ বলে উল্লেখ করেছেন। 


শনিবার সকালেই ক্যাটরিনার জন্মদিনের সেলিব্রেশনে শহর ছেড়েছে এই যুগল। কোথায় একান্তে সময় কাটাচ্ছেন তা স্পষ্ট নয়। তবে দুজনের প্রেম জমে ক্ষীর। 


এদিকে নায়িকার মা হওয়ার গুঞ্জন যেন থামছে না। মাসখানেক পরপর সোশ্যাল মিডিয়ায় ক্যাটের প্রেগন্যান্সির খবর ভেসে আসে। যদিও ৪০-এ পা দেওয়া নায়িকা এখনো অন্তঃসত্ত্বা হওয়ার পরিকল্পনা করছেন না। 


প্রসঙ্গত ভিকিকে শেষবার ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবিতেই দেখা গিয়েছে। ভিকি-সারার এই ছবি বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছে। অন্যদিকে ‘ফোন ভূত’-এর ব্যর্থতার পর এখনো মুক্তির অপেক্ষায় ক্যাটরিনার ‘টাইগার-৩’। 


চলতি বছর দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি। ‘টাইগার-৩’তে সালমানের সঙ্গে জমবে ক্যাটের রোম্যান্স। যার দু-সপ্তাহ পর মুক্তি পাবে ভিকি অভিনীত স্যাম মানেকশ’র বায়োপিক। অন্যদিকে নায়িকার হাতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’ ও ‘জি লে জারা’। যদিও ফারহান আখতারের এই ছবি থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সরে দাঁড়ানোর খবরের পর অনিশ্চিত ছবির ভবিষ্যৎ। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.