এই ৩ ঘটনা অত্যন্ত অশুভ, বাড়িতে ঘটলে বুঝবেন খারাপ কিছু ঘটবে

 


ODD বাংলা ডেস্ক: জ্ঞানে অথবা অজ্ঞানে আমরা অনেক সময় এমন কিছু করে ফেলি, যা আমাদের গোটা পরিবারের উপর অশুভ ছায়া ফেলে। আবার অনেক সময় দেখা যায় যে আমাদের বাড়িতে এমন কিছু ঘটনা ঘটে যা আমাদের সঙ্গে খারাপ কিছু ঘটতে চলেছে বলে ইঙ্গিত দেয়। এই ঘটনাগুলির ফলে আমাদের আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। জেনে নিন এমন কোন কোন ঘটনা অত্যন্ত অশুভ। আপনার বাড়িতে এই ঘটনাগুলি ঘটলে এখনই সাবধান হওয়ার নির্দেশ দিচ্ছেন বাস্তুশাস্ত্র বিশেষজ্ঞরা।


ফাটা বাসন


অনেক সময় অনেকের বাড়িতে অল্প ফাটা বা চিড় খাওয়া বাসন ব্যবহার করা হয়ে থাকে। বা অনেক সময় সেই বাসন ব্যবহার না করলেও তা ফেলেও দেওয়া হয় না। কিন্তু মনে রাখবেন ভুলেও এমনটা করা উচিত নয়। বাস্তু শাস্ত্র অনুসারে ফাটা বাসন নেগেটিভ এনার্জি প্রবাহিত করে। যে বাড়িতে ফাটা বাসন থাকে, সেই বাড়িতে সর্বনাশ নেমে আসতে পারে। তাই কোনও বাসন ফেটে গেলে বা চিড় ধরলে তা অবিলম্বে ফেলে দিন। না হলে বাড়িতে বড় কোনও বিপদ নেমে আসতে পারে।


বিবাহে বিলম্ব



বাড়িতে যদি বিবাহযোগ্য কেউ থাকে, কিন্তু তার বিবাহে বিলম্ব হয়, তাহলে তা নেগেটিভ এনার্জির কারণ হতে পারে। বিবাহযোগ্য ব্যক্তির বিয়ে কোনও কারণে বারবার আটকে গেলে, তা গোটা পরিবারে অশান্তির কারণ হতে পারে।


সংসারে কলহ


যে পরিবারে সব সময় অশান্তি ঝগড়া হয় সেই সংসারে নেগেটিভ এনার্জি প্রবাহিত হয়। উত্তপ্ত পরিবেশ যে সংসারে, সেই সংসারে কখনও মা লক্ষ্মী বাস করেন না। তাই বাড়িতে অশান্তি ঝগড়া যতটা সম্ভব এড়িয়ে চলুন। না হলে এর অশুভ প্রভাব গোটা পরিবারের উপর ছড়িয়ে পড়বে। যে বাড়ির পরিবেশ সব সময় অশান্ত, সেই বাড়ির সদস্যদের উন্নতি বারবার আটকে যায়।


মহিলাদের অপমান


যে সংসারে মহিলাদের অপমান করা হয়, সেই সংসার থেকে রুষ্ট হয়ে বিদায় নেন লক্ষ্মী। সেই সংসারে কখনও ভালো কিছু ঘটতে পারে না।


জলের অপচয়


জলের অপচয় করা বাস্তু অনুসারে অত্যন্ত অশুভ। যে বাড়িতে জল অপচয় করা হয়, সেই বাড়িতে নেগেটিভ এনার্জি প্রবাহিত হয়। সেই সংসারে আর্থিক কষ্ট প্রবল হয়ে দেখা যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.