বন্ধুদের প্রেমে উৎসাহ দিতে ওস্তাদ এই চার রাশির ছেলে মেয়েরা, দেখে নিন তালিকায় কে কে আছেন

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সকলের সঙ্গে মধ্যে মধ্যে রয়েছে তফাত। কেউ স্বার্থপর, তো কেউ পরোপকারী। কেউ দয়ালু তো কেউ কঠিন মনের। তেমনই কেউ শান্ত ও কেউ উদ্ধত। এমন সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। এই তফাত যেমন ব্যক্তির আচরণে তেমনই তফাত ব্যক্তির মানসিকতায়। আর রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা বন্ধুদের জন্য ব্লাইন্ড ডেটে-র পরিকল্পনা করে বেশ খুশি হন। বন্ধুদের প্রেমে সাহায্য করতে সদা প্রস্তুত এরা।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েরা প্রেমের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য করে বিস্তর। কোনও বন্ধু ব্লাইন্ড ডেটে যেতে চাইলে সে নিজে ব্যবস্থা করে দেয়।


মীন রাশি


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েদের প্রেমের ব্যপারে বিস্তর আগ্রহ। এরা বন্ধুদের প্রেম নিয়ে নানান বুদ্ধি দিয়ে থাকে। বন্ধুদের প্রেমের ব্যাপারে যথাসাধ্য সাহায্য করে। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুদের জন্য ব্লাইন্ড ডেটের ব্যবস্থা পর্যন্ত করে দেয়।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা ম্যাচমেকিং-র কাজে ওস্তাদ। এরা বন্ধুদের প্রেমে উৎসাহ দেয় সব সময়। তেমনই বন্ধুদের নানান ভাবে সাহায্য করে। এই রাশির ছেলে মেয়েরা অন্যের ডেটিং-এর ব্যবস্থা করে দেয়।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরাও বাকি তিন রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরাও অন্যের প্রেমে উৎসাহ দেয়। বন্ধুদের নানান ভাবে সাহায্য করে। এই রাশির ছেলে মেয়েরা অন্যের ডেটিং-এর ব্যবস্থা করে দেয়। ব্লাইন্ড ডেটে এরা বিশ্বাসী। সে কারণে কেউ ব্লাইন্ড ডেটে যেতে চাইলে তাদের বিস্তর সাহায্য করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম হন।


সকলের থেকে আলাদা হয় এই চার রাশির ছেলে মেয়েরা। সব সময় অন্যকে সাহায্য করেন। প্রেমের ব্যাপারে বিস্তর উৎসাহ থাকে এদের। সে কারণে এরা বন্ধুদের বারে বারে প্রেমে উৎসাহ দিয়ে থাকেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.