রাশি অনুসারে বেছে নিন লিপস্টিকের শেড, সাফল্যের রঙে ঝলমল করবে ভাগ্য



 ODD বাংলা ডেস্ক: আমরা প্রায় সবাই নিজেকে সুন্দর করে সাজিয়ে গুছিয়ে রাখতে ভালোবাসি। নারী হোক বা পুরুষ, অল্পবিস্তর সাজগোজ প্রায় সবাই করে থাকেন। তবে নিজেকে সুন্দর করে সাজিয়ে রাখতে মহিলারা পুরুষদের থেকে একটু বেশিই ভালোবাসেন। আর সেই সাজসজ্জার একটা গুরুত্বপূ্র্ণ অঙ্গ হল লিপস্টিক। কখনও হালকা, কখনও ঠোঁটে গাঢ় রঙের ছোঁয়া, লিপস্টিক না লাগালে মহিলাদের সাজ যেন সম্পূর্ণ হয় না। ঠোঁটে লাগানো রং মহিলাদের সৌন্দর্যকে আরও ফুটিয়ে তোলে। কিন্তু কোন রঙের লিপস্টিক লাগাবেন, সেটা কী ভাবে বেছে নেন আপনি?


জ্যোতিষশাস্ত্র বলছে যে রাশি অনুসারে লিপস্টিকের শেড বেছে নিলে মহিলাদের সৌন্দর্যে যেমন চমক লাগবে, তেমনই সৌভাগ্যের দরজাও খুলে যাবে। কারণ জ্যোতিষশাস্ত্রে রঙের বিশেষ গুরুত্ব রয়েছে। জেনে নিন কোন রাশির মহিলাদের জন্য কোন শেডের লিপস্টিক শুভ।


মেষ ও বৃষ রাশি​

মেষ রাশির প্রতীক হল লাল। অত্যন্ত আক্রমণাত্মক এই রাশির জাতকরা তাই টকটকে লাল রঙের লিপস্টিক মেষের জাতকদের ব্যক্তিত্বের সঙ্গে সবচেয়ে মানানসই। হালকা সাজ করতে চাইলে কোরাল রঙের লিপস্টিক পরতে পারেন।


বৃষ রাশির মহিলাদের রূপোলি রঙের লিপস্টিক শুভ। চকচকে কোটিং দেওয়া লিপস্টিক লাগালেও এরা আত্মবিশ্বাসী বোধ করবেন। তবে লাল লিপস্টিক এদের এড়িয়ে চলা ভালো।


মিথুন ও কর্কট রাশি

মিথুন রাশির গ্রহ অধিপতি হল বুধ। হালকা সবুজ, পেয়ারা রঙের লিপস্টিক লাগাতে পারেন মিথুন রাশির জাতকরা। বিশেষ কোনও অনুষ্ঠানে গেলেও হালকা গোলাপী লিপস্টিক লাগান। নীল ও রূপোলি রঙের লিপস্টিক এঁদের এড়িয়ে চলা উচিত।


কর্কট রাশির মহিলারা অত্যন্ত দয়ালু প্রকৃতির। এঁদের হালকা গোলাপী ও কমলা রঙের লিপস্টিক ব্যবহার করা ভালো। তবে ভুলেও ঠোঁটে লাল রঙ লাগাবেন না কর্কটের মহিলারা।


সিংহ ও কন্যা রাশি

সিংহ রাশির মহিলারা কোনও বিশেষ গুরুত্বপূর্ণ কাজে বেরোলে যত্ন নিয়ে লিপস্টিকের শেড বাছুন। রুবি, বা গোলাপ ফুলের মতো লাল রঙের লিপস্টিক আপনার জন্য শুভ। উজ্জ্বল কমলা রঙের লিপস্টিকও লাগাতে পারেন।


কন্যা রাশির মহিলাদের জন্য গাঢ় পার্পল ও গাঢ় মেরুন রঙের লিপস্টিক শুভ। ম্যাজেন্টা পিংক এবং কমলা রঙের লিপস্টিকও আপনার জন্য শুভ।


তুলা ও বৃশ্চিক রাশি

তুলা রাশির মহিলারা রোম্যান্টিক প্রকৃতির হন। বাদামী রঙে সামান্য আন্ডারটোন করা গোলাপী রঙের লিপস্টিক এঁদের বেশ মানাবে।


বৃশ্চিক রাশির মহিলাদের জন্য গাঢ় রঙের লিপস্টিক শুভ। এঁদের ইনটেন্স স্টাইলের সঙ্গে বোল্ড লাল রঙের লিপস্টিকই বেশি মানাবে।


ধনু ও মকর রাশি

একটু চঞ্চল প্রকৃতির হন ধনু রাশির মহিলারা। এরা দিনে একরকম লিপস্টিপ আবার রাতে আর এক শেড পছন্দ করেন। পার্পলের ছোঁয়া লাগা উজ্জ্বল গোলাপী রঙের লিপস্টিক ধনুর রাশির মহিলাদের জন্য শুভ।


মকর রাশির মহিলারা উচ্চাভিলাষী, বাস্তববাদী, শৃঙ্খলাবদ্ধ এবং সংবেদনশীল প্রকৃতির হন। এঁরা নিজেদের সাজসজ্জা দিয়ে বেশি হইচই তুলতে চান না। তাই নিউড বা বেজ রঙের লিপস্টিকই এঁদের পছন্দের।


কুম্ভ ও মীন রাশি

কুম্ভ রাশির মহিলারা মুক্তমনা ও স্বাধীনচেতা হন। এঁরা তাই করেন, যা এঁরা নিজেরা করতে চান। একটু বোল্ড বা ইউনিক শেডের লিপস্টিক লাগাতেই পারেন কুম্ভ রাশির মহিলারা। এমনকি কালো লিপস্টিকও লাগাতে পারেন এরা।


মীন রাশির মহিলাদের মধ্যে একটু রহস্যপ্রিয়তা থাকে। এরা দিবাস্বপ্নে দিন কাটাতে ভালোবাসেন। হালকা গোলাপী বা বাদামী নিউড মিক্স রঙ এঁদের জন্য শুভ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.