বাড়িতে রাখুন এই বিশেষ আয়না, এক ঝটকায় দূর হবে অশুভ শক্তির প্রভাব!

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়িতে অধিক নেতিবাচক শক্তির উপস্থিতির কারণে ব্যক্তির শারীরিক, মানসিক, পারিবারিক, আর্থিক সমস্যার মুখোমুখি হতে হয়। বাস্তু দোষের কারণ এমন হয়ে থাকে। এমন পরিস্থিতি থেকে বাড়ি থেকে বাস্তু দোষ দূর করার জন্য বিভিন্ন উপায়ের উল্লেখ রয়েছে। এর একটি সহজ উপায় হল বাগুয়া বা পাকুয়া আয়না বাড়িতে লাগানো। চিনা বাস্তু শাস্ত্রে এই আয়নাকে বিশেষ গুরুত্ব প্রদান করা হয়। বাড়ি বা অফিসে এই আয়না লাগাতে পারেন। এর ফলে ব্যক্তির জীবনে সুখ, সৌভাগ্য লাভ করা সম্ভব হয়। এই আয়নার সমস্ত খুঁটিনাটি আলোচনা করা হল এখানে।


বাগুয়া আয়না কী?


অষ্টকোণাকৃতি এই আয়নায় কাঠের ফ্রেমের মাঝখানে গোল কাঁচ বসানো থাকে। এর পাশাপাশি কাঠের তৈরি আটটি বাহুতে তিনটি করে ফেঙ শুই দাগ টানা থাকে। এর মধ্যে কিছু লাইন ছোট, কিছু বড়। এই রেখা ইয়াঙ্গ শক্তির প্রতিনিধিত্ব করে। আবার ছোট অর্থাৎ ভাঙা রেখার নাম ইন। একাধিক রঙের সংমিশ্রণে এই ফ্রেম তৈরি করা হয়।


বাগুয়া আয়না লাগানোর লাভ


বাস্তু শাস্ত্র ও ফেঙ শুই অনুযায়ী বাগুয়া আয়না লাগালে বিশেষ লাভ অর্জন করা যায়। এগুলি হল--



নেতিবাচক শক্তি থেকে মুক্তি


বাড়ির সঠিক দিকে এই আয়না লাগালে বাড়ির নেতিবাচক শক্তি সমাপ্ত হয়। পাশাপাশি ইতিবাচক শক্তি উৎপন্ন হয়।


নজর দোষ দূর করে


বাস্তু অনুযায়ী এই আয়না নজর দোষ দূর করে। প্রচলিত বিশ্বাস অনুযায়ী যে ঘরে বাগুয়া আয়না থাকে, সেখানকার সদস্যরা কখনও নজর দোষের শিকার হন না।


উন্নতি লাভ করা যায়


বাগুয়া দর্পণ বাড়ি বা অফিসে লাগালে নেতিবাচক শক্তি সমাপ্ত হয়। এর ফলে সুখ-সমৃদ্ধি ও ধন-সম্পদ লাভ করা যায়। এর পাশাপাশি ব্যক্তি ব্যবসায় অসাধারণ সাফল্য লাভ করে।


কোন দিকে লাগাবেন এই আয়না?


বাস্তু শাস্ত্র অনুযায়ী সঠিক দিকে বাগুয়া দর্পণ লাগানো অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাড়িতে ইতিবাচক শক্তির প্রসারের জন্য পূর্ব থেকে পশ্চিম, উত্তর থেকে দক্ষিণ দিকে এই আয়না লাগান উচিত। এ ছাড়াও উত্তর-পূর্ব দিকেও লাগাতে পারেন। এ ছাড়া উত্তর বা পূর্ব দিকে লাগানো উচিত।


কোন কোন স্থানে বাগুয়া দর্পণ লাগানো শুভ?


বাগুয়া আয়না প্রবেশদ্বারের বাইরের দিকে লাগাতে পারেন। এ ছাড়াও রান্নাঘরের দেওয়াল বা দরজায় লাগানো যেতে পারে। এ ছাড়াও বাড়ির বাইরের দেওয়াল, বারান্দায় এই আয়না লাগানো শুভ। এর ফলে পরিবারে নেতিবাচক শক্তি প্রবেশ করে না।


বাগুয়া আয়নার বাস্তু নিয়ম


বাগুয়া আয়না কখনও নোংরা রাখতে নেই।


এই আয়না সামান্য ভেঙে গেলে তা তৎক্ষণাৎ ঠিক করে দিন।


বাড়ি বা অফিসের ভিতরে এই আয়না লাগানো উচিত নয়।


বাগুয়া আয়নার ফ্রেমের রঙ নীল, কালো, লাল, গোলাপী যাতে না-হয়, সে দিকে লক্ষ্য রাখতে হবে।


সবুজ, সাদা, আকাশী বা অফ হোয়াইট রঙের বাগুয়া আয়না কিনবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.