বাড়িতে এই ১০ ঘটনা ঘটলে বুঝবেন, মা লক্ষ্মীর আশীর্বাদ আছে আপনার উপরেই



 ODD বাংলা ডেস্ক: হিন্দুধর্ম অনুসারে মা লক্ষ্মী হলেন সম্পদ ও সমৃদ্ধির অধিষ্ঠাত্রী দেবী। মনে করা যেখানে মা লক্ষ্মী অবস্থান করেন, সেই সংসারে কোনও কিছুর অভাব থাকে না। প্রত্যেক মানুষই চায় তার ঘর যেন সম্পদে পরিপূর্ণ হয়ে ওঠে। কিন্তু যদি সেই সংসারে মা লক্ষ্মী অধিষ্ঠান না করেন, তবে হাজার চেষ্টা করেও সাফল্য লাভ করা যায় না। প্রচলিত বিশ্বাস অনুসারে এই ঘটনাগুলি ঘটলে বুঝবেন যে মা লক্ষ্মীর আগমন ঘটতে চলেছে আপনার ঘরে।


জেনে নিন কোন কোন ঘটনা সংসারে মা লক্ষ্মীর আগমেনর ইঙ্গিত দেয়।


* মেঝের কোণা থেকে যদি সার দিয়ে কালো পিঁপড়ে উঠে আসতে দেখেন, তবে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কালো পিঁপড়ে মুখে চিনির দানা নিয়ে গেলে, তাও অত্যন্ত শুভ।


* আপনার ঘরে বা বাগানে কোনও পাখি বাসা বাঁধলে, এর অর্থ মা লক্ষ্মীর আগমন ঘটতে চলেছে। তবে এই বাসা ভেঙে দিলে বা যে গাছে পাখি বাসা করেছে, সেই গাছ কেটে দিলে অশুভ ফল পেতে হয়।


* বাড়িতে একই জায়গায় একসঙ্গে তিনটে টিকটিকি দেখাও অত্যন্ত শুভ বলে মনে করা হয়।


* কিন্তু তুলসী গাছের আশপাশে অনেকগুলো টিকটিকি থাকা মোটেও শুভ নয়।


* ডান হাতের তালু চুলকোলে মনে করা হয় অর্থাগম হতে চলেছে।


* স্বপ্নে যদি ঝাঁটা, পেঁচা, কলসী, বাঁশি, হাতি, শাঁখ, টিকটিকি, তারা, সাপ বা গোলাপ ফুল দেখেন, তাহলে বুঝবেন মা লক্ষ্মীর দয়ায় শিগগিরই প্রচুর অর্থলাভ হতে চলেছে আপনার।


* সকালে ঘুম থেকে উঠে যদি শাঁখের আওয়াজ শুনতে পান, তাহলে বুঝবেন লক্ষ্মী দেবীর আশীর্বাদ রয়েছে আপনার উপরে। এটি সংসারে মা লক্ষ্মীর আগমনের ইঙ্গিত দেয়।


* বাড়ি থেকে বাইরে বেরিয়ে যদি আখ দেখতে পান, তাহলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এটি অর্থাগমের ইঙ্গিতবাহী।


* ভোরবেলা বাড়ি থেকে বেরিয়ে যদি পরপর কয়েকদিন কাউকে ঝাঁট দিতে দেখেন, তাহলে এটি শুভ ইঙ্গিতবাহী বলে প্রচলিতচ বিশ্বাস। এর অর্থ মা লক্ষ্মীর আশীর্বাদ আপনি লাভ করতে চলেছেন। লক্ষ্মীর দয়ায় বড় কোনও সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন আপনি।


* বাড়ি থেকে বেরিয়ে যদি কোনও কুকুরকে রুটি মুখে নিয়ে আসতে দেখেন, তবে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আপনার শিগগিরই অর্থলাভ হবে, এই দৃশ্য তারই ইঙ্গিত দেয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.