সিংঘম এগেন থেকে সরে দাঁড়ালেন ভিকি, ছবির লুক তৈরির পরও কেন নিলেন এমন সিদ্ধান্ত

 


ODD বাংলা ডেস্ক: ছবি সাইন করার পরও অনেক সময় ছবি থেকে বাদ পড়েন তারকারা। এমন ঘটনা নতুন নয়। স্বইচ্ছায় এমন সিদ্ধান্ত নিয়ে থাকেন তারা। তবে, এবার একান্ত বাধ্য হয়ে ছবি থেকে সরে দাঁড়ালেন ভিকি কৌশল। হাজার ইচ্ছা সত্ত্বেও রোহিত শেট্টি-র সিংঘম এগেন ছবিতে কাজ করা হল না তাঁর।


শীঘ্রই তৈরি হচ্ছে সিংঘম সিরিজের নতুন ছবি। এই সিক্যুয়েল তৈরির কথা অনেক আগেই এসেছে প্রকাশ্যে। এই ছবিতে ভিকির কাজ করার কথাও ছিল। সেই অনুসারে এগিয়ে যাচ্ছিল সকল কাজ। লুক পর্যন্ত তৈরি হয়ে গিয়েছে। ছবিতে কপের ভূমিকায় দেখা দেওয়ার কথা ছিল ভিকির। কিন্তু, বাধ্য হয়ে সরে যেতে হল ভিকি কৌশলকে।


জানা গিয়েছে, ভিকির হাতে আছে ছাভা। এই ছবিতে অভিনয় করতে গেলে রোহিত শেট্টির ছবিতে অভিনয় করতে পারবেন না। পিরিয়ড ড্রামা ছবিটি। এই ছবির জন্য ভিকি-কে তাঁর লুকে আনতে হবে পরিবর্তন। আর এই পরিবর্তন আনতে বেশ কিছুদিন ধরে তাঁকে কসরত করতে হবে বলে জানা গিয়েছে। এদিকে এই ছবির লুক ও রোহিত শেট্টির ছবির লুক একেবারে আলাদা। তাই একসঙ্গে দুটি কাজ করা সম্ভব নয়। অন্য দিকে, দুটি ছবিতে কাজ করতে গেলে দিনের সমস্যাও দেখা দিচ্ছে। প্রায় একই সময় হবে শ্যুটিং। এই সকল জটিলতার কারণে সিংঘম এগেন থেকে সরে দাঁড়ালেন ভিকি। রোহিত শেট্টির সঙ্গে কাজ করার বিস্তর ইচ্ছা থাকলেও তা বাস্তবায়িত হল না।


এদিক সদ্য মুক্তি পেয়েছে ‘যারা হাটকে জারা বাচকে’। রূপোলি পর্দায় প্রথমবার জুটি বাঁধেন সারা আলি খান ও ভিকি কৌশল। এই ছবি ঘিরেও দর্শক মনে আশা ছিল বিস্তর। এর ঘরোয়া মধ্যবিত্ত দম্পতির কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। যাদের স্বপ্ন ছিল নিজের বাড়ির। ছবি আয় নিয়ে পরিচালক ও প্রযোজকেরা যতটা আশা করেছিলেন তা বাস্তবায়িত হয়নি। ছবি আয় ভালোই হয়েছিল। তবে, আশানুরূপ হয়নি। ১১৪ কোটি মতো আয় করেছিল ছবিটি। এর পর তাঁকে দেখা যাবে শ্যাম বাহাদুর ছবিতে। এই বছরের শেষের দিকে মুক্তি পাবে ছবিটি। বায়োপিক এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবি নিয়ে বেশ আশাবাদী ভিকি ভক্তরা। সে যাই হোক, সিংঘম এগেন থেকে সরে দাঁড়ালেন ভিকি, ছবির লুক তৈরির পরও কেন নিলেন এমন সিদ্ধান্ত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.