ছবি পোস্ট করে ফের খরবে ইলিয়ানা, স্কিনফিট বোল্ড আউটফিটে হবু মাকে দেখে মুগ্ধ ভক্তরা

 


ODD বাংলা ডেস্ক: বিয়ে না করে মা হওয়ার সাহস দেখিয়ে চমক দিয়েছেন ইলিয়ানা। তারপর থেকেই আছেন খবরে। প্রায়শই তিনি তাঁর ভক্তদের জানাচ্ছেন কীভাবে উপভোগ করছেন নিজের গর্ভবতী অবস্থা। সেই সকল খবর দিতে প্রায়শই ছবি পোস্ট করেন ইলিয়ানা। এবারও হল না তার অন্যথা।


ফের খবরে এলেন ইলিয়ানা ডিক্রুজ। সদ্য নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি সেফলি শেয়ার করেছেন হবু মা। সেখানে লাল রঙের স্কিনফিট বোল্ড আউটফিটে দেখা যাচ্ছে তাঁকে। ক্যাপশনে লেখা, আমার ছোট। সঙ্গে দিয়েছেন তরমুজের ছোট একটি ইমোজি।


এই ছবি প্রকাশ করে নিজের গর্ভস্থ সন্তানকে Little বললেন ইলিয়ানা। ভক্তদের জানালেন, তাঁর আদুরে নামের কথা। নিজের সন্তানকে কী বলে ভালোবাসা জানান, সে কথা জানালেন এই সুন্দরী।


এদিকে, ফিল্মি দুনিয়ায় খুব দ্রুত পরিচিতি পান ইলিয়ানা। অভিনয় জগতে পা রাখা তেলেগু ছবি দিয়েষ ২০০৬ সাল থেকে কাজ করে চলেছেন ইলিয়ানা। তেলেগু, তামিল, কন্নড় ছবিতে জমিয়ে কাজ করেছেন ইলিয়ানা। ২০০৬ সালে মুক্তি পায় তেলেগু ছবি ‘Devasasu’।


এর পর একে একে কাজ করেন রাখি, মুন্না, জলসা-র মতো ছবিতে। কিক, শক্তি, নবান, নেনু না রক্সির মতো তেলেগু, কন্নড় ও তামিল ছবিতে অভিনয় করে সাফল্য পান ইলিয়ানা। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দ্রুত পরিচয় গড়েন ইলিয়ানা।


বলিউডে পা রাখা ২০১২ সালে। ২০১২ সালে কাজ করেন বরফি ছবিতে। রণবীর কাপুরের সঙ্গে তাঁর কেমিস্ট্রি সকলের নজর কাড়ে। একে একে ফাটা পোস্টার সে নিকটা হিরো, হ্যাপি এন্ডিং, ম্যায় তেরা হিরো, রুস্তম থেকে শুরু করে মুবারক-র মতো ছবিতে কাজ করেন ইলিয়ানা।


কদিন আগে জানান নিজের মা হওয়ার কথা। ইন্সটাগ্রামে দুটি ছবি পোস্ট করেছিলেন। একটি দেখা যাচ্ছে, বাচ্চাদের একটি জামার ছবি। যাতে লেখা শীঘ্রই অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে মাম্মা লেখা একটি লকেট। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা।’


এপ্রিল মাসে ভক্তদের নিজের মা হওয়ার খবর দিয়েছিলেন ইলিয়ানা। এদিকে বিয়ে না করেই মা হচ্ছেন ইলিয়ানা। কারণে এখনও তাঁর বিয়ের খবর শোনেননি কেউই। তাই তাঁর সন্তানের বাবা কে তা জানতে বহুদিন ধরে আগ্রহী ছিলেন ভক্তরা।


অবশেষে প্রেমিকের ছবি প্রকাশ্যে আনেন ইলিয়ানা। সদ্য তাঁর প্রেমিকের সঙ্গে কয়টি ছবি শেয়ার করেছেন। ইলিয়ানা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একজন বিদেশী ছেলের পাশে বসে ইলিয়ানা। বিভিন্ন ভঙ্গীতে ছবি তুলেছেন নায়িকা।


সঙ্গে জানিয়েছিলেন কীভাবে তাঁর প্রেমিক কীভাবে তাঁর যত্ন নিচ্ছে। এভাবে বারে বারে খবরে রয়েছেন ইলিয়ানা ডিক্রুজ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.