হারানোর ভয় নেই, চোখের চারপাশে অভিনব 'চশমা ট্যাটু'! যুবকের কাণ্ডে হতবাক নেটপাড়া

 


ODD বাংলা ডেস্ক: পরলে তো খুলতে হবেই। তারপর বেআক্কেলে ভুলে গেলেই সমস্যা। আবার নতুন চশমা বানাতে মোটা টাকার ধাক্কা। চশমা প্রেমীদের জন্য তাই বাজারে এল 'চশমা ট্যাটু'। চোখের আশপাশে একে দেওয়া হবে চশমার ফ্রেম। দূর থেকে বোঝারই উপায় নেই আসল না নকল। এ আঁকা চশমা ঝড়ে, জলে নষ্ট হবে না। চোখ থেকে খুলে পড়ে যাবে না। আর ভুলে যাওয়ার তো অবকাশই নেই। খুলতেই যে পারবেন না কখনও। 24 ঘন্টা চোখের সঙ্গে লেগে থাকবে 'চশমা ট্যাটু'।


জেনারেশন জেডের কাছে ফ্যাশন স্টেটমেন্ট ট্যাটু। হাতে পায়ে তো বটেই শরীরের নানান জায়গায় ট্যাটু করানোটাই এখন ফ্যাশনের সংজ্ঞা। সেদিক থেকে চোখটা আনকোরা। অতি সম্প্রতি ইটালির ট্যাটুশিল্পী গিপসিগ সেই আনকোরা জায়গাতেই বানিয়েছেন নতুন ট্যাটু। তাঁর শেয়ার করা এক ভিডিয়োতে 'চশমা ট্যাটু' তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের।


টুইটারে ভাইরাল একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, এক যুবকের চোখের চারপাশে চশমার ফ্রেমের ট্যাটু খোদাই করছেন গিপসিগ। চমকে দেওয়া সেই ভিডিয়োর ক্যাপশন, 'আপনি যদি বার বার চশমা হারিয়ে ফেলেন, তা হলে এ ভাবে ট্যাটু করিয়ে নিতে পারেন।' তবে ট্যাটু হওয়ায় এ চশমায় কোনও পাওয়ার নেই। যাঁরা শুধুমাত্র কায়দা করতে চশমা পরেন তাঁদের জন্যই কাজে আসতে পারে 'চশমা ট্যাটু'।


সোশ্যাল মিডিয়ায় বিস্ময়ের শেষ নেই। আর সেই তালিকায় নতুন সংযোজন এই অভিনব ট্যাটু। যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। ভিডিয়ো ভাইরাল হওয়ার পর কেউ ঢোঁক গিলেছেন। কেউ অবাক! ইতিমধ্যেই 13 লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন এ আজব ট্যাটু করার ভিডিয়ো। এসেছে অজস্র প্রতিক্রিয়া। যেমন মজা করে এক নেটিজেন লিখেছেন, 'আর কিছু না হোক স্বপ্নটা বেশ পরিস্কার দেখা যাবে এই চশমা ট্যাটু করলে!'


চোখ অত্যন্ত স্পর্শকাতর। চোখের চারপাশের চামড়াও বেশ পাতলা। সেখানে ট্যাটুর ছুঁচ ফোটানোকে অনেকেই মনে করছেন ক্যামেরার কারসাজি। একাধিক নেটিজেনের আবার এই ভিডিয়ো দেখে কপালে ভাঁজ। দুশ্চিন্তা লুকিয়ে রাখতে পারেননি অনেকেই। কেউ লিখেছেন, 'স্রেফ ফ্যাশন করবো বলে চোখের মতো গুরুত্বপূর্ণ অঙ্গ নিয়ে ছেলেখেলা করার কোনও মানে হয় না। এমন হঠকারী কাজের জন্য দৃষ্টিশক্তিও চলে যতে পারে।' তবে যে যাই বলুক না কেন, একবার হলেও এমন আজব দু:সাহসিক ট্যাটু দেখেছেন নেটিজেনরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.