কুম্ভে গঠিত হয়েছে বিষ যোগ! সবার দুঃখ-কষ্ট বাড়লেও লাভবান হবে এই ৩ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষ অনুসারে বিষ যোগ অত্যন্ত ক্ষতিকর একটি দশা। এই যোগে জাতক নানারকম ক্ষতির মধ্যে পড়েন। চন্দ্র ও শনির যোগাযোগে এই বিষ যোগ গঠিত হয়। বর্তমানে কুম্ভ রাশিতে বিষ যোগ গঠিত হয়েছে।


কতদিন থাকবে বিষ যোগ?


৬ জুলাই ২০২৩ বৃহস্পতিবার বেলা ১টা ৩৮ মিনিট থেকে কুম্ভ রাশিতে বিষ যোগ গঠন হয়েছে। ৮ জুলাই ২০২৩ শনিবার পর্যন্ত বিষ যোগ থাকবে। এই সময়টা বিভিন্ন রাশির জাতকদের জন্য নানা ভাবে ক্ষতিকর হবে।


বিষ যোগ কী?


শনি ও চন্দ্র এক জায়গায় এলে বিষ যোগ গঠিত হয়। বর্তমানে শনি অবস্থান করছে কুম্ভ রাশিতে। তার সঙ্গে চাঁদও কুম্ভ রাশিতে প্রবেশ করে বিষ যোগ গঠন করেছে। জ্যোতিষশাস্ত্রে শনি ও চাঁদের এই যোগাযোগ অত্যন্ত ক্ষতিকর ও অশুভ বলে মনে করা হয়।


তবে বিষ যোগ বেশিরভাগ ক্ষেত্রে অশুভ ফল দিলেও কোনও কোনও রাশিতে শুভ ফল দিতে পারে এই দশা। বর্তমানে কুম্ভ রাশিতে যে বিষ যোগ গঠিত হয়েছে, তার প্রভাবে তিন রাশির জাতকরা লাভবান হবেন বলে জ্যোতিষ গণনা অনুসারে দেখা যাচ্ছে।



দেখে নিন বিষ যোগের শুভ প্রভাব পড়ছে কোন কোন রাশিতে?


সিংহ রাশি


বিষ যোগে সবার ক্ষতি হলেও লাভবান হচ্ছেন সিংহ রাশির জাতকরা। এই সময় সব কাজেই সাফল্য পাবেন সিংহের জাতকরা। আপনাদের আটকে থাকা সব কাজ সাফল্য়ে সঙ্গে সম্পন্ন করা সম্ভব হবে। যাঁরা ব্যবসা করছেন, তাঁরা এই সময় নতুন যোগাযোগের ফলে লাভবান হবেন। প্রেমের সম্পর্ক উন্নত হবে, সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন সিংহ রাশির জাতকরা।


তুলা রাশি


শনি ও চাঁদের যোগে সম্পদ লাভ হওয়ার সম্ভাবনা আছে তুলা রাশির জাতকদের সামনে। এই তিন দিনের মধ্যে বড় অংকের অর্থ লাভ হতে পারে আপনার। বিদেশ সফরের জন্য অনেক দিন ধরে চেষ্টা করলে, এবার তা সফল হতে পারে। আপনার অনেক স্বপ্ন এই সময়ের মধ্যে পূরণ হতে পারে।


কুম্ভ রাশি


অন্যদের বিপদ বাড়লেও শনি ও চাঁদের যোগাযোগে গঠিত বিষ যোগের পুরো সুবিধা লাভ করবেন কুম্ভ রাশির জাতকরা। কুম্ভ রাশিতেই গঠিত হয়েছে বিষ যোগ। পরিবারের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন আপনি। তবে এই সময় নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে হবে কুম্ভের জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.