কেরিয়ারে উন্নতি মেষ-তুলার, কুবেরের আশীর্বাদে এই সপ্তাহে আচমকা অর্থলাভ ৫ রাশির

 


ODD বাংলা ডেস্ক: সব রাশির জাতকদের অর্থনৈতিক এবং কর্মজীবন সম্পর্কে এই সপ্তাহের বিশদ রাশিফল জেনে নিন এখানে। জ্যোতিষ গণনা অনুসারে এই সপ্তাহটি আর্থিক ভাবে বিভিন্ন রাশির জাতকদের কেমন কাটবে তা জেনে নেওয়া যাক। ২ জুলাই ২০২৩ রবিবার থেকে ৮ জুলাই ২০২৩ পরের শনিবার পর্যন্ত এই সময়টা অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। আবার কোনও কোনও রাশির জন্য এই সপ্তাহটি আর্থিক ভাবে অশুভ প্রভাব নিয়ে আসতে চলেছে। জুলাই মাসের এই প্রথম সপ্তাহের প্রথম দিনেই সিংহ রাশিতে গোচর করেছে মঙ্গল। এরপর সপ্তাহের শেষে ৭ জুলাই কর্কট রাশি ত্যাগ করে সিংহ রাশিতে গোচর করবে শুক্র। তার পরের দিন, অর্থাত্‍ ৮ জুলাই এই সপ্তাহের একদম শেষ দিনে কর্কট রাশিতে প্রবেশ করবে বুধ। বর্তমানে সূর্য রয়েছে মিথুন রাশিতে। এর পাশাপাশি বক্রী চলনে শনি আছে কুম্ভ রাশিতে। জুলাই মাসের এই সপ্তাহটি মেষ, মিথুন, কন্যা, কুম্ভ সহ অনেক রাশির জাতকদের কেরিয়ার এবং ব্যবসায় বিশেষ সুবিধা দেবে এবং কোন কোন রাশির জাতকরা আর্থিক ক্ষতির মুখে পড়বেন তা জেনে নিন জ্যোতিষী নন্দিতা পান্ডের কাছ থেকে।


মেষ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

জুলাই মাসের প্রথম সপ্তাহে মেষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং সময়টি অনুকূল থাকবে। ব্যবসায়িক প্রকল্প সময়মতো সম্পন্ন হবে এবং সম্প্রসারণের পরিকল্পনা করবে। অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল থাকবে এবং অর্থ লাভ হবে। যাত্রায় সাধারণ সাফল্য অর্জিত হবে এবং এগুলি এড়িয়ে চলাই ভালো হবে। সপ্তাহের শেষে আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করে সিদ্ধান্ত নিলে ভালো হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৩,৫,৭


বৃষ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

বৃষ রাশির লোকেরা যদি সামান্য ঝুঁকি নিয়ে অর্থনৈতিক বিষয়ে বিনিয়োগ করে তবে জুলাইয়ের প্রথম সপ্তাহে আরও ভালো ফলাফল পাওয়া যাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কর্মক্ষেত্রে হঠাৎ উন্নতি হবে। পরিবারে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে এবং যে কোনও দুটি সিদ্ধান্তের মধ্যে মনে বিভ্রান্তি থাকবে। এই সপ্তাহে ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে সাধারণ সাফল্য অর্জিত হবে। সপ্তাহের শেষে অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চললে ভালো হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৪, ৬


মিথুন রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

জুলাই মাসের প্রথম সপ্তাহে মিথুন রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং তারা সাফল্যের পথে এগিয়ে যাবেন। আর্থিক বিষয়ে সময় ভালো যাবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সপ্তাহে আপনার করা প্রচেষ্টা ভবিষ্যতে আপনাকে সাফল্য এনে দেবে। যাত্রার মাধ্যমে সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। সপ্তাহের শেষে মানসিক অস্থিরতা বাড়তে পারে মানসিক কারণে।


আর্থিক ভাবে শুভ দিন: ৩,৬,৮,৯


কর্কট রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

কর্কট রাশির জাতকদের জন্য এটি তাদের পরিবারের সাথে একটি আনন্দদায়ক সময় কাটানোর জন্য একটি সপ্তাহ। অর্থনৈতিক বিষয়ে ফোকাস প্রয়োজন তবেই অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে অস্থিরতা বাড়তে পারে। নিজের কাজের প্রতি আরও একটু মনোযোগী হন। সপ্তাহের শেষে সুখ ও সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৫,৬,৯


​সিংহ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং জুলাই মাসের প্রথম সপ্তাহে সম্মানও বৃদ্ধি পাবে। আপনি ব্যবসায়িক প্রকল্প সম্পর্কিত যে কোনও ভ্রমণের মাধ্যমে সাফল্যও পেতে পারেন। সাবধানে ভ্রমণ করুন, অন্যথায় আপনি আপনার কাছের কারো দ্বারা প্রতারিত হতে পারেন। আর্থিক ব্যয়ের জন্য পরিবেশ তৈরি করা হচ্ছে এবং বাড়ির ছোটদের জন্য আপনার ব্যয় বেশি হবে। সপ্তাহের শেষে আপনি যদি আপনার জীবনে ভবিষ্যৎমুখী থাকেন তবে আরও ভালো ফলাফল আসবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৫,৮


কন্যা রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

জুলাইয়ের প্রথম সপ্তাহটি কন্যা রাশির কাজের ক্ষেত্রে দুর্দান্ত ফলাফল দেবে এবং এই জাতীয় মহিলা প্রকল্পটি সফল করতে সহায়তা করতে পারে। আর্থিক বিষয়ে শুভ সময় থাকবে এবং আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে শুভ ফল আসবে। সপ্তাহের শেষে আপনি জীবনে একাকীত্ব অনুভব করবেন এবং মনে হবে আপনি জীবনে যা প্রাপ্য তা আপনি পাচ্ছেন না।


আর্থিক ভাবে শুভ দিন: ৩,৬,৮


তুলা রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

তুলা রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল থাকবে এবং আর্থিক লাভও হবে। সপ্তাহের শুরুতে বিনিয়োগ সংক্রান্ত কিছু ইতিবাচক খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে কোনো খবর পেয়ে মন খারাপ হতে পারে। এই সপ্তাহে করা ব্যবসায়িক ভ্রমণ সুখ ও সমৃদ্ধির সমন্বয় ঘটাবে। সপ্তাহের শেষে আলোচনার মাধ্যমে বিষয়গুলো সমাধানের চেষ্টা করলে ভালো হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৩,৪,৬


বৃশ্চিক রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং সপ্তাহের শুরুতেই কিছু ভালো খবর পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে সময় ধীরে ধীরে অনুকূল হবে এবং আটকে থাকা ব্যবসায়িক কাজগুলি সম্পন্ন হবে। ব্যবসায়িক ট্রিপগুলি শুভ ফল বয়ে আনবে এবং আপনি কোনও ধর্মীয় স্থানে যাওয়ার জন্য আপনার মন তৈরি করতে পারেন। সপ্তাহের শেষে, সময় অনুকূল থাকবে এবং আপনি প্রিয়জনের সান্নিধ্যে আনন্দিত সময় কাটাবেন।


আর্থিক ভাবে শুভ দিন: ৪,৬,৭


ধনু রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

এই সপ্তাহে ধনু রাশির জাতকদের জন্য অর্থ সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে এবং আর্থিক লাভের অনেক কাকতালীয় ঘটনা ঘটবে। নতুন বিনিয়োগের জন্যও এই সপ্তাহটি অনুকূল হবে। কর্মক্ষেত্রে আপনাকে কষ্ট পেতে হতে পারে এবং অস্থিরতাও বেশি থাকবে। এই সপ্তাহে ব্যবসায়িক সফর স্থগিত করা হলে ভালো হবে। সপ্তাহের শেষে আপনি একাকী বোধ করতে পারেন। আদালতের মামলাগুলিও আপনাকে বিপরীত ফলাফল দেবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৩,৪,৫


মকর রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

রাশির জাতকদের কর্মক্ষেত্রে ভালো অগ্রগতি হবে এবং জুলাই মাসের প্রথম সপ্তাহে সৃজনশীল কাজের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। আর্থিক বিষয়ে আপনার অবিরাম প্রচেষ্টা অবশেষে সাফল্যের সাথে খুলবে। পরিবারে করা প্রতিশ্রুতি এই সপ্তাহে পূরণ হবে না যদি না আপনি একটি ব্যাকআপ পরিকল্পনা নিয়ে এগিয়ে যান। ব্যবসায়িক ট্রিপগুলি সমস্যার কারণ হতে পারে এবং সেগুলি এড়াতে ভাল হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৪,৫,৮


কুম্ভ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

কুম্ভ রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে উন্নতি করবে এবং সাফল্য আপনার পায়ে চুম্বন করবে। মাতৃসুলভ মহিলার সাহায্যে জীবনে সুখ এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে নতুন বিনিয়োগ আপনার অনুকূলে ফল দেবে এবং অর্থ বৃদ্ধির শুভ কাকতালীয় হয়ে উঠবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৪, ৭, ৮


মীন রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

জুলাই মাসের এই সপ্তাহটি মীন রাশির জন্য ব্যবসায়িক ভ্রমণের জন্য শুভ হবে এবং ভ্রমণের মাধ্যমে প্রচুর সাফল্য অর্জিত হবে। অর্থনৈতিক উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হবে তবেই জীবনে একটি অনুকূল সময় আসবে। কর্মক্ষেত্রে অহং দ্বন্দ্ব বাড়তে পারে বা কোনও মহিলার কারণে সমস্যা বাড়তে পারে। সপ্তাহের শেষে সময় পরিবর্তন হবে এবং আপনি জীবনে সুখ ও শান্তি অনুভব করবেন।


আর্থিক ভাবে শুভ দিন: ৬, ৭

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.