স্বামীকে সন্দেহের চোখে দেখেন এই ৫ রাশির মহিলা, আপনার স্ত্রীও কি...

 


ODD বাংলা ডেস্ক: ভালোবাসার সম্পর্কে সন্দেহ প্রবেশ করলে তা সেই সম্পর্ককে ছারখার করে দিতে পারে। কারণ সন্দেহবাতিকতা এমন এক অসুখ, যার কোনও চিকিৎসা করা যায় না। বহু প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী একে অপরের ওপর সন্দেহ করে থাকেন। তবে তা আগেভাগে জানা কঠিন। কিন্তু এ ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র আপনার সাহায্য করতে পারে। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির মহিলাদের উল্লেখ করা হয়েছে যাঁরা নিজের স্বামীকে সন্দেহ করেন। এখানে এমনই পাঁচ রাশির মহিলাদের কথা জানানো হল।

​মিথুন রাশি 

মিথুন রাশির জাতকরা অনেক বেশি কথা বলেন ও অগোছাল হন। এঁরা মনে করেন যে তাঁদের স্বামীর চিন্তাভাবনায় কোনও স্থিরতা নেই ও তাঁরা অন্য মহিলার প্রতি আকৃষ্ট। তাই স্বামী সামান্য দেরি করে বাড়ি এলেই মিথুন রাশির মহিলাদের সন্দেহ বেড়ে যায়। আপনারা স্বামীর সঙ্গে খোলামেলা কথা বলুন ও তার ওপর বিশ্বাস রাখুন। এর ফলে আপনাদের সম্পর্কই মজবুত হবে।


​কর্কট রাশি 

কর্কট রাশির মহিলারা সংবেদনশীল ও পারিবারিক। নিজের পরিবার ও স্বামীর প্রতি অত্যধিক সচেতন ও সতর্ক এই রাশির মহিলারা। পরিবারকে আঁকড়ে ধরে বাঁচতে চান এঁরা। কর্কট মহিলাদের পজেসিভনেস এতটাই বেড়ে যায় যে তাঁরা নিজের স্বামীকে সন্দেহ করতে শুরু করে দেন। স্বামীর কাছ থেকে সামান্য একটু সময় ও ভালোবাসা না-পেলেই এঁরা বিরক্ত হয়ে যান। স্বামী হয়তো আর ভালোবাসে না বা তাঁদের আবেগ বোঝে না-- এমন সমস্ত চিন্তাভাবনা মাথায় খেলা করতে শুরু করে। এই চিন্তাভাবনা যত গভীর হয় স্বামীকে সন্দেহ করার প্রবণতা ততটাই বাড়তে থাকে। এমন কিছু হলে খোলা মনে স্বামীর সঙ্গে কথা বলুন।


​সিংহ রাশি 

সিংহ রাশির জাতকরা আত্মবিশ্বাসী ও সামর্থ্যবান হয়ে থাকেন। স্বামীকে সন্দেহের চোখে দেখতে এঁরা কিছু কম যান না। সিংহ মহিলাদের হামেশাই মনে হয় যে স্বামী তাঁদের বোঝেন না, তাঁদের জন্য কিছু করেন না। আপনারা নিজের উচ্চাকাঙ্খা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পাশাপাশি আত্মকেন্দ্রিক না-থেকে স্বামীর আবেগ-অনুভূতি বুঝুন। এর পাশাপাশি নিজের চিন্তাভাবনা পাল্টানোর জন্য স্বামীর সঙ্গে সময় কাটান।


​কন্যা রাশি 

কন্যা রাশির জাতকরা সতর্ক থাকেন। কিন্তু অতিসতর্কতার কারণে অনেক সময়ে নিজের স্বামীকেই সন্দেহ করে বসেন। স্বামীর সততার ওপর বিশ্বাস হারিয়ে ফেলতে পারেন এঁরা। এর পাশাপাশি কন্যা জাতিকাদের মনে হতে পারে যে, স্বামী তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে। কিন্তু আপনার এমন মনোভব অবশেষে সম্পর্কে ফাটল ধরাতে পারে। তাই সচেতন থাকুন ও স্বামীকে বোঝার চেষ্টা করুন।


​ধনু রাশি 

জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা উৎসাহী ও আধ্যাত্মিক হন। কিন্তু এঁরা নিজের স্বামীর ওপর সন্দেহ করে থাকেন। এই রাশির জাতিকারা নিজের স্বামীর ব্যবহারে স্থিরতার খোঁজ করে থাকেন। স্বামী তাঁদের বুঝতে পারছে কি না, এমন ধরনের সন্দেহ উৎপন্ন হতে পারে ধনু জাতিকাদের মনে। এই সন্দেহবাতিকতা ক্রমশ বাড়তে থাকে। বিভিন্ন ছোটখাটো বিষয়ে এঁরা স্বামীকে সন্দেহ করে থাকেন। তাই আপনার মনে এমন কোনও সন্দেহ জাগলে স্বামীর সঙ্গে বসে কথা বলুন এবং তাঁকে বোঝার চেষ্টা করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.