এই ১০টি গুণ যে ছেলের রয়েছে তাকে পেতে পাগল হয়ে যায় মেয়েরা



 ODD বাংলা ডেস্ক: ঠিক কেমন ছেলেদের মেয়েরা জীবনসঙ্গী হিসেবে পেতে চায়- এই নিয়ে অনেক গবেষণা হয়েছে। আলোচনাও হয়েছে। এখনও এটি একটি আলোচ্য বিষয়। বাংলায় একটি প্রবাদ রয়েছে যার যেথায় মজে মন কিবা হারি কিবা ডোম! কিন্তু কেমন ছেলেদের প্রতি মেয়েদের মন মজে যাই তাই নিয়ে সম্প্রতি অস্ট্রেলিয়া একটি গবেষণা হয়েছে। রইল সেই রিপোর্টের কিছু তথ্য-


১ অধিকাংশ মেয়েই যে কোনও সম্পর্কে যাওয়ার আগে একাধিকবার চিন্তাভাবনা করে। সাধারণত মেয়েটির যদি সম্ভব হয় তাহলে সে ছেলেটির রাশিফল, জন্মের সময়,নামের আদ্যক্ষর নিয়ে চর্চা করে। জ্যোতিষ অনুযায়ী জানার চেষ্টা করে ছেলেটি কেমন। তাঁর সঙ্গে জীবন কাটানো সম্ভব কিনা।


২. মেয়েটি ছেলেটির সম্পর্কে খোঁজ খবর নিয়ে তারপর এগিয়ে যায়। কারণ অধিকাংশ মেয়েই চায় না যে সম্পর্কের খারাপ প্রভাব তার জীবনে পড়ুক।


৩. মেয়েরা সাধারণত ছেলেদের চেহারা দেখেই আকৃষ্ট হয়। মেয়েরা সাধারণত লম্বার সুঠামদেহের অধিকারী ছেলেদেরই মন দিতে বেশি পছন্দ করে। কারণ নিরাপত্তা। মেয়েরা অবচেতন মনে ধরে নেয় সুঠাম দেহের অধিকারী ছেলেরাই তাদের নিরাপত্তা দিতে পারবে। তাই লম্বা ও চওড়া ছেলেদের মন পেতে তেমন কোনও সমস্যা হয় না।


৪. মেয়েরা প্রখর ব্যক্তিত্ব সম্পন্ন ছেলেদের পছন্দ করে না। একটু কম কথা বলে, সুন্দর করে গুছিয়ে কথা বলতে পারে এমন ছেলেদেরই মেয়েরা পছন্দ করে। অবশ্যই মেয়েটির মনের কথা বুঝে কথা বলতে হবে। তবে ছেলেটির কণ্ঠস্বরের ওপর অনেক কিছুই নির্ভর করে। মেয়েরা চায় ভারী কণ্ঠস্বর হবে তার জীবনসঙ্গীর।


৫. ছেলেটির বুদ্ধমত্তা আর আইকিউ যত বেশি হবে ছেলেটি ততই মহিলা মহলে জনপ্রিয় হবে। ছেলেদের শালীনতা অবশ্যই মেয়েদের বিশেষভাবে আকৃষ্ট করে।


৬. স্ট্যাইলিশ ছেলে সর্বদাই মেয়েদের পছন্দের তালিকায় রয়েছে। ছেলেদের গাড়ি, বাইক মেয়েদের আকৃষ্ট করে। বর্তমানকালে ছেলেটির মোবাইলফোনও একটি গুরুত্বপূর্ণ বিষয়। ছেলেটির পোশাকও কিন্তু মেয়েদের আকর্ষণ করতে অপরিহার্য।


৭. মেয়েদের প্রতি একটু যত্নশীল হবে। এমন ছেলে কিন্তু মেয়েরা পছন্দ করে। যদিও ছেলেটি যত্নশীল কিনা তা বোঝাযায় ছেলেটির সঙ্গে বেশকিছুদিন থাকার পরে। আগে থেকে কোনও ধারনা করা যায় না।


৮. মেয়েরাও এমন ছেলেদের পছন্দ করে যারা অনেক প্রশংসা করেও হাওয়ায় উড়ে না। মানে এমন ছেলে যারা তোষামোদ আর বাস্তবতার পার্থক্য জানে। আসলে মেয়েরা বিশ্বাস করে যে ছেলেদের অন্যদের পরিবর্তে নিজের উপর বিশ্বাস করা উচিত।


৯. মেয়েরা স্বাবলম্বী ছেলেদের খুবই পছন্দ করে। যারা অন্যের আশ্রয় থাকে না। নিজের ব্যবস্থা নিজে করতে পারে। চাকরি বা ব্যবসা রয়েছে তাকেই পছন্দ করে।


১০. যে ছেলেটি পরিশ্রম করে সাফল্য পেয়েছে সেই ছেলেটি কিন্তু মেয়েদের আকর্ষণের তালিকায় শীর্ষে থাকে। যেসব ছেলেরা ভাল খারাপ দুই ধরনের পরিস্থিতির মুখোমুখি হয়েছে, জীবনের অভিজ্ঞতা রয়েছে তাদেরই মেয়েরা বেশি পছন্দ করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.