সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মিমি, মুক্তি পেল ‘আমার হিয়ার মাঝে’

 


ODD বাংলা ডেস্ক: ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মিমি চক্রবর্তী। তবে কোনও ফোটোশ্যুট নয়। কিংবা কোনও কাজ নয়। বরং, নিজের নতুন গান প্রকাশ নিয়ে খবরে এলেন নায়িকা। প্রকাশ্যে এল আমার হিয়ার মাঝে। সদ্য ভাইরাল রয়েছে তাঁর গান। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা মাত্রই তা ভাইরাল হয়েছে। ভিডিওটিও মন কেড়েছে দর্শকদের। গানে ছিমছাম সাজে দেখা যাচ্ছে মিমিকে। সাদা শাড়ি ও সাদা রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন মিমি। ঠোঁটে হালকা লিপস্টিক। খোলা চুল। সঙ্গে তাঁর কানে থাকা আকর্ষণীয় দুল নজর কেড়েছে সকলের।


এই গান প্রকাশ্যে আসা মাত্র শয় শয় কমেন্ট পড়েছে গানে। বাংলাদেশ থেকে তাঁর এক ভক্ত লেখেন, কঠিন তোমাকে ছাড়া একদিন, এইটা এশ কিং এর সাথেই বের করেন প্লিজ। একজন লেখেন, গান টা অনেক সুন্দর হয়েথে আমার খুব খুব ভালো লেগেছে পুরো মন ছুঁয়ে গেলো। এই রকম গান আরও চাই। আবার কেউ তাঁকে নিজের পছন্দের মানুষ বলে আখ্যা করেন। কেউ লেখেন, এই গান টুকু যে বারে বারে শুনেছেন। তেমনই এক ভক্ত বলেন, অসাধারণ। আবার কেউ বলেন সুন্দর গেয়েছেন। আবার কেউ লেখেন, গান টা অনেক সুন্দ হয়েছে দি। আবার কেউ লেখেন, খুব ভালো হয়েছে গানটা।


এদিকে আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু দাশগুপ্ত, স্বস্তিকা, অঙ্কুশ হাজরা, শাশ্বত চট্টোপাধ্যায়থেকে শুরু করে টোটা রায়চৌধুরীর মতো তারকারা পা রেখেছেন ওটিটি-তে। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন মিমি চক্রবর্তী। শীঘ্রই ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। জুটি বাঁধবেন এক টলি সদস্যের সঙ্গে। শোনা গিয়েছে, ওয়েব সিরিজে কাজ করার জন্য প্রস্তাব গিয়েছিল তাঁর কাছে। সিরিজের গল্প তাঁর খুবই পছন্দ হয়েছে। সে কারণে ঝটপট রাজি হয়ে গিয়েছে মিমি চক্রবর্তী। এখন সকলের মতে, তাঁর বিপরীতে কাকে দেখা যাবে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি রক্তবীজে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। ছবিতে আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা। এরপরই মিমি চক্রবর্তীকে দেখা যাবে ওয়েব সিরিজে। শোনা যাচ্ছে, টোটা রায়চৌধুরীর সঙ্গে কাজ করবেন মিমি। এটি পরিচালনা করবেন চন্দ্রাশিস। তিনি আগে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে সহকারী হিসেবে কাজ করেছিলেন চন্দ্রাশিস। এবার তিনি পরিচালনা করবেন মিমিকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.