কেরিয়ারে সমস্যা, তুমুল অশান্তি প্রেম ও পারিবারিক জীবনে! সেপ্টেম্বরে কুম্ভের ভাগ্যে আর কী কী?



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ গণনা অনুযায়ী সেপ্টেম্বর মাসে কুম্ভ রাশির জাতকরা নিজের কেরিয়ার, স্বাস্থ্য, আর্থিক, পারিবারিক জীবনে অনুকূল ও প্রতিকূল ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য ও কেরিয়ারে বিশেষ নজর রাখতে হবে। কারণ অধিক ওঠা-পড়ার মুখোমুখি হবেন এই রাশির জাতকরা। এই মাসে প্রধান গ্রহের পরিস্থিতি বিশেষ অনুকূল নয়। শনি স্বরাশিতে বক্রী রয়েছে। তৃতীয় স্থানে বৃহস্পতি উপস্থিত থাকায় ব্যয় প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে। আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে। রাহু-কেতু তৃতীয় ও নবম কক্ষে বিরাজমান। যার ফলে বিদেশ যাত্রার যোগ রয়েছে। সেপ্টেম্বর মাসটি কুম্ভ রাশির জাতকদের কেমন কাটবে, তা জানুন এখানে।

​কেরিয়ার 

কেরিয়ারের দিক দিয়ে কুম্ভ রাশির জাতকদের সেপ্টেম্বর মাস চ্যালেঞ্জে ভরে থাকবে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন। অনিচ্ছা সত্ত্বেও যাত্রা করতে হবে। চাকরির চাপ বাড়বে। আবার আপনার পরিশ্রম উপেক্ষিত হবে। কেরিয়ারের জন্য এই সময়টি অনুকূল নয়।


অন্য দিকে ব্যবসায়ীরা কাঙ্খিত ফল লাভ করতে পারবেন না। এই মাসে অংশীদারীত্বে কোনও ব্যবসা শুরু করবেন না। কারণ এ ক্ষেত্রে বিবাদ ও লোকসানের সম্ভাবনা থাকবে।


​আর্থিক 

সেপ্টেম্বর মাসে আর্থিক চ্যালেঞ্জের মুখে পড়বেন এই রাশির জাতকরা। অর্থ উপার্জন সহজ হবে না। এর বিপরীতে ব্যয় বেড়ে যাবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে আর্থিক পরিস্থিতি প্রভাবিত হবে। আর্থিক লোকসান সম্ভব। বক্রী শুক্রের কারণে টাকা-পয়সার ক্ষেত্রেও বিশেষ ভাগ্যবান হবেন না। ব্যয় বাড়তে পারে। অর্থ সঞ্চয়ে অসফল থেকে যাবেন। লাভ অর্জেনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। কারণ প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিযোগিতার মুখে পড়বেন। নিজের রণনীতি পরিবর্তন করুন।


​স্বাস্থ্য 

স্বাস্থ্যের দিক দিয়ে এই মাসটি বিশেষ অনুকূল নয়। মাসের শুরুতে মানসিক অবসাদ, পিঠ ব্যথা, ব্যাকুলতা, জটিলতা, দুশ্চিন্তা, অনিদ্রার মতো সমস্যা হতে পারে। এ ছাড়াও মাথ্যা ব্যথা, উচ্চরক্তচাপের সমস্যাও থাকবে। সর্দি-কাশি, জ্বর, অ্যালার্জিতে ঘিরে থাকতে পারেন এই রাশির জাতক। খাওয়া-দাওয়ার যত্ন না-নিলে হজমের সমস্যা দেখা দিতে পারে। দূরের যাত্রা এড়িয়ে যান, তা না-হলে পায়ের সমস্যা সম্ভব।


​প্রেম ও দাম্পত্য 

সেপ্টেম্বর মাসে প্রেম ও দাম্পত্য জীবনে কিছু সমস্যার মুখোমুখি হবেন কুম্ভ রাশির জাতকরা। প্রেম সম্পর্কে অশান্তি দেখা দিতে পারে, যোগাযোগ কমার ফলে ভালোবাসাও দুর্বল হবে। আবার অবিবাহিত জাতকদের বিবাহে বিলম্ব হওয়ার সম্ভাবনাও রয়েছে। বিবাহিত জাতকদের দাম্পত্য জীবনে সামঞ্জস্যের অভাব থাকবে। আবার এই রাশির কোনও জাতক বিয়ের পরিকল্পনা করলে আপাতত তা বাতিল করুন, কারণ সময় অনুকূল নয়। দাম্পত্য জীবনে কথা কাটাকাটি, বিবাদ উৎপন্ন হতে পারে।


​পারিবারিক 

জ্যোতিষ গণনা অনুযায়ী কুম্ভ রাশির জাতকদের জন্য পারিবারিক জীবন চ্যালেঞ্জে ভরে থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে প্রেম-ভালোবাসা কমবে। আবার কিছু ভুল বোঝাবুঝি উৎপন্ন হতে পারে। সামঞ্জস্যের অবাব দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। অহংকার নিয়ন্ত্রণে রাখুন এবং সমস্যার সমাধানের চেষ্টা করুন। তা না-হলে বিবাদ বাঁধতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সংঘাত বাঁধতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.