চুটকিতে আপনার মিথ্যে ধরে ফেলবেন এই ৪ রাশির জাতক, চিনে নিন এঁদের



ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ রয়েছে, যাঁরা অন্যের মিথ্যা ধরে ফেলতে ওস্তাদ। কারও মনরে কথা জানতে পারদর্শী এঁরা। আপনি কোনও কথাই এই জাতকদের কাছ থেকে লোকাতে পারবেন না। আমাদের মধ্যে অনেকেই জীবনের কোনও না-কোনও সময়ে ছোট বা বড় মিথ্যা কথা বলে থাকি। অনেকে নিজের সেই মিথ্যা সকলের কাছ থেকে দীর্ঘদিন লুকিয়ে রাখতে পারেন। কিন্তু জ্যোতিষ অনুযায়ী ৪ রাশির জাতকদের সামনে আপনার সমস্ত মিথ্যা ধরা পড়ে যাবেই। এঁদের কাছ থেকে কোনও কথাই লুকিয়ে রাখতে পারবেন না। কোন কোন রাশি এই তালিকায় জেনে নিন।


মেষ রাশি 

মেষ রাশির জাতকরা বুদ্ধিমান ও বিচক্ষণ ব্যক্তিত্বের অধিকারী। নিজের গুণের দ্বারা অন্যান্যদের আকৃষ্ট করতে পারেন এই রাশির জাতকরা। নিজের বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার সাহায্যে অপরপক্ষের মনের সমস্ত কথা বুঝে যান এই রাশির জাতকরা। এমন পরিস্থিতিতে কেউ যদি এঁদের সামনে মিথ্যা কথা বলেন, তা হলে তাঁদের নিমেষের মধ্যে ধরে ফেলেন। কে মিথ্যাবাদী কে সত্যি বলছে, তা মেষ জাতকরা ভালোভাবেই জানেন।


বৃশ্চিক রাশি 

এই রাশির ব্যক্তিদের সামনে কখনও মিথ্যা কথা বলার চেষ্টা করবেন না। কারণ বৃশ্চিক রাশির জাতকরা শীঘ্র আপনার মিথ্যা ধরে ফেলবেন। এমন পরিস্থিতিতে তাঁদের সামনে মিথ্যা বললে আপনারাই অপদস্ত হতে পারেন। এমনকি সমস্যায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনাও থেকেই যায়। আবার কে, কবে কাকে কোন মিথ্যা কথা বলেছেন, তা মনে রাখেন বৃশ্চিক রাশির জাতকরা।


কন্যা রাশি 

এই রাশির জাতকরা সহজে আপনার মনের কথা জেনে ফেলতে পারেন। আপনি তাঁদের মিথ্যা বলছেন না সত্যি, সে কথাও তাঁরা সহজেই আপনার মুখ ও হাবভাব দেখে জেনে যাবেন। তাই এই রাশির জাতকদের সামনে মিথ্যা কথা বলা এড়িয়ে যাওয়াই ভালো। এতে আপনারই লাভ হবে।


কুম্ভ রাশি 

জ্যোতিষ অনুযায়ী কুম্ভ রাশির জাতকরা বুদ্ধিমান হওয়ার পাশাপাশি বিচক্ষণ। নিজের বিচক্ষণতার সাহায্যে চটজলদি আপনার মিথ্যা ধরে ফেলবেন এই রাশির জাতকরা। তবে এঁরা তৎক্ষণাৎ আপনার মিথ্যা সকলের সামনে প্রকাশ করেন না। বরং সঠিক সময় এলে আপনার মিথ্যা সম্পর্কে প্রত্যেককে জানিয়ে দেন। তাই কুম্ভ রাশির জাতকদের কাছ থেকে কখনও সত্য গোপন করবেন না। কারণ মিথ্যা ভাষণে অসফল থাকেবন আপনারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.