অগাস্টের শেষ ১০ দিনেই জীবন বদলে যাবে ৫ রাশির জাতকদের, ভাগ্যে লাগবে সোনার চমক



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ গণনা বলছে যে অগাস্ট মাসের শেষের দিকটা দারুণ শুভ হতে চলেছে বিভিন্ন রাশির জাতকদের জন্য। কারণ অগাস্ট ২০২৩-এর শেষে থাকবে একাধিক শুভ যোগ। সূর্য ১৭ অগাস্ট বৃহস্পতিবার এক বছর পর সিংহ রাশিতে গোচর করেছে। সূর্যের অবস্থান বদলের সঙ্গে সঙ্গেই সূর্য ও বৃহস্পতি গঠন করেছে নবপঞ্চম যোগ। আবার সূর্য ও শনির যুতিতে গঠিত হয়েছে সমসপ্তক যোগ। এর পাশাপাশি আবার সিংহ রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে গঠিত হয়েছে বুধাদিত্য রাজযোগ। এর পর আগামী ২১ অগাস্ট নাগপঞ্চমীতে গঠিত হতে চলেছে অত্যন্ত শুভ সর্বার্থ সিদ্ধি যোগ। সূর্যের অবস্থান বদলের পরের দিনই ১৮ অগাস্ট শুক্রবার কন্যা রাশিতে গোচর করছে মঙ্গল। এই একই দিনে উদয় হবে শুক্র। তার পরে আগামী ২৪ অগাস্ট বক্রী হবে বুধ। একাধিক গ্রহের এই অবস্থান পরিবর্তন ও বিভিন্ন যোগ গঠিত হওয়ার ফলে অগাস্ট মাসের শেষ ১০ দিনে সৌভাগ্যের জোয়ার বয়ে যাবে পাঁচ রাশির জাতকদের ভাগ্যে। দেখে নিন অগাস্টের শেষ ১০ দিনে ভাগ্য খুলবে কোন কোন রাশির।

​মেষ রাশি​ 

অগাস্ট মাসের শেষ দশ দিন একাধিক শুভ যোগের ফলে ভাগ্য খুলে যাবে মেষ রাশির জাতকদের। এই সময় আপনার মনঃসংযোগ ক্ষমতা বাড়বে অনেকটাই। এর ফলে আগের থেকে পারফরমেন্স উন্নত হবে। অফিসে প্রোমোশন পাওয়ার যোগ আছে। এই সময় কর্মক্ষেত্রে বড় পদ পাওয়ার সম্ভাবনা আছে আপনার। আর্থিক পরিস্থিতিও এই সময় ভালো হবে মেষ রাশির জাতকদের।


সিংহ রাশি 

সমসপ্তক রাজযোগ ও বুধাদিত্য রাজযোগে অগাস্ট মাসের শেষ দশ দিন সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে হঠাত্‍ করে কিছু ধন লাভ করতে পারেন আপনি। সুখ লাভের পথও প্রশস্ত হবে। ব্যবসা বিস্তারের পরিকল্পনা করে থাকলে এই সময় সাফল্য পেতে পারেন। গাড়ি ও সম্পত্তি ক্রয় করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা বা উচ্চশিক্ষা লাভের প্রস্তুতি নিচ্ছেন যে ছাত্রছাত্রীরা, তাঁদের জন্য সময় খুব ভালো থাকবে।


তুলা রাশি 

অগাস্ট মাসের শেষে একাধিক শুভ যোগের প্রভাবে তুলা রাশির জাতকরা যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য পাবেন। এই সময় আপনার সব কাজই সহজে সম্পন্ন হবে। নানা সূত্র থেকে আচমকা বহু টাকা আয় হবে আপনার। উপার্জনের নতুন পথ খুঁজে পাবেন তুলা রাশির জাতকরা। আর্থিক পরিস্থিতিতে এই সময় নতুন জোয়ার আসবে আপনার। সমাজে বড় স্থান পেতে পারেন আপনি।


বৃশ্চিক রাশি 

অগাস্ট মাসের শেষ ভাগে জীবন বদলে যাবে বৃশ্চিক রাশির জাতকদের। এই সময় জীবনে খুশির তুফান উঠবে আপনার। এই সময় বেশ কিছু অতিরিক্ত অর্থ আপনার হাতে আসতে পারে। আর্থিক বিষয়ে জ্ঞান বাড়বে। ফলে আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিতে পারবেন আপনি। কেরিয়ারে সাফল্য পেতে পারেন। সমাজেও মান-সম্মান বৃদ্ধি পাবেন বৃশ্চিক রাশির জাতকদের। ব্যক্তিগত জীবনেও শুভ কিছু অপেক্ষা করছে আপনার জন্য।


​ধনু রাশি 

অগাস্ট মাসের শেষ ১০ দিনে খুব ভালো কোনও খবর পেতে চলেছেন ধনু রাশির জাতকরা। কেরিয়ারে বড় কোনও সাফল্য লাভ করবেন আপনি। অফিসে পদোন্নতি পেতে পারেন। যে কোনও পরিস্থিতির রাশ থাকবে আপনার হাতেই। এই সময় কোনও নতুন কাজে হাত দেওয়ার জন্য। নিজস্ব ব্যবসাও শুরু করতে পারেন ধনু রাশির জাতকরা। ব্যক্তিগত জীবনেও এই সময় প্রচুর সুখ লাভ করবেন আপনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.