জ্যোতিষ বলছে অগাস্টে সহজেই লক্ষ্মীলাভ হবে ৫ রাশির, বারবার চেষ্টা করেও ব্যর্থ কারা?

 


ODD বাংলা ডেস্ক: অগাস্ট মাসে বিভিন্ন গ্রহের অবস্থানে বড় পরিবর্তন লক্ষ্য করা যাবে। এই মাসে তিনটি বড় গ্রহ নিজেদের স্থান পরিবর্তন করতে চলেছে। মাসের শুরুর দিকে, আগামী ৭ অগাস্ট প্রেম ভালোবাসা ও সৌন্দর্যের কারক গ্রহ শুক্র নিজের অবস্থান পরিবর্তন করত চলেছে। সেদিন কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। সেখানে আগে থেকেই অবস্থান করছে সূর্য। অর্থাত্‍ কর্কট রাশিতে শুক্র ও সূর্যের যুতি ঘটবে। ১০ দিন শুক্র ও সূর্য একসঙ্গে অবস্থান করার পর আগামী ১৭ অগাস্ট কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে গোচর করবে সূর্য। ঠিক এর পরের দিন, ১৮ অগাস্ট ২০২৩ যুবরাজ গ্রহ বুধ গোচর করবে কন্যা রাশিতে। অগাস্ট মাসে বিভিন্ন গ্রহের এই অবস্থান পরিবর্তনের ফলে উল্লেখযোগ্য প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের উপর। জেনে নিন আর্থিক ভাবে অগাস্ট মাস কেমন কাটতে চলেছে বিভিন্ন রাশির জাতকদের।

​মেষ রাশি 

এই মাসটি অর্থনৈতিক ক্ষেত্রে শুভ এবং সম্পদ বৃদ্ধির জন্য শুভ যোগাযোগ সৃষ্টি হবে মেষ রাশির জাতকদের জন্য। অংশীদারিত্বে করা বিনিয়োগ আপনাকে শুভ ফল দেবে। পরিবারে সুখ সম্প্রীতি ও শান্তি থাকবে। এই মাসে করা ভ্রমণের মাধ্যমে জীবনে অনেক পরিবর্তন আসবে। কর্মক্ষেত্রে কিছু প্রকল্প আপনার সমস্যা বাড়িয়ে দিতে পারে। আগস্টের শেষে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে।



​বৃষ রাশি 

আগস্ট মাসে সংযমের সাথে যে কোনো সিদ্ধান্তে পৌঁছাতে হবে, তবেই অগ্রগতির পথ খুলে যাবে। আর্থিক বিষয়ে কোনও বিনিয়োগ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। এই মাসে পরিবারের চাহিদার কথা মাথায় রেখে সিদ্ধান্ত নিলে ভালো হবে, অন্যথায় অস্থিরতা বাড়তে পারে। এই মাসে ভ্রমণ স্থগিত করা ভাল।


মিথুন রাশি 

এই সপ্তাহটি আর্থিক বিষয়ে কঠিন এবং আবেগগত কারণে ব্যয় বেশি হবে মিথুন রাশির জাতকদের। কর্মক্ষেত্রে যুবকদের সম্মান নিয়ে অহং ও দ্বন্দ্ব বাড়তে পারে এবং ঝামেলা হতে পারে। আপনি যদি এই সপ্তাহে করা যাত্রাগুলিতে ব্যাকআপ পরিকল্পনা নিয়ে এগিয়ে যান তবে আরও ভাল ফলাফল আসবে।


​কর্কট রাশি 

অগাস্ট মাসের শুরুটা কর্কট রাশির জন্য কিছুটা ধীর হবে। কিন্তু পরের দিক থেকে উন্নতিতে নতুন গতি আসবে। আপনি এই মাসে কর্মক্ষেত্রে কিছুটা বিরক্ত থাকবেন, কটু শব্দও ব্যবহার করতে পারেন। এই দিকে মনোযোগ দিতে হবে। অগাস্টে অর্থনৈতিক ব্যয়ের পরিস্থিতি বেশি হবে এবং সেদিকে মনোযোগ দেওয়া দরকার। ভ্রমণ শুভ হবে এবং আপনি জীবনে সাফল্য অর্জন করবেন।



সিংহ রাশি 

সিংহ রাশির জাতকদের আর্থিক ক্ষেত্রে উন্নতির শুভ সম্ভাবনা রয়েছে এবং তারা শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী কোনও মহিলার সাহায্য পেতে পারেন। প্রতিটি বিষয়ে পরিবারের পূর্ণ সমর্থন থাকবে এবং আপনি আপনার প্রিয়জনের ভবিষ্যতের জন্য কিছু কঠিন সিদ্ধান্তও নিতে পারেন। আবেগগত কারণে ব্যয় বেশি হতে পারে। এই মাসে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। আগস্টের শেষের দিকে অবস্থার উন্নতি হবে।


কন্যা রাশি 

এই মাসে আর্থিক লাভের জোরালো শর্ত থাকবে এবং বিনিয়োগের মাধ্যমে লাভ হবে। এই মাসে করা যাত্রার মাধ্যমে শুভ ফল পাওয়া যাবে এবং যাত্রা সফল হবে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে, তবে সব সমস্যার আলোচনার মাধ্যমে সমাধান করলে ভালো হবে। বিতর্ক থেকে দূরে থাকুন। আগস্টের শেষ দিকে কিছু ভালো খবর পেতে পারেন।


তুলা রাশি 

তুলা রাশির জাতকরা তাদের কাজের ক্ষেত্রে অগ্রগতি করবে এবং আপনি এই মাস থেকে আপনার প্রকল্পে অনেক পরিবর্তন আনতে পারেন। আগস্ট মাসে নানা খাতে ব্যয়ও বেশি হতে পারে এবং আপনাকে আপনার বিনিয়োগের দিকে মনোযোগ দিতে হবে। না হলে মাসের শেষের দিক আর্থিক সমস্যা বড় হয়ে দাঁড়াতে পারে।


​বৃশ্চিক রাশি 

​বৃশ্চিক রাশির জাতকদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে এবং এই মাসে আপনি আপনার সহকর্মীর সাথে ভালো সম্প্রীতি স্থাপন করবেন এবং আপনার প্রকল্পে কাজ করবেন, যার কারণে সাফল্য সহজেই অর্জিত হবে। বিনিয়োগের মাধ্যমে শুভ লক্ষণ পাওয়া যাচ্ছে এবং আপনি এই মাস থেকে আপনার বিনিয়োগে কিছু নতুনত্ব আনতে পারেন। এই মাসে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে।


​ধনু রাশি 

অর্থনৈতিক দিক থেকে ধনু রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি শুভ এবং এই মাসে সম্পদ বৃদ্ধির অনেক সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনি যত বেশি ফোকাস করবেন, তত বেশি সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সময় অনুকূল থাকবে এবং প্রকল্পে সাফল্য আসবে। এই মাসে করা যাত্রা থেকেও শুভ ফল পাওয়া যাবে।


মকর রাশি 

​মকর রাশির জাতকেরা তাদের কাজের ক্ষেত্রে অগ্রগতি করবেন এবং আপনি আপনার প্রকল্পের সাফল্য সম্পর্কে বেশ স্বস্তি বোধ করবেন। এই মাসটি অর্থনৈতিক বিষয়গুলির জন্যও ভাল এবং আপনি যত বেশি চিন্তাভাবনা করে অর্থনৈতিক সিদ্ধান্ত নেবেন, তত বেশি সুবিধা পাবেন। আগস্ট মাসে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। মাসের শেষটা অনুকূল থাকবে এবং সম্মান বৃদ্ধি পাবে।


​কুম্ভ রাশি 

কুম্ভ রাশির জাতকদের জন্য আগস্ট মাসে সুখ-সমৃদ্ধির সমাহার থাকবে। অর্থনৈতিক দিক থেকে সময় ভালো এবং আর্থিক লাভ হবে। আপনি যত বেশি ভবিষ্যৎমুখী হবেন, তত বেশি নিশ্চিন্ত হবেন। এই মাসে করা যাত্রার মাধ্যমে শুভ ফল পাওয়া যাবে এবং যাত্রা সফল হবে। আগস্টের শেষ দিকে সময়টি অনুকূল হয়ে উঠবে।


মীন রাশি 

মীন রাশির জাতক জাতিকারা এই মাসে কর্মক্ষেত্রে ভারসাম্য তৈরি করে এগিয়ে গেলে আরও ভালো ফল পাওয়া যাবে। অর্থনৈতিক অগ্রগতির ভালো সুযোগও এই মাসে দৃশ্যমান। এই মাসে করা যাত্রায় সহজ সাফল্য অর্জিত হবে। আগস্টের শেষে, আপনি জীবনে সুখ এবং সম্প্রীতি পাওয়ার অনেক সুযোগ পাবেন এবং আপনি আপনার কর্মজীবনে সুসংবাদ পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.